scorecardresearch
 

দুই দশক পড়ে হৃত্বিক- সইফ দ্বৈরত! আসছে 'বিক্রম বেদা’-র হিন্দি রিমেক

সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেদা' (Vikram Vedha) -র হিন্দি রিমেকে অভিনয় করবেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও সইফ আলি খান (Saif Ali Khan)। পরিচালনা করবেন, মূল ছবির পরিচালক পুষ্কর-গায়েত্রী (Pushkar-Gayathri)।

Advertisement
হৃত্বিক রোশন ও সইফ আলি খান হৃত্বিক রোশন ও সইফ আলি খান
হাইলাইটস
  • ২০ বছর পর ফের একই ছবিতে অভিনয় করবেন হৃত্বিক রোশন ও সইফ আলি খান।
  • সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেদা' -র হিন্দি রিমেক এটি।
  • পরিচালনা করবেন, মূল ছবির পরিচালক পুষ্কর-গায়েত্রী।

এবার একসঙ্গে কাজ করতে চলেছেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন (Hrithik Roshan)সইফ আলি খান (Saif Ali Khan)। সুপারহিট তামিল ছবি '‘বিক্রম বেদা’' (Vikram Vedha) -র হিন্দি রিমেকে অভিনয় করবেন তাঁরা। পরিচালনা করবেন, মূল ছবির পরিচালক পুষ্কর-গায়েত্রী (Pushkar-Gayathri)। তামিল ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। 

এর আগে ২০০২ সালে মুক্তি প্রাপ্ত 'না তুম জানো না হাম' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন হৃত্বিক- সইফ। সেই ছবিতে এছাড়াও ছিল এষা দেওল। যদিও বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি ছবিটি। এবার প্রায় ২০ বছর পর ফের একই ছবিতে অভিনয় করবেন তাঁরা। ফিল্ম ক্রিটিক তরণ আদর্শ ট্যুইটারে এই খবর নিশ্চিত করেছেন। 

 

পরিচালক জুটি পুষ্কর-গায়েত্রীর পরিচালিত 'বিক্রম বেদা' একটি অ্যাকশন থ্রিলার ছবি। তামিল মূল চরিত্রে অভিনয় করেছেন আর মাধবান, বিজয় সেতুপতি, শ্রদ্ধা শ্রীনাথ, কাঠির এবং ভারালক্ষী সরথকুমার। 'বিক্রম বেদ'-র এই গল্পটি প্রাচীন রূপকথা 'বেতাল পঁচিশি' থেকে অনুপ্রাণিত। গল্পে পুলিশ ইন্সপেক্টর বিক্রম, গ্যাংস্টার বেদকে মারার প্রয়াস করেন। কিন্তু এই শুভ ও অশুভর লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর বেদ বদলে দেয় বিক্রমের দৃষ্টিভঙ্গি... এই ভাবেই এগোয় ছবির গল্প। 

আরও পড়ুন: Cannes-এ জামদানিতে বাঁধন! চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার প্রথম বাংলাদেশী ছবির! 

Advertisement

হৃত্বিক ও সইফ দুজনেরই বেশ কয়েকটি প্রোজেক্ট হাতে রেখেছে। ঋত্বিক রোশন ভারতীয় চলচ্চিত্রের প্রথম এরিয়াল অ্যাকশন ছবি 'ফাইটার' (Fighter)-এ কাজ করবেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে এছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন: "নেশা করে আছেন!" ফের পার্টির ছবি সামনে আসতেই কটাক্ষ নুসরত - শ্রাবন্তী- তনুশ্রীদের 

অন্যদিকে, সইফ আলি খান 'ভূত পুলিশ' (Bhoot Police) ছবিতে অভিনয় করেছেন। অর্জুন কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ  এবং ইয়ামি গৌতমকেও দেখা যাবে এই ছবিতে। পবন কৃপালানী পরিচালিত এই ছবিটি আগামী ১৭ সেপ্টেম্বর হটস্টারে প্রিমিয়ার হবে।

 

Advertisement