scorecardresearch
 

Dostana 2: কার্তিককে বাদ দিয়ে অক্ষয়ের হাত ধরবেন করণ? 'দোস্তানা ২' নিয়ে নয়া জল্পনা

এর আগে অভিনেতা কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) ছবি থেকে বাদ দেওয়া নিয়ে চলছিল জোড় জল্পনা। এবার শোনা যাচ্ছে কার্তিকের জায়াগায় এই ছবিতে অভিনয় করবেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। 

অক্ষয় কুমার, করণ জোহার ও কার্তিক আরিয়ান (ছবি: ফেসবুক) অক্ষয় কুমার, করণ জোহার ও কার্তিক আরিয়ান (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • 'দোস্তানা ২'-ছবি নিয়ে চলছে জোড় জল্পনা।
  • এর আগে ছবি থেকে বাদ পড়েছিলেন কার্তিক আরিয়ান।
  • শোনা যাচ্ছে, এবার সেই স্থানে দেখা যাবে অক্ষয় কুমারকে।

করণ জোহার (Karan Johar) পরিচালিত ছবি 'দোস্তান ২' (Dostana 2) ছবিটি এখন খবরের শিরোনামে। এর আগে অভিনেতা কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) ছবি থেকে বাদ দেওয়া নিয়ে চলছিল জোড় জল্পনা। সেই জল্পনায় আগুনে ঘি ধালার মতো কাজ করেছে এই নিয়ে ধর্মা প্রোডাকশনসের তরফ থেকে করণের আনুষ্ঠানিক বিবৃতি। এবার শোনা যাচ্ছে কার্তিকের জায়াগায় এই ছবিতে অভিনয় করবেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। 

'দোস্তান ২' -তে অক্ষয় কুমার 

হিন্দুস্থান টাইমস-র খবর অনুসারে অক্ষয় কুমারকে এই ছবির যোগ দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। সূত্র অনুযায়ী, করণ জোহর, অক্ষয় কুমারকে ব্যক্তিগতভাবে 'দোস্তনা ২'- তে যোগ দেওয়ার জন্য ব্যক্তিগত অনুরোধ করেছেন। কারণ ইতিমধ্যে ছবির শ্যুটিয়ে প্রচুর অর্থ ব্যয় হয়েছে। তাই এখন সম্ভাবনা রয়েছে অক্ষয় এই ছবিতে যোগ দেবেন। আরও শোনা যাচ্ছে করণ স্ক্রিপ্ট পরিবর্তন করতেও প্রস্তুত কারণ এটি আগে কার্তিকের কথা মাথায় রেখেই লেখা হয়েছিল। নতুন অভিনেতা অপর নির্ভর করে এবার পুনরায় চরিত্রটির জন্য বিশেষ চিত্রনাট্য গাঁথা হবে।

তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি ছবির টিমের কারও তরফ থেকে। এর আগে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'কেশরী'-তে ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করেছেন অক্ষয় কুমার।  

আরও পড়ুন:  এই বলিউড তারকারা রাতারাতি বাদ গিয়েছিলেন বড় বাজেটের ছবি থেকে 

অভিষেক বচ্চন, জন আব্রাহাম এবং প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে তৈরি ২০০৮ সালে তৈরি হওয়া হিট সিনেমা 'দোস্তানা'-র সিক্যুয়েলে কার্তিকের সঙ্গে ছিলেন জাহ্নবি কাপুর এবং হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ লক্ষ্য লালওয়ানি। ধর্মা প্রোডাকশনস, এ নিয়ে জানিয়েছিল যে ছবির ২০ দিনের শুটিং শেষ করেছিলেন কার্তিক। আরিয়ান। ডিসেম্বরে ছবির বেশ খানিকটা শ্যুটিং শেষ হয়ে যায়। তার পর করোনার জন্য দীর্ঘ দিন শুটিং বন্ধ ছিল। পরবর্তী কালে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে ফের শ্যুটিং শুরু হয়। কিন্তু ছবির জন্য কার্তিক ডেট দিতে পারেননি। মূলত সে কারণেই কার্তিকের পরিবর্তে অন্য কাউকে নেওয়ার কথা ভাবা হচ্ছে।  

আরও পড়ুন: অপেক্ষার অবসান ভাইজান ফ্যানেদের! প্রকাশ্যে 'Radhe'-র ট্রেলার 

তবে কানাঘুষো শোনা যাচ্ছে, ছবির স্ক্রিপ্ট পছন্দ নয় কার্তিকের। সে কারণেই তিনি এই ছবি করতে রাজি হননি।  সে কারণেই তিনি এই ছবি করতে রাজি হননি।   সে কারণেই তিনি এই ছবি করতে রাজি হননি। ঘটনা নিয়ে নাকি বেজায় অসন্তুষ্ট খোদ করণ জোহর।   ঘনিষ্ট মহলে তিনি জানিয়েছেন, কার্তিকের সঙ্গে ভবিষ্যতে কাজ করবেন না। কার্তিকের কাছে অবশ্য এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  কার্তিকের বদলি হিসাবে কাকে ভাবা হচ্ছে বা কাকে নেওয়া হতে পারে। ধর্মা প্রোডাকশনসের তরফ থেকে করণ জানান, "কিছু   প্রফেশনাল কারণে আমরা ঠিক মুখ বন্ধ রেখেছি। খুব শীঘ্রই আমরা 'দোস্তানা ২' -র কাস্টিং নিয়ে আলোচনা করবো।" 

 

আরও পড়ুন: ডেবিউ ছবি থেকে আমুল পরিবর্তন হয়েছে এই বলিউড ক্যুইনদের 

বিভিন্ন সময়ে চারিদিক ঘটতে থাকা বহু ঘটনায় মুখ খুলেছেন তিনি। তার মধ্যে স্বজনপোষণ নিয়ে বারবার কটাক্ষ করেছেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। ফের এই নিয়ে করণ জোহারের দিকে আঙুল তুললেন নায়িকা। কার্তিক আরিয়ানকে সমর্থন করে তিনি লিখেছেন, "কার্তিক এত দূর অবধি পৌঁছেছে নিজের ক্ষমতায় এবং সে এভাবেই এগিয়ে যাবে। পাপা জো এবং তাঁর নেপো গ্যাং ক্লাবকে শুধু একটাই অনুরোধ, দয়া করে ওঁকে সুশান্তের মতো একা ছেড়ে দিন। ওঁর পিছনে গিয়ে ওঁকে  নিজেকে ঝোলাতে বাধ্য করবেন না। শকুনেরা ওঁকে একা থাকতে দিন, চিন্ডি নেপো দূর হঠো..."