scorecardresearch
 

ফের চর্চায় 'দোস্তানা ২'! 'পাপা জো' করণকে নেপোটিজম প্রসঙ্গে কটাক্ষ কঙ্গনার

করণ জোহার (Karan Johar) প্রযোজিত 'দোস্তানা ২' (Dostana 2) নিয়ে জলঘোলা যেন শেষই হচ্ছে না। এর আগে অভিনেতা কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) ছবি থেকে বাদ দেওয়া নিয়ে চলছিল জোড় জল্পনা। এবার সেই চর্চা আরও এক ধাপ এগিয়ে গেল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) ট্যুইটে। 

Advertisement
করণ জোহার, কঙ্গনা রানাওয়াত ও কার্তিক আরিয়ান (ছবি সৌজন্য: ফেসবুক) করণ জোহার, কঙ্গনা রানাওয়াত ও কার্তিক আরিয়ান (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • 'দোস্তানা ২'-ছবি নিয়ে চলছে জোড় জল্পনা।
  • জল্পনার মাঝে মুখ খুলেছেন করণ জোহার।
  • করণকে এবার ফের কটাক্ষ কঙ্গনার।

করণ জোহার (Karan Johar) প্রযোজিত 'দোস্তানা ২' (Dostana 2) নিয়ে জলঘোলা যেন শেষই হচ্ছে না। এর আগে অভিনেতা কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) ছবি থেকে বাদ দেওয়া নিয়ে চলছিল জোড় জল্পনা। সেই জল্পনায় আগুনে ঘি ধালার মতো কাজ করেছে এই নিয়ে ধর্মা প্রোডাকশনসের তরফ থেকে করণের আনুষ্ঠানিক বিবৃতি। এবার সেই চর্চা আরও এক ধাপ এগিয়ে গেল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) ট্যুইটে। 

এমনিতেই সমালোচনার শীর্ষে থাকেন কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন সময়ে চারিদিক ঘটতে থাকা বহু ঘটনায় মুখ খুলেছেন তিনি। তার মধ্যে স্বজনপোষণ নিয়ে বারবার কটাক্ষ করেছেন বলিউড ক্যুইন। শুক্রবার ফের এই নিয়ে করণ জোহারের দিকে আঙুল তুললেন নায়িকা। কার্তিক আরিয়ানকে সমর্থন করে তিনি লিখেছেন, "কার্তিক এত দূর অবধি পৌঁছেছে নিজের ক্ষমতায় এবং সে এভাবেই এগিয়ে যাবে। পাপা জো এবং তাঁর নেপো গ্যাং ক্লাবকে শুধু একটাই অনুরোধ, দয়া করে ওঁকে সুশান্তের মতো একা ছেড়ে দিন। ওঁর পিছনে গিয়ে ওঁকে নিজেকে ঝোলাতে বাধ্য করবেন না। শকুনেরা ওঁকে একা থাকতে দিন, চিন্ডি নেপো দূর হঠো..." 

 


অভিষেক বচ্চন, জন আব্রাহাম এবং প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে তৈরি ২০০৮ সালে তৈরি হওয়া হিট সিনেমা 'দোস্তানা'-র সিক্যুয়েলে কার্তিকের সঙ্গে ছিলেন জাহ্নবি কাপুর এবং হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ লক্ষ্য লালওয়ানি। ধর্মা প্রোডাকশনস, এ নিয়ে জানিয়েছিল যে ছবির ২০ দিনের শুটিং শেষ করেছিলেন কার্তিক। ২০১৯ সালের নভেম্বরে অমৃতসরে শুটিংয়ের ছবিও পোস্ট করেন কার্তিক আরিয়ান। ডিসেম্বরে ছবির বেশ খানিকটা শ্যুটিং শেষ হয়ে যায়। তার পর করোনার জন্য দীর্ঘ দিন শুটিং বন্ধ ছিল। পরবর্তী কালে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে ফের শ্যুটিং শুরু হয়। কিন্তু ছবির জন্য কার্তিক ডেট দিতে পারেননি। মূলত সে কারণেই কার্তিকের পরিবর্তে অন্য কাউকে নেওয়ার কথা ভাবা হচ্ছে। 

Advertisement

 

 

আরও পড়ুন: ছোটে নবাবের মুখ এখনও দেখেননি শর্মিলা! কী বলছেন করিনা

তবে কানাঘুষো শোনা যাচ্ছে, ছবির স্ক্রিপ্ট পছন্দ নয় কার্তিকের। সে কারণেই তিনি এই ছবি করতে রাজি হননি।  সে কারণেই তিনি এই ছবি করতে রাজি হননি। ঘটনা নিয়ে নাকি বেজায় অসন্তুষ্ট খোদ করণ জোহর। ঘনিষ্ট মহলে তিনি জানিয়েছেন, কার্তিকের সঙ্গে ভবিষ্যতে কাজ করবেন না। কার্তিকের কাছে অবশ্য এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কার্তিকের বদলি হিসাবে কাকে ভাবা হচ্ছে বা কাকে নেওয়া হতে পারে। ধর্মা প্রোডাকশনসের তরফ থেকে করণ জানান, "কিছু প্রফেশনাল কারণে আমরা ঠিক মুখ বন্ধ রেখেছি। খুব শীঘ্রই আমরা 'দোস্তানা ২' -র কাস্টিং নিয়ে আলোচনা করবো।" 

 

 

আরও পড়ুন: 'এক দো তিন' -এ মঞ্চে আগুন জ্বালালেন মাধুরী-নোরা! Viral ভিডিয়ো 

সম্প্রতি রাম মাধবনীর 'ধামাকা' ছবির কাজ শেষ করেছেন কার্তিক আরিয়ান। এছাড়া আপাতত 'ভুল ভুলাইয়া ২'-র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে তাব্বু এবং কিয়ারা আদবানিকে। এ ছাড়াও ছবির প্রথম পার্টের বেশ কয়েক জন অভিনেতাকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। 

Advertisement