scorecardresearch
 

Jalpaiguri Dharna At Lover's House: মেলামেশা-ঘনিষ্ঠতার পরও বিয়ে করেনি, প্রেমিকের বাড়ির সামনে ধর্না যুবতীর

Jalpaiguri Dharna At Lover's House: বিয়ের দাবিতে যুবকের বাড়ির সামনে ধরণায় যুবতী। দাবি তাঁর সঙ্গে যুবকের সম্পর্ক রয়েছে। তাঁকে বিয়ে না করা অবধি তিনি সেখান থেকে নড়বেন না। এখন তাঁকে নিয়ে এলাকায় হইচই পড়ে গিয়েছে। লোকজন এসে দেখে যাচ্ছেন। যদিও তাতে হেলদোল নেই ওই যুবতীর।

Advertisement
মেলামেশা-ঘনিষ্ঠতার পরও বিয়ে করেনি, প্রেমিকের বাড়ির সামনে ধর্না যুবতীর মেলামেশা-ঘনিষ্ঠতার পরও বিয়ে করেনি, প্রেমিকের বাড়ির সামনে ধর্না যুবতীর
হাইলাইটস
  • প্রেমিকের বাড়ির সামনে ধর্না যুবতীর
  • বিয়ের দাবিতে অনড় যুবতী

Jalpaiguri Dharna At Lover's House: বিয়ের দাবিতে যুবকের বাড়ির সামনে ধরণায় যুবতী। দাবি তাঁর সঙ্গে যুবকের সম্পর্ক রয়েছে। তাঁকে বিয়ে না করা অবধি তিনি সেখান থেকে নড়বেন না। এখন তাঁকে নিয়ে এলাকায় হইচই পড়ে গিয়েছে। লোকজন এসে দেখে যাচ্ছেন। যদিও তাতে হেলদোল নেই ওই যুবতীর। তিনি বিয়ের দাবিচে অনড়। যদিও যুবকের পরিবারের দাবি, তাঁর সঙ্গে যুবকের আগে সম্পর্ক থাকলেও এখন নেই। 

আরও পড়ুনঃ আরও আকর্ষণ বাড়বে শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কের, আসছে নতুন ২ অতিথি

জলপাগুড়ির রাজগঞ্জ ব্লক এলাকার ঘটনা। সুখানি গ্রাম পঞ্চায়েতের জিতুপাড়া গ্রামের বাসিন্দা যুবকের বাড়ির সামনে ধারণায় বসেছেন এক যুবতী। যুবতীর দাবি, যুবকের সঙ্গে প্রায় চার বছরের প্রেমের সম্পর্ক রয়েছে তাঁর। তাঁরা একসঙ্গে অনেক জায়গায় ঘুরে বেরিয়েছেন। এমনকি সরস্বতী পুজোর দিনেও বিভিন্ন জায়গায় ঘুরেছে দুজনে।

যুবতীর অভিযোগ, ঘুরতে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে প্রেমিক। এরপর তাকে ওই যুবকই তাঁকে বাড়িতে ডেকে নিয়ে আসেন বলে দাবি যুবতীর। কিন্তু যুবকের পরিবাররের লোকেরা খেপে যায় ও  যুবতীকে মারধর করে তাড়িয়ে দেয় বলে অভিযোগ। এখন সেই প্রেমিককে বিয়ে করার দাবিতে অনড় হয়ে শনিবার বাড়ির সামনে ধরনায় বসেছে যুবতী। খবর চাউর হতেই এলাকায় ভিড় জমায় গ্রামবাসীরা।!

যুবতীর দাবি, তাঁদের সম্পর্কের সমস্ত প্রমাণ রয়েছে তার কাছে। এমনকী ওই যুবককে চক্রান্ত করে সরিয়ে দিয়েছে তাঁর পরিবারের লোকজন। যতক্ষণ না পর্যন্ত তাঁকে তাঁর যুবক বিয়ে না করে ততক্ষণ এই ধরনায় বসে থাকবে যুবতী।

প্রেমিক যুবকের পরিবারের তরফে তাঁর জামাইবাবু আনসার আলি সংবাদমাধ্যমকে জানিয়েছেন,  তাঁদের সম্পর্ক ছিল এক বছর আগে। কিন্তু বর্তমানে মেয়েটি অন্য ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে সে সরে গিয়েছে। এর অতিরিক্ত কিছু বলতে চাননি তিনি বা তাঁর পরিবারের কেউ। তবে গ্রামবাসীদের তরফে অনেকেই যুবতীকে সমর্থন করেছেন। তবে বিষয়টি নিয়ে এখনও প্রশাসনের দ্বারস্থ হয়নি কেউ বা বিকেল পর্যন্ত পুলিশ-প্রশাসনের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি।

Advertisement

 

Advertisement