scorecardresearch
 

ভিডিও কল করে যুবকের ঝাঁপ তিস্তায়, কিছু লুকোচ্ছে বাড়ির লোক!

রবিবার রাত ১২টা নাগাদ তিস্তা সেতুতে দাঁড়িয়ে ধীরাজ প্রজাপতি নামে এক যুবক বাড়ির সবাইকে ভিডিও কল করে। এমনকী তিনি যাকে ভালোবাসতেন  তাকেও কনফারেন্স কলে নেন। এরপরই আচমকা নদীতে ঝাঁপ দেন তিনি। কেন এমন ঘটনা জানা যায়নি। তল্লাশি চালানো হচ্ছে ডুবুরি নামিয়ে।

Advertisement
নিখোঁজ যুবক নিখোঁজ যুবক
হাইলাইটস
  • ভিডিও কল করে তিস্তায় ঝাঁপ যুবকের
  • কারণ জানাতে পারেননি বাড়ির লোক
  • এর পিছনে রহস্য রয়েছে কি না দেখছে পুলিশ

ভিডিও কল করে তিস্তা সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল এক যুবক। ঘটনায় এলাকায় সকাল থেকেই চাঞ্চল্য। তিস্তা নদীতে যুবকের সন্ধানে তল্লাশি চালাচ্ছে সিভিল ডিফেন্স কর্মীরা। নিখোঁজ যুবকের নাম ধীরজ প্রজাপতি (২৯)।

জানা গিয়েছে, রবিবার রাত ১২টা নাগাদ তিস্তা সেতুতে দাঁড়িয়ে ধীরাজ প্রজাপতি নামে এক যুবক বাড়ির সবাইকে ভিডিও কল করে। এমনকী তিনি যাকে ভালোবাসতেন  তাকেও কনফারেন্স কলে নেন। এরপর আত্মহত্যা করার কথা বলেন। ভিডিও কল করতে করতেই তিস্তা সেতু থেকে ঝাঁপ দেয় ধীরজ। ঘটনায় চমকে যান সবাই। এরপর তড়িঘড়ি তাঁরা তিস্তায় পৌঁছন। খবর দেওয়া হয় পুলিশেও।

যুবক

ধীরজের দাদা মনোজ প্রজাপতি জানান ভাই দোকান করত। গতকাল ১২ টা নাগাদ আমাদের সবাইকে ভিডিও কল করে আত্মহত্যা করার কথা বলে। আমরা বুঝে ওঠার আগেই সে তিস্তা সেতু থেকে নদীতে ঝাঁপ দেয়। আমরা পুলিশকে জানাই। রাত থেকেই খোঁজাখুঁজি চলছে। ঘটনাস্থলে কোতোয়ালি থানার পুলিশ রয়েছে। মনোজ জানান বাড়িতে কোন সমস্যা আমাদের ছিল না কেন এমন করল বুঝতে পারছি না।

 

আপাতত যুবকের খোঁজ শুরু হয়েছে। সোমবার সকাল থেকেই তিস্তা নদীতে তল্লাশি চালাচ্ছেন সিভিল ডিফেন্স কর্মীরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও যুবকের দেহ পাওয়া যায়নি।

পরিবারের দাবি, যুবকের কোনও সমস্যা ছিল না। তাহলে আচমকা সে এহেন কাণ্ড কেন ঘটাল তা নিয়ে উঠছে প্রশ্ন। বিষয়টিকে কেন্দ্র করে ঘনীভূত হয়েছে রহস্য। তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশ কর্তারা।  তবে পরিবার কিছু লুকোচ্ছে কি না, তা জানার চেষ্টা করবে পুলিশ।

কপি - অংশুমান চক্রবর্তী

 

Advertisement

Advertisement