scorecardresearch
 

'পিঙ্ক'-র সাফল্যের পর অনিরুদ্ধর পরের ছবিতে ইয়ামি! এই মাসেই শুরু হবে ছবির শ্যুটিং

অনিরুদ্ধ রায় চৌধুরীর (Aniruddha Roy Chowdhury) নতুন থ্রিলারধর্মী এই ছবি 'লস্ট' (Lost)- এ অভিনয় করছেন ইয়ামি গৌতম (Yami Gautam), পঙ্কজ কাপুর ( Pankaj Kapur), রাহুল খান্না (Rahul Khanna), নীল ভুপালাম, পিয়া বাজপায়ী ও তুষার পাণ্ডের মতো অভিনেতারা। 

Advertisement
অনিরুদ্ধ রায় চৌধুরীর পরের ছবি 'লস্ট'-এ মুখ্য চরিত্রে থাকছেন ইয়ামি গৌতম অনিরুদ্ধ রায় চৌধুরীর পরের ছবি 'লস্ট'-এ মুখ্য চরিত্রে থাকছেন ইয়ামি গৌতম
হাইলাইটস
  • প্রায় পাঁচ বছর পর ফের বড় পর্দার জন্য পরিচালনায় অনিরুদ্ধ রায় চৌধুরী।
  • থ্রিলারধর্মী নতুন এই ছবির নাম 'লস্ট'।
  • চলতি মাসেই শুরু হবে ছবির শ্যুটিং ।

প্রায় পাঁচ বছর পর ফের বড় পর্দার জন্য পরিচালনায় অনিরুদ্ধ রায় চৌধুরী (Aniruddha Roy Chowdhury)। শেষ ছবি 'পিঙ্ক' (Pink)-র সাফল্যের পর কিছুটা সময় নিয়েছিলেন পরিচালক। নতুন এই ছবির নাম 'লস্ট' (Lost)। থ্রিলারধর্মী এই ছবিতে অভিনয় করছেন ইয়ামি গৌতম (Yami Gautam), পঙ্কজ কাপুর ( Pankaj Kapur), রাহুল খান্না (Rahul Khanna), নীল ভুপালাম, পিয়া বাজপায়ী ও তুষার পাণ্ডের মতো অভিনেতারা। 

মঙ্গলবার সোশ্যাল পেজে এই ছবির কথা ঘোষণা করলেন ছবির কলা কুশলীরা। পরবর্তী ছবি 'লস্ট' নিয়ে অনিরুদ্ধ রায় চৌধুরী। তিনি জানান,  "প্রতিশ্রুতি, দায়িত্ব, হাত ধরা এবং আমাদের দুনিয়াকে আরও সুন্দর ও মমতাময়ী করার মতো বিষয়গুলিকে কেন্দ্র করে মূলত এই অনুসন্ধানী ড্রামাটি ডিজাইন করা হয়েছে। আমার যে কোনও ছবিতে একটি সামাজিক বিষয়বস্তু থাকা এবং সেই গল্পগুলি আমাদের চারপাশের পরিবেশ থেকে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ আমার কাছে। 'লস্ট' একটি আবেগময় থ্রিলার যা একটি উচ্চতর অনুসন্ধানকে উপস্থাপন করার পাশাপাশি, সহানুভূতি এবং অখণ্ডতা হারানো মূল্যবোধের অনুসন্ধান করে।" 

ইয়ামি গৌতম, নতুন এই ছবির কথা ঘোষণা করে লিখেছেন, "লস্ট একটি হার্ড-হিটিং এবং রোমাঞ্চকর গল্প যা আজকের সময়ে দাঁড়িয়ে সবচেয়ে বেশী প্রাসঙ্গিক।" 

 

সব ঠিক থাকলে জুলাই মাসেই শুরু হবে 'লস্ট' ছবির শ্যুটিং। কলকাতা ও পুরুলিয়াকে আপাতত শ্যুটিং লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়েছে। 

আরও পড়ুন: স্ট্রেস থেকে বেরোতে একান্তে সময় কাটাটে ট্রিপে শ্রুতি- স্বর্ণেন্দু!

Advertisement

গত মাসের শুরুতেই 'উরি দ্য সার্জিকাল স্ট্রাইক' পরিচালক আদিত্য ধরের ( Aditya Dhar)-র সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইয়ামি গৌতম। তাঁর নিজের রাজ্য হিমাচল প্রদেশেই বসেছিল বিয়ের আসর।  বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ের ছবি শেয়ার করে সকলকে সুখবর দিয়েছিলন 'ভিকি ডোনার' অভিনেত্রী। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার কিছুদিনের মধ্যেই পরবর্তী ছবি 'অ্য থার্সডে' (A Thursday)-র শ্যুটিং শুরু করেছেন তিনি। 

আরও পড়ুন: #BoycottPavitraRishta2! অন্য কাউকে 'মানব' চরিত্রে মানতে নারাজ সুশান্তপ্রেমীরা 

এদিকে বিয়ের প্রায় এক মাসের মধ্যেই চলতি মাসের শুরুতে, আর্থিক তছরুপের অভিযোগে (Money Laundering Case) ইয়ামি গৌতমকে (Yami Gautam) সমন পাঠানো (Summoned) হয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (Enforcement Directorate/ ED) তরফে। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট (Foreign Exchange Management Act /FEMA) আইন লঙ্ঘনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।  

আরও পড়ুন: 'দেবদাস'-এর ১৯ বছর: 'সেটে বারবার ধুতি খুলে যেত,' ট্যুইট SRK-র 

অন্যদিকে, 'পরছায়ী', 'ফরবিডেন লাভ'-র মতো ওয়েব সিরিজে কাজ করলেও বড় পর্দার জন্যে ২০১৬ সালে মুক্তি প্রাপ্ত 'পিঙ্ক' ছবিটি শেষ বানিয়েছিলেন অনিরুদ্ধ রায় চৌধুরী। 'অন্তহীন', 'একটি তাঁরার খোঁজে', 'অপরাজিতা তুমি', 'বুনো হাঁস' -র মতো ছবিগুলি এর আগে পরিচালনা করেছিলেন তিনি।   

 

Advertisement