scorecardresearch
 

Deepika Padukone: ফের কোভিড হানা বলিউডে! এবার আক্রান্ত দীপিকা পাডুকোন

এবার কোভিডে আক্রান্ত (Covid Positive) অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এই মুহূর্তে আইশোলেসনে রয়েছেন তিনি। বর্তমানে বেঙ্গালুরুতে পরিবারের সঙ্গে রয়েছেন নায়িকা।

দীপিকা পাডুকোন দীপিকা পাডুকোন
হাইলাইটস
  • ফের কোভিড হানা বলিউডে।
  • এবার আক্রান্ত অভিনেত্রী দীপিকা পাডুকোন।
  • এই মুহূর্তে নিজের বেঙ্গালুরুর বাড়িতে আছেন তিনি।

বলিউডেও করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। একের পর এক মিলছে আক্রান্ত হওয়ার খবর। এবার কোভিডে আক্রান্ত (Covid Positive) অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এই মুহূর্তে আইশোলেসনে রয়েছেন তিনি। 

যদিও এই সম্পর্কে এখন সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি দীপিকা। তবে সুত্র মারফত জানা যায় যে, মঙ্গলবার (৪ মে) তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে।। তিনি বর্তমানে বেঙ্গালুরুতে পরিবারের সঙ্গে রয়েছেন।

এর আগে, দীপিকার বাবা এবং ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাডুকোনের (Prakash Padukone) কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর আসে। বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। সেই সঙ্গে কোভিডে আক্রান্ত দীপিকার মা এবং ছোট বোন আনিশাও। 

আরও পড়ুন: হিংসা শুধু শারীরিক নয় মানসিকও হয়, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শেফালি 

বেশ কয়েকটি ছবি পাইপলাইনে রয়েছে দীপিকা পাড়ুকোনের। '৮৩'-ছবিতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। ছবিতে কপিল দেবের চরিত্রে রণবীর এবং তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। এছাড়াও সম্প্রতি সিদ্ধন্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বত্রার ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। যদিও এই ছবির নাম এখনও অবধি সামনে আসেনি। শাহরুখ খানের সঙ্গে 'পাঠান' ছবিতেও দেখা যাবে দীপিকাকে। ঋত্বিক রোশনের সঙ্গে আরও একটি ছবিতে এবং অমিতাভ বচ্চনের সঙ্গে 'দ্য ইন্টার্ন'-ছবির ভারতীয় রিমেকে কাজ করবেন তিনি

আরও পড়ুন: নিয়ম লঙ্ঘনের অভিযোগ, সাসপেন্ড কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট 

প্রসঙ্গত,  কিছুদিন আগেই করোনায় আক্রান্ত  হয়েছিলেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন  রণবীর কাপুর থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ সহ একঝাঁক তারকা।