scorecardresearch
 

Wild Boar Attack In Jalpaiguri: হাতির পর এবার বুনো শুয়োরের হামলা জলপাইগুড়িতে, জখম ২

Wild Boar Attack In Jalpaiguri: হাতির পর এবার বুনো শুয়োরের হামলা জলপাইগুড়িতে, জখম ২।২৪ ঘন্টাও কাটেনি হাতির আক্রমণে মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনায় গোটা রাজ্য তোলপাড়। তার আগেই ফের বন্য প্রাণীর আক্রমণের ঘটনায় আতঙ্কে জেলাবাসী। কপালে ভাঁজ বনদফতরেরও।

Advertisement
হাতির পর এবার বুনো শুয়োরের হামলা জলপাইগুড়িতে, জখম ২ হাতির পর এবার বুনো শুয়োরের হামলা জলপাইগুড়িতে, জখম ২
হাইলাইটস
  • হাতির পর এবার বুনো শুয়োরের হামলা
  • জলপাইগুড়িতে, জখম ২
  • জেলাজুড়ে আতঙ্ক জলপাইগুড়িতে

Wild Boar Attack In Jalpaiguri: ২৪ ঘন্টাও কাটেনি হাতির আক্রমণে মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনায় গোটা রাজ্য তোলপাড়। যার জেরে রাজ্যের বিভিন্ন জঙ্গলের পথ দিয়ে বাইক নিয়ে যাতায়াত বন্ধ করে দেওয়া হয়েছে। বহু জঙ্গলপথে যাতায়াতে প্রতিবন্ধকতা জারি হয়েছে। বনমন্ত্রী থেকে মুখ্য়মন্ত্রী সকলেই উদ্বেগ প্রকাশ করেছেন এমন ঘটনায়। তার জের এখনও কাটেনি, এর মধ্যে জলপাইগুড়িতেই ফের বুনো শুয়োরের আক্রমণের ঘটনা ঘটল। যার জেরে ২ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। এই খবর প্রকাশ্য়ে আসতেই নতুন করে ঘুম উড়েছে বন দফতরের কর্তাদের। অন্যদিকে ঘটনায় নতুন করে আতঙ্ক জেলাজুড়ে।

আরও পড়ুনঃ ছেলের ইলেক্ট্রিকের যন্ত্রপাতিগুলি এখনও ছড়িয়ে, ফ্যালফ্যাল করে তাকিয়ে বাবা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জলপাইগুড়ি জেলার  বামনডাঙ্গা চা বাগান এবং টন্ডুতে শূকরের আক্রমণের ঘটনা ঘটেছে। দুটি সম্পূর্ণ আলাদা ঘটনা। পৃথক দুটি ঘটনায়  শুয়োরের আক্রমণে গুরুতর জখম হয়েছেন ২ যুবক। আহত ২ যুবককে প্রাথমিক চিকিৎসার জন্য প্রথমে শুলকাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ২ জনকেই জলপাইগুড়ি সদর হাসপাতালে রেফার করা হয়।

জানা গিয়েছে, টন্ডুর বাসিন্দা অজিত ওরাওঁ টন্ডু চা বাগানের ২৩ নং সেকশনে ঘাস কাটতে গিয়েছিল।  সেই সময় আচমকাই একটি বুনো শূকর তাকে এলোপাথাড়ি আক্রমণ করে বসে। শরীরের বিভিন্ন জায়গায় তাঁর আঘাত লাগে। অন্যদিকে, বামনডাঙ্গা চা বাগানের ২৫ নং সেকশনে গরু আনতে গিয়ে বিকি হাঁসদার উপরেও আক্রমণ করে একটি বন্য শূকর। ২ জনকেই উদ্ধার করে শুলকাপাড়া হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পর তাদের জলপাইগুড়ি সদর হাসপাতালে রেফার করে। খবর পাওয়া মাত্রই খুনিয়া রেঞ্জের বনকর্মীরা শুলকাপাড়া হাসপাতালে যান। বন দফতরের পক্ষ থেকেই তাদের চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে। পরপর এমন ঘটনায় কপালে চিন্তার ভাঁজ বনকর্তাদের।

Advertisement

 

Advertisement