scorecardresearch
 

Gym Workout Fails : Shocking! মহিলা জিমে তুললেন ১৮০ কেজির বারবেল, তত্‍ক্ষণাত্‍ মৃত্যু

Gym Workout Fails: মেক্সিকোতে বসবাসকারী এক মহিলা জিমে ব্যায়াম করতে গিয়েছিলেন। ওই মহিলা বেশ উৎসাহের সঙ্গে আরও ওজন তুলতে শুরু করেছিলেন।

Advertisement
জিমে বারবেল পড়ে মৃত্যু হল এক মহিলার জিমে বারবেল পড়ে মৃত্যু হল এক মহিলার
হাইলাইটস
  • বলা হয়ে থাকে যে সুস্থ শরীরের জন্য ব্যায়াম খুবই গুরুত্বপূর্ণ
  • এমন পরিস্থিতিতে শরীর ফিট রাখতে অনেকেই জিমে যান
  • কিন্তু জিমে ওয়ার্কআউট করার সময় আমাদের খুব সতর্ক থাকা উচিত

Gym Workout Fails: বলা হয়ে থাকে যে সুস্থ শরীরের জন্য ব্যায়াম খুবই গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে শরীর ফিট রাখতে অনেকেই জিমে যান। কিন্তু জিমে ওয়ার্কআউট করার সময় আমাদের খুব সতর্ক থাকা উচিত।

কারণ তা না হলে আমাদের প্রাণ হারাতে হতে পারে। সেই কথাই যেন হাড়ে হাড়ে বোঝা গেল। এমনই কিছু ঘটেছে এক মহিলার সঙ্গে। জিমে দুর্ঘটনার শিকার হলেন মহিলা।

ঠিক কী হয়ছিল
মেক্সিকোতে বসবাসকারী এক মহিলা জিমে ব্যায়াম করতে গিয়েছিলেন। ওই মহিলা বেশ উৎসাহের সঙ্গে আরও ওজন তুলতে শুরু করেছিলেন। যার কারণে একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছিল। ১৮০ কেজি ওজনের বারবেলের নীচে চাপা পড়ে তিনি মারা যান। 

তার মেয়ের সামনেই এই দুর্ঘটনা ঘটে। 'ডেইলি স্টার'-এর রিপোর্ট অনুযায়ী, মেয়েকে নিয়ে ফিটনেস সেন্টার অর্থাৎ জিমে গিয়েছিলেন মহিলা। জিমে তিনি ১৮০ কেজি ওজনের বারবেল তোলার চেষ্টা করেছিলেন।

কয়েক মুহূর্তে সব শেষ
কিন্তু পরের মুহুর্তে তিনি নীচে পড়ে যান। মহিলাটি নীচে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে ১৮০ কেজির বারবেলটি সরাসরি তার ঘাড়ে পড়েছিল। যার কারণে তার ঘাড় চাপা পড়েছিল। কয়েক সেকেন্ড পর মহিলাটি মারা যান।

উল্লেখ্য, এত দ্রুত ঘটনা ঘটে যে, পাশে দাঁড়িয়ে থাকা লোকজন চাইলেও ওই নারীকে বাঁচাতে পারেনি। দুর্ঘটনার পর জিমে আলোড়ন পড়ে যায়। মহিলাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তার জীবন বাঁচানো যায়নি।

মর্মান্তিক সেই ঘটনা সিসিটিভিতে ধরা পড়েছে
২১ ফেব্রুয়ারির এই ঘটনাটি জিমে লাগানো সিসিটিভিতে ধরা পড়ে। এখন পর্যন্ত ওই নারীর নাম প্রকাশ করা হয়নি। তবে নিশ্চিতভাবে বলা হয়েছে মহিলার বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে। 

ভিডিওতে দেখা যায়, ১৮০ কেজি ওজন তুলতে গিয়ে কীভাবে বারবেল দিয়ে নীচে পড়ে যান ওই মহিলা। দুর্ঘটনার সময় পাশেই দাঁড়িয়ে ছিলেন ওই মহিলার মেয়ে। চোখের সামনে মাকে মরতে দেখেছেন। প্রতিবেদনে বলা হয়, পুলিশ বিষয়টির তদন্ত শুরু করেছে। 

Advertisement

এই ঘটনা সবাইকে মনে করিয়ে দিয়েছে, সতর্ক না থাকলে কী হতে পারে। জিম করতে গিয়ে যে প্রাণ হারাতে হতে পারে, তা বোধহয় কেউই ভাবেননি। আকস্মিক এই ঘটনা নাড়া দিয়েছে সবাইকে।

আরও পড়ুন: মেয়েদের স্বাস্থ্যের জন্য খুব ভাল তিলের চাটনি, চট করে বানান বাড়িতেই

আরও পড়ুন: এই স্কিমে পান দেড় কোটি টাকা, রিটায়ারমেন্টের পর দারুণ কাজে লাগবে

 

Advertisement