scorecardresearch
 

সারার সঙ্গে 'আতরঙ্গি রে'-র শ্যুটিং শুরু অক্ষয়ের! সামনে এল অদেখা ছবি

অক্ষয় কুমার (Akshay Kumar) তাঁর আসন্ন ছবি 'আতরঙ্গি রে' (Atrangi Re) -এর শুটিং শুরু করেছেন। আনন্দ এল রাই (Anand L Rai) পরিচালিত এই ছবিতে, অক্ষয় ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন সারা আলি খান (Sara Ali Khan) ও ধনুশ (Dhanush)।

'আতরঙ্গি রে'- এর শ্যুটংয়ে অক্ষয় ও সারা (ছবি সৌজন্য:ট্যুইটার) 'আতরঙ্গি রে'- এর শ্যুটংয়ে অক্ষয় ও সারা (ছবি সৌজন্য:ট্যুইটার)
হাইলাইটস
  • শুরু হল 'আতরঙ্গি রে'-র দ্বিতীয় পর্যায়ের শ্যুটিং।
  • শ্যুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করলেন অক্ষয়, সারা।
  • আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে এছাড়াও রয়েছেন ধনুশ।

 

অক্ষয় কুমার (Akshay Kumar) তাঁর আসন্ন ছবি 'আতরঙ্গি রে' (Atrangi Re) -এর শুটিং শুরু করেছেন। আনন্দ এল রাই (Anand L Rai) পরিচালিত এই ছবিতে, অক্ষয় ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন সারা আলি খান (Sara Ali Khan) ও ধনুশ (Dhanush)। খিলাদি অভিনেতার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে পেরে খুব উত্তেজিত সারা। নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি শেয়ার করে এটি লিখেছেন সারা।

'আতরঙ্গি রে'-এর সেট থেকে অক্ষর সঙ্গে শেয়ার করা ছবিতে সারা লিখেছেন, "আতরঙ্গি আরও রঙিন হয়ে উঠেছে! অক্ষয় কুমার আপনার সঙ্গে কাজ করার এই সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত এবং কৃতজ্ঞ!"

 

অন্যদিকে একই ছবি অক্ষর কুমারও ট্যুইটারে শেয়ার করে লিখেছেন, "লাইটস, ক্যামেরা, অ্যাকশন- এই তিনটি ম্যাজিক্যাল শব্দ শোনার আনন্দ অপরিসীম। আনন্দ এল রাই- এর 'আতরঙ্গি রে' -এর শ্যুটিং শুরু হয়েছে। আপনাদের ভালবাসা এবং শুভেচ্ছার চাই।"

 


২০১৮ সালে 'জিরো' ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর, আনন্দ এল রাই-এর বলিউডে দু'বছর পর কাম ব্যাক এই ছবি দিয়ে। 'জিরো'-তে অভিনয়ে করেছিলেন শাহরুখ খান, অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। 'আতরঙ্গি রে' - ছবিটি একটি মিশ্র সংস্কৃতির প্রেমের গল্প। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রাহেমান। চলতি বছরের জানুয়ারি মাসে ঘোষণা হওয়ার পর মার্চের প্রথম দিকে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। এরপর লকডাউনের জেরে বন্ধ হয়ে যায় বাকি কাজ।

শুরু হয়েছে 'আতরঙ্গি রে' ছবির দ্বিতীয় পর্যায়ের শ্যুটিং

শোনা যাচ্ছে বিহার ও মধুরাইতে হবে ছবির  শ্যুটিং। বিহারের মেয়ে সারাকে দেখা যাবে ছবির দুই অভিনেতা অক্ষয় এবং ধনুশের সঙ্গে রোম্যান্স করতে। 

শুরু হয়েছে 'আতরঙ্গি রে' ছবির দ্বিতীয় পর্যায়ের শ্যুটিং

২০২১ সালের ভ্যালেন্টাইন্স ডে- টে মুক্তি পাওয়ার কথা ছিল 'আতরঙ্গি রে'। তবে শ্যুটিং পিছিয়ে যাওয়ার ফলে আপাতত মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

শুরু হয়েছে 'আতরঙ্গি রে' ছবির দ্বিতীয় পর্যায়ের শ্যুটিং

প্রসঙ্গত, গত ৯ নভেম্বর OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ও রাঘব লরেন্স পরিচালিত দক্ষিণী ছবি 'মুনি ২: কাঞ্চনা'-র রিমেক 'লক্ষ্মী'। যদিও মুক্তির পর থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছে দর্শকদের মধ্যে থেকে। কেউ বলেছেন ছবিটি অত্যন্ত খারাপ। আবার কেউ প্রশংসা করেছেন ছবিটির বিষয়বস্তুর। তবে কমেডি-হরর ধর্মী এই ছবিতে শাড়ি পরিহিত বৃহন্নলা লক্ষ্মী ওরফে অক্ষয় কুমার যথেষ্ট সারা ফেলেছে দর্শক মনে। লক্ষ্মী' রিলিজ করার কয়েক দিনের মধ্যেই অক্ষয় কুমার ঘোষণা করেছেন তাঁর পরবর্তী ছবির। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিষেক শর্মা পরিচালিত 'রাম সেতু' ছবির পোস্টার।