scorecardresearch
 

অন্যদের সেটিং করে লুটপাট চালাবে ভেবেছিল অভিষেক, দিলীপের বিস্ফোরণ

অন্যদের সেটিং করে লুটপাট চালাবে বলে ভেবেছিল অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। যদি অপরাধ না করে থাকেন, তাহলে প্যানিক করছেন কেন, তদন্তের মুখোমুখি হোন। বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের।

Advertisement
যুযুধান যুযুধান
হাইলাইটস
  • লুটপাট চালাবে ভেবেছিল অভিষেক
  • তৃণমূলের চরিত্র সবাই জেনে গিয়েছে
  • অপরাধ না করলে প্যানিক কিসের

অন্যদের সেটিং করে লুটপাট চালিয়ে যাওয়ার কথা ভেবেছিল অভিষেক বন্দ্যোপাধ্য়ায়(Abhishek Banerjee)। যদি তাঁরা কোনও অপরাধ(Crime)না করে থাকে, তাহলে প্যানিক(Panic) করছে কেন ? দাবি বিজেপি(Bjp) রাজ্য সভাপতি দিলীপ ঘোষের(Dilip Ghosh)।

রাজ্যে কয়লা, গবাদি পশু, বালি পাচার হচ্ছে

এদিন তিনি আগাগোড়া আক্রমণ করেন তৃণমূলনেত্রী(Tmc Leader) মমতা বন্দ্য়োপাধ্যায় ও তৃণমূল সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক ও মমতা বন্দ্যোপাধ্যায়(Mamta Banerjee)র ভাইপো অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের প্রতি। দিলীপবাবু অভিযোগ করেন, কয়লা, বালি, গবাদি পশু, সবই কেন্দ্রের দায়িত্ব। ক্যাটেল বাইরে থেকে পাচার(Smuggling) হচ্ছে। কিন্তু কারা সেগুলো পাচার করছে? কারা ভারতীয় রেলের সম্পত্তি চুরি করছে ? তদন্ত চলছে। কেন তারা প্যানিক করছে ? তারা অন্যদের সেট করে লুটপাট চালিয়ে যাওয়ার কথা ভেবেছিল। আমি মনে করি এটা বন্ধ করার সময় এসেছে।

অভিষেক ও পরিবার তদন্তের মুখোমুখি হোন

অভিষেক ও তাঁর স্ত্রী রুজিরা(Rujira)কে ইডির হাজিরার নোটিশ নিয়েও তিনি মুখ খোলেন। তিনি বলেন, ওদের পরিবারকে তো আগেও ডাকা হয়েছিল। যারা অবৈধ কয়লা খনিতে নিযুক্ত এবং বিদেশী নাগরিকত্ব নিয়ে আজ সিবিআইকে চ্যালেঞ্জ করছে। তাদের দলের বিদেশী নাগরিক এখন পলাতক। যদি আপনারা সবাই এর সাথে জড়িত না থাকেন, তাহলে তদন্তের মুখোমুখি হন। পশ্চিমবঙ্গের মানুষ অবৈধ কয়লা খনন এবং গরু পাচারের তদন্ত চেয়েছিল। এখন সুপ্রিম কোর্ট, ইডি তদন্তে জড়িত। মানুষের বিশ্বাস আছে ন্যায়বিচার হবে।

আগে পশ্চিমবঙ্গকে বাঁচান

অভিষেক দাবি করেন যে তৃণমূল যেখানে যাবে জিতবে। দিলীপের পালটা টোটকা, প্রথমে পশ্চিমবঙ্গকে বাঁচান। যদি সবাই ভুবনেশ্বরে চলে যায় তবে এ রাজ্য কে চালাবে? মমতা বন্দ্য়োপাধ্যায় অভিযোগ করেন, অভিষেককে ফাঁসানো হচ্ছে, দিলীপ বলেন, অপরাধ না করলে ভয়ের কি আছে ?

দিল্লি থেকে যাঁরা আসেন তাঁদের কি তৃণমূল জামাই আদর করে ?

Advertisement

ত্রিপুরায় টিএমসির আবার আক্রমণ করা হচ্ছে বলে তৃণমূলের অভিযোগকে তিনি পাল্টা বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলে দেন। বলেন, তাদের কি রসগোল্লা দেওয়া হবে ! তৃণমূল এখান থেকে সেখানে পৌঁছানোর পর সমস্যা সৃষ্টি করার চেষ্টা করছে। দিল্লি থেকে এখানে, এ রাজ্যে যাঁরা আসছে, তাঁদের কে কি তৃণমূল জামাই আদর করছে নাকি ! যারা সবাই এখান থেকে যাচ্ছে এবং সেখানে সমস্যা সৃষ্টি করার চেষ্টা করছে। তাদেরও জামাইয়ের মতো স্বাগত জানানো হবে না নিশ্চয়।

তৃণমূলের চরিত্র বাইরের রাজ্য জানে

বিজেপি সভাপতির অভিযোগ, স্থানীয় জনগণ এই পার্টির চরিত্র জানে। তাঁরা আতঙ্কে আছে। খেলা হবে স্লোগান দিয়ে টিএমসি যেভাবে সেখানে অভিযান চালিয়েছে, সেখানে হত্যার রাজনীতি শুরু হবে। স্থানীয় লোকজন তার প্রতিবাদ করছে।

ফিরহাদ পদত্যাগ করুন

ফিরহাদ হাকিম(Firhad Hakim)র চ্যালেঞ্জ  করেছেন, টিকা অপচয় হয়েছে কেউ প্রমাণ করতে পারবেন না। তার জবাবে দিলীপবাবু এদিন মন্ত্রীর পদত্যাগ দাবি করেন। তিনি বলেন, তাঁকে তার পদ থেকে পদত্যাগ করতে হবে। আমি এটা খুলে বলছি। আমি ভ্যাকসিনের ডেটা দেখেছি, তাদের কাছে পৌঁছেছি। আমার কি জিজ্ঞাসা করার অধিকার নেই? লক্ষেরও বেশি ভ্যাকসিন সবসময় গণনার বাইরে থাকে। অন্যদিকে কীভাবে নকল ভ্যাকসিন বিক্রি হয়েছে? নরেন্দ্র মোদী বিনামূল্যে টিকা দেওয়ার ঘোষণা দিয়েছেন। রাজ্য টিকার বিনিময়ে অর্থ সংগ্রহ করছেন। আপনাদের সবাইকে পাবলিক চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে।

 

Advertisement