scorecardresearch
 

Kacha Badam Singer Bhuban Badyakar : জিন্স-টিশার্টে পরে 'কাঁচা বাদাম' গেয়ে কলকাতা মাতালেন ভুবন বাদ্যকর

Kacha Badam Singer Bhuban Badyakar: এই ট্রেন্ডিং গান (Kacha Badam)-এর গায়ক ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) শুক্রবার কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পারফর্ম করেছেন। একটি ব্লিঞ্জি জ্যাকেট, টি-শার্ট এবং জিন্স পরে বাদ্যকর তার ভাইরাল হিট দিয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছিলেন। 

Advertisement
কলকাতায় ভুবন বাদ্যকর। ছবি: ইন্ডিয়া টুডে কলকাতায় ভুবন বাদ্যকর। ছবি: ইন্ডিয়া টুডে
হাইলাইটস
  • কাঁচা বাদাম প্রকৃত অর্থেই সমস্ত সীমানা অতিক্রম করেছে
  • সারা বিশ্বের মানুষকে আকৃষ্ট করেছে
  • ইতিমধ্যে বেশ কয়েকটি নাচের রিল তৈরি করেছে

Kacha Badam Singer Bhuban Badyakar: কাঁচা বাদাম সত্যিই অর্থেই সমস্ত সীমানা অতিক্রম করেছে। এবং সারা বিশ্বের মানুষকে আকৃষ্ট করেছে। ভারতীয়রা এই ভাইরাল বাংলা গানটি শুধু শুনে সন্তুষ্ট হতে পারেন না। এবং ইতিমধ্যে বেশ কয়েকটি নাচের রিল তৈরি করেছে।

এই ট্রেন্ডিং গান (Kacha Badam)-এর গায়ক ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) শুক্রবার কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পারফর্ম করেছেন। একটি ব্লিঞ্জি জ্যাকেট, টি-শার্ট এবং জিন্স পরে বাদ্যকর তার ভাইরাল হিট দিয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছিলেন। 

মানুষজন তাঁকে দেখে উল্লাসে ফেটে পড়ছিলেন। কারণ তিনি একেবারে তন্ময় হয়ে, মন থেকে কাঁচা বাদাম গেয়েছিলেন।

বীরভূমের গান সারা দুনিয়ায়
আপনি এখন এই গানের ব্য়াপারে জানেন না? তো জেনে নিন। এই গানটি বাংলার বীরভূম জেলার একজন ব্যক্তি তৈরি করেছেন। তিনি হলেন ভুবন বাদ্যকার। যিনি পুরনো, ভাঙা জিনিসপত্রের বিনিময়ে চিনাবাদাম (কাঁচা বাদাম) বিক্রি করতে তাঁর সুরের ব্যবহার করেছিলেন।

ভিডিওটি প্রথমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু এটা প্রবল আকর্ষণীয় হয়ে যায়, যখন দুইজন বাঙালি র‌্যাপার বাদ্যকারের বাহিনীতে যোগ দেযন। এবং একটি অফিসিয়াল ভিডিও প্রকাশ করেন। যা ইউটিউবে ৭০ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

জনপ্রিয় টিকটক তারকা নিশা ভট্টের নাচের সঙ্গে বিখ্যাত হরিয়ানভি গায়ক-অভিনেতা অমিত ধুলের একটি হরিয়ানভি রিমিক্সও বের করা হয়েছে এ ইগানকে ভিত্তি করে। 

খ্যাতি অর্জনের পরে ভুবন বাদ্যকরকে সম্প্রতি পশ্চিমবঙ্গ পুলিশ সম্মানিত করেছে। তিনি গোধুলিবেলা মিউজিক থেকে ৩ লক্ষ টাকা পেয়েছেন। ওই লেবেলটি প্রথম তাঁর আসল গান রিমিক্স করেছিল।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের হোস্ট করা একটি কুইজ শোতেও ভুবন বাদ্যকার উপস্থিত হয়েছিলেন। তাঁর গানে পাগলপারা দেশ থেকে বিদেশের অজস্র মানুষ। ভোটের প্রচারে তুমুল কদর তাঁর। একের পর এক সভায় যোগ দিচ্ছেন তিনি। 

Advertisement

আরও পড়ুন: হবু স্ত্রীর স্তন-কোমরের মাপ জানতে চেয়ে বিজ্ঞাপন, বিতর্ক তুঙ্গে 

আরও পড়ুন: রাসায়নিক দিয়ে যৌনাঙ্গ ছেদ! এবার ধর্ষকদের শাস্তি পাকিস্তানে

 

Advertisement