scorecardresearch
 

Bar Singer Gang Rape In Siliguri: শিলিগুড়িতে পানশালার গায়িকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

Bar Singer Gang Rape In Siliguri: শিলিগুড়িতে এক পানশালার গায়িকাকে মাদক মিশ্রিত পানীয় খাইয়ে গণধর্ষণের অভিযোগে উত্তেজনা শহরে। গ্রেফতার ১ অভিযুক্ত। দুজন পলাতক। তাদেরও খোঁজা হচ্ছে।

Advertisement
শিলিগুড়িতে পানশালার গায়িকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ শিলিগুড়িতে পানশালার গায়িকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১
হাইলাইটস
  • পানশালার গায়িকাকে গণধর্ষণের অভিযোগ
  • শিলিগুড়িতে রাতের নিরাপত্তা নিয়ে প্রশ্ন
  • গ্রেফতার ১, আরও দুজনকে খুঁজছে পুলিশ

Bar Singer Gang Rape In Siliguri: শিলিগুড়িতে এক পানশালার গায়িকাকে নিয়ে গিয়ে গণধর্ষণ অভিযোগ উঠেছে। এই অভিযোগ, শিলিগুড়ি ভক্তিনগর থানার আশিঘর ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর পুলিশ একজনকে এনজেপি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ধৃতকে শিলিগুড়ি আদালতে পাঠানো হলে তার জামিনের আবেদন খারিজ করে দেন বিচারক। তাকে পুলিশে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

আরও পড়ুন ঃ Heart Attack is becoming Killer in India: দেশে নিঃশব্দ ঘাতক হার্ট অ্যাটাক, প্রতি ১০ জনে ৪ জনের ৪০ পেরোচ্ছে না

হোটেল মালিককে জিজ্ঞাসাবাদ

শুক্রবার ঘটনা তদন্তে শিলিগুড়ি পুলিশের পদস্থ আধিকারিকরা হোটেলের মালিককে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ ঘটনাস্থল ঘুরে দেখে হোটেলে আপাতত তালা ঝুলিয়ে দিয়েছে। জানা গিয়েছে তদন্তের স্বার্থে হোটেলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ, রেজিস্টার খাতাও নিয়ে আসা হয়েছে। শিলিগুড়ি পুলিশের ডিসি জোন ওয়ান জয় টুডু জানিয়েছেন, একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে প্রত্যেককে গ্রেপ্তার করার চেষ্টা করা হচ্ছে।

ইস্টার্ন বাইপাস থেকে তোলা হয় যুবতীকে

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে ওই যুবতী একটি বারে গায়িকা হিসেবে কাজ করেন। সেখানেই ধৃত মহাম্মদ বাবলুর সঙ্গে তার পরিচয়। পাশাপাশি মাঝেমধ্যে তারা একসঙ্গে ঘুরতেও বেরিয়েছেন একাধিকবার বলে জানা গিয়েছে। অভিযোগ, বাবলু বুধবার বিকেলে ওই যুবতীকে বাইপাসের একটি এলাকা থেকে গাড়িতে তোলে। তারপর পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে ইস্টার্ন বাইপাসের একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তার সঙ্গে আরও দুজন এসে যোগ দিয়েছিল বলে যুবতীর অভিযোগ।

আরও পড়ুনঃ Sawan Snan Yatra 2022: শ্রাবণ মাসে শিবের মাথায় জল ঢালার আগে প্রকৃত নিয়ম জানুন

কয়েক মাস আগেও এই ঘটনা ঘটেছে

Advertisement

এই ঘটনার পরে শহর জুড়ে হইচই শুরু হয়েছে। কয়েক মাস আগে অসমের এক যুবকের বিরুদ্ধে শিলিগুড়ির এক নাবালিকাকে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছিল। ফের সেই ঘটনার পর আবার নতুন করে এই ধরনের ঘটনা ঘটায় রাতে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও পুলিশ নিরপেক্ষ তদন্ত করে দ্রুত পদক্ষেপ করার আশ্বাস দিয়েছেন।

 

Advertisement