scorecardresearch
 

Ananya Panday at NCB Office: এটা প্রযোজনা সংস্থা নয়! NCB অফিসে দেরিতে পৌঁছনোয় অনন্যার উপর চটলেন সমীর ওয়াংখেড়ে

Ananya Panday at NCB Office: ক্রুজ ড্রাগ কাণ্ডে (Cruise Drug Case) নাম জড়িয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেরও (Ananya Panday)। শুক্রবার অনন্যাকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ প্রায় ৪ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি (NCB)। তবে বিপত্তি ঘটেছে অন্য জায়গায়। 

অভিনেত্রী অনন্যা পাণ্ডে অভিনেত্রী অনন্যা পাণ্ডে
হাইলাইটস
  • ক্রুজ ড্রাগ কাণ্ডে নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের।
  • দু'দফার জিজ্ঞাসাবাদ করার পর সোমবার তাঁকে ফের সমন পাঠানো হয়েছে।
  • অনন্যা- আরিয়ানের একাধিক চ্যাট সামনে এসেছে।

Ananya Panday at NCB Office: বলিউড ড্রাগ কেসে (Bollywood Drug Case) ধাপে ধাপে উঠে আসছে নয়া তথ্য। শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) এখনও রয়েছেন জেলে। ক্রুজ ড্রাগ কাণ্ডে (Cruise Drug Case) নাম জড়িয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেরও (Ananya Panday)। শুক্রবার অনন্যাকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ প্রায় ৪ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি (NCB)। তবে বিপত্তি ঘটেছে অন্য জায়গায়। 

বৃহস্পতিবার প্রথম দফায় জিজ্ঞাসাবাদ করার পর, শুক্রবার সকাল ১১ টার সময় অনন্যা পাণ্ডেকে ফের সমন পাঠায় এনসিবি। কিন্তু তিনি কেন্দ্রীয় সংস্থার অফিসে পৌছেঁছিলেন দুপুর ২ টো নাগাদ, তাঁকে দেওয়া সময়ের ঠিক ৩ ঘণ্টা পরে। 

ananya panday got scolded by ncb zonal director sameer wankhede- অনন্যা পাণ্ডে

অনন্যাকে জিজ্ঞাসাবাদ করছেন এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। এছাড়াও উপস্থিত ছিলেন তদন্তকারী অফিসার ভি ভি সিং। শোনা যাচ্ছে, অভিনেত্রীর এই দেরিতে আসাতে চটেছিলেন সমীর ওয়াংখেড়ে। তিনি অনন্যাকে বলেন, তাঁর জন্যে অফিসারদের বসে থাকতে হয়েছে। এটা তাঁর প্রযোজনা সংস্থা না যে যখন খুশী আসবেন। যখন ডাকা হবে, ঠিক তখনই আসতে হবে...। 

আরও পড়ুন: শুরু থেকে ঠিক কী ঘটেছে আরিয়ানের ক্রুজ ড্রাগ কাণ্ডে?

অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসাবাদ

বৃহস্পতিবার প্রথম দফায় প্রায় ২ ঘণ্টা এবং শুক্রবার দ্বিতীয় দফায় অনন্যা পাণ্ডেকে প্রায় ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। দু'দিনই অনন্যার সঙ্গে এনসিবি অফিসে গিয়েছিলেন তাঁর বাবা, অভিনেতা চাঙ্কি পাণ্ডে। খবর অনুযায়ী, প্রথম দিন ঘাবড়ে গিয়ে জিজ্ঞাসাবাদের আগে বাবার সামনে আগেবপ্রবণ হয়ে কান্নায় ভেঙে পড়েন অনন্যা। 

আরও পড়ুন: সুহানার বেস্ট ফ্রেন্ড অনন্যা, আরিয়ানের সঙ্গে ড্রাগস চ্যাট?

ananya panday got scolded by ncb zonal director sameer wankhede- অনন্যা পাণ্ডে

অনন্যা- আরিয়ানের চ্যাট 

অনন্যা পাণ্ডে ও আরিয়ান খানের ৩ টি হোয়াটস অ্যাপ চ্যাট খুব গুরুত্বপূর্ণ। ২০১৮ থেকে ২০১৯ সালের মধ্যে তাঁদের মধ্যে গাঁজা নিয়ে কথাবার্তা হয়েছে। অনন্যার দুটি ফোনই বর্তমানে এনসিবি-র অধীনে। তাঁর দিকে যখন একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দেওয়া হয়, যখন কিছুটা বিভ্রান্ত হয়ে পড়েন তিনি। বেশীর ভাগ প্রশ্ন এড়িয়ে গিয়ে উত্তর দেন, যে তাঁর মনে পড়ছে না।

আরও পড়ুন: নাবালিকার গণধর্ষণ ও ন্যায় বিচার! 'নির্ভয়া'র পোস্টার প্রকাশ্যে

গাঁজা নিয়ে কথাবার্তা

অনন্যা- আরিয়ানের একটি চ্যাট সামনে আসে। যেখানে আরিয়ান তাঁকে জিজ্ঞাসা করেন 'জোগাড়' করার কথা। অভিনেত্রী উত্তর দেন, "আমি জোগাড় করছি"। এই চ্যাট নিয়ে যখন অনন্যাকে প্রশ্ন করা হয়, তিনি বলেন," আমি মজা করছিলাম।"