scorecardresearch
 

#BoycottPavitraRishta2! অন্য কাউকে 'মানব' চরিত্রে মানতে নারাজ সুশান্তপ্রেমীরা

১২ বছর পর দর্শকদের প্রিয় ধারাবাহিক 'পবিত্র রিস্তা' (Pavitra Rishta) ফিরছে। ওটিটি -তে দেখা যাবে এই ধারাবাহিক। তবে অনেকে খুশী হলেও, অসন্তোষ সুশান্তপ্রেমীদের (Sushant Singh Rajput Fans) মনে। ট্যুইটারে নেটিজেনদের একাংশের দাবী, তাঁরা সুশান্তের জ্যাগায় অন্য কোনও অভিনেতাকে মানতে পারবেন না। 

Advertisement
'পবিত্র রিস্তা' -র প্রথম ও দ্বিতীয় ইনিংস 'পবিত্র রিস্তা' -র প্রথম ও দ্বিতীয় ইনিংস
হাইলাইটস
  • ১২ বছর পর ফিরছে দর্শকদের প্রিয় ধারাবাহিক 'পবিত্র রিস্তা'।
  • ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই ধারাবাহিক।
  • তবে সুশান্তের জ্যাগায় অন্য কোনও অভিনেতাকে মানতে নারাজ ভ্য নেটিজেনরা।

 হিন্দি টেলিভিশন জগতে খুব জনপ্রিয় দুটি নাম মানব ও অর্চনা। ২০০৯ সালে বালাজি টেলিফিল্মসের (Balaji Telefilms) প্রযোজনায় সম্প্রচারিত হত 'পবিত্র রিস্তা' (Pavitra Rishta) সিরিয়ালটি। মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। ১২ বছর পর দর্শকদের এই প্রিয় ধারাবাহিক ফিরছে। ওটিটি -তে দেখা যাবে এই ধারাবাহিক। কিন্তু অনেকে খুশী হলেও, অসন্তোষ সুশান্তপ্রেমীদের (Sushant Singh Rajput Fans) মনে। ট্যুইটারে নেটিজেনদের একাংশের দাবী, তাঁরা সুশান্তের জ্যাগায় অন্য কোনও অভিনেতাকে মানতে পারবেন না। 

#BoycottPavitraRishta2 - এই মুহূর্তে টেন্ডিং। 'পবিত্র রিস্তা' -র এই দ্বিতীয় ভাগে অর্চনা চরিত্রে অঙ্কিতা থাকলেও মানব চরিত্রে অভিনয় করছেন শাহির শেখ (Shaheer Sheikh)। কিন্তু সেখানেই আপত্তি কিছু নেটিজেনদের। কেউ একতা কাপুরের উদ্দেশ্যে লিখেছেন, "মানুষের অনুভূতি নিয়ে খেলবেন না!" আবার কেউ প্রশ্ন তুলেছেন, "এই ধারাবাহিক ১৪ জুনের আগে কেন প্ল্যান করা হল না?" এছাড়াও "আমাদের মানব শুধুই সুশান্ত', "কেউ সুশান্তের জায়গা নিতে পারবে না, আমদের মনে ও সব সময় থাকবে", "ওঁর পরিচয়কে অসম্মান করবেন না!" - ইত্যাদি কমেন্টে ভরেছে সোশ্যাল মিডিয়া। 

 

 

আরও পড়ুন: ভামিকার ৬ মাস সেলিব্রেট বিরাট-অনুষ্কার 

 

 

Advertisement

আরও পড়ুন:  'দেবদাস'-এর ১৯ বছর: 'সেটে বারবার ধুতি খুলে যেত,' ট্যুইট SRK-র 

 প্রায় দীর্ঘ ৬ বছর সম্পর্কে ছিলেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। 'পবিত্র রিস্তা' সিরিয়াল দিয়েই কেরিয়ার ও প্রেমের গ্ৰাফ একসঙ্গেই উঠতে থাকে তাঁদের। এরপর ২০১৬ সালে সম্পর্ক ভেঙে যায় সুশান্ত-অঙ্কিতার। জনপ্রিয় এই জুটির জীবন এগোতে থাকে ভিন্ন রাস্তায়। প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুতে ভেঙ্গে পড়েছিলেন অঙ্কিতা। 

 

আরও পড়ুন:  লাল বিকিনিতে আগুন ঝরাচ্ছেন পাওলি, ভাইরাল ছবি 

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। এরপর থেকে উত্তাল হয়ে ওঠে দেশ। বলিউডে ঘটতে থাকে একের পর এক ঘটনা। এরপর কেটে গেছে এক বছর। অভিনেতার মৃত্যুর পর তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অঙ্কিতা। দীর্ঘ সময়ে কাটিয়েছেন মানসিক অবসাদেও। সোশ্যাল মিডিয়াতেও কম সক্রিয় থেকেছেন সেই সময়। বিভিন্ন পোস্টে অঙ্কিতা চেয়েছিলেন সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার। কিছুদিনের বিরতির পর এখন কিছুটা স্বাভাবিক হয়েছেন অভিনেত্রী। শোনা যায় ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গত বছরই বাগদান সেরে রেখেছেন অঙ্কিতা লোখান্ডে। সম্পর্কে থাকার কথা সকলকে জানালেও বাগদানের কথাটি এখনও পর্যন্ত স্বীকার করেননি তিনি নিজে। 'মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন অঙ্কিতা লোখান্ডে।

 

Advertisement