scorecardresearch
 

অপেক্ষার অবসান ভাইজান ফ্যানেদের! প্রকাশ্যে 'Radhe'-র ট্রেলার

ভাইজান ভক্তদের জন্য শেষ পর্যন্ত অপেক্ষার অবসান। প্রতিশ্রুতি মতো প্রকাশ্যে এলো 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai) ছবির ট্রেলার এবার। সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করেছেন অভিনেতা। 

আগামী ১৩ মে মুক্তি পাবে 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' আগামী ১৩ মে মুক্তি পাবে 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'
হাইলাইটস
  • ২০২০-র ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল প্রভু দেবা পরিচালিত ছবি 'রাধে'।
  • অবশেষে মুক্তি পেল এই সলমন খান অভিনীত এই ছবির ট্রেলার।
  • আগামী ১৩ মে একসঙ্গে একাধিক দেশে ও ডিজিটাল মাধ্যমে মুক্তি পাবে এই ছবি।

অতিমারীর প্রকোপে দীর্ঘ দিন বন্ধ ছিল বলিউডের হেভিওয়েট তারকাদের ছবি রিলিজ। এবার ফের পর্দায় সলমন খান (Salman Khan)! আর ভাইজান ভক্তদের জন্য শেষ পর্যন্ত অপেক্ষার অবসান। প্রতিশ্রুতি মতো প্রকাশ্যে এলো 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai) ছবির ট্রেলার এবার। সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করেছেন অভিনেতা। 

দর্শকদের জন্য আলাদা ব্লু প্রিন্ট তৈরি করেছে নির্মাতা সংস্থা জি স্টুডিওস। এক সঙ্গে ৪০টি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। সমস্ত দেশের কোভিড প্রোটোকল মেনে সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এর সঙ্গেই জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটি মুক্তি পাবে। সেখানে পে পার ভিউ সেগমেন্টে ছবিটি থাকবে। চাইলে দর্শকরা সেখানে ছবিটি দেখতে পারেন। 

মুম্বইয়ে অপরাধের হার যেভাবে বেড়েছে, সম্ভবত পুলিশ অফিসার রাধের (সলমান খান) জন্য পর্দায় এই চরিত্র ফুটিয়ে তোলার এটাই সঠিক সময়। নিজস্ব কায়দায় অপরাধ দমন করেন তিনি। ট্রেলারে রণদীপ হুদা এবং দিশা পাটানির ঝলকও পাওয়া গেছে। 

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই

প্রভু দেবা (Prabhu Deva) পরিচালিত 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, দিশা পাটানি এবং রণদীপ হুড্ডাকে। কোরিয়ান অ্যাকশন ছবি 'দ্য আউটলজ'-র হিন্দি রিমেক এটি। 'রাধে'-র সহ-প্রযোজনা করেছেন সলমন খান, সোহেল খান এবং অতুল অগ্নিহোত্রীর প্রযোজনা সংস্থা। এর আগে ২০২০-র ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল 'রাধে'। কিন্তু করোনা পরিস্থিতির জেরে অন্যান্য অনেক ছবির মতো পাইপলাইনে থেকে যায় এই ছবিও। 

আরও পড়ুন: সানি লিওনের প্রেমে হাবুডুবু ভাইজান! সরাসরি করলেন প্রেম নিবেদন 

আগামী ১৩ মে, ঈদের আগে মুক্তি পাচ্ছে 'রাধে'। ভারত ছাড়াও উত্তর আমেরিকা, অস্ট্রলিয়া, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, ইউরোপের মতো মধ্য প্রাচ্যের বেশ কয়েকটি দেশ-সহ ৪০টি দেশে এক সঙ্গে মুক্তি পাবে এটি। গত বছর লকডাউনের পর থেকে এই প্রথম কোনও বলিউড ছবি ইউ কে-তে মুক্তি পেতে চলেছে।