scorecardresearch
 

ফ্যানেদের অপেক্ষার অবসান! Mother's Day-তে ছোট ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন করিনা

বলিউডের পাওয়ার কাপল করিনা কাপুর (Kareena Kapoor) এবং সইফ আলি খানের (Saif Ali Khan) জীবনে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। 'সইফিনা'-র ছোট ছেলেকে দেখার জন্য ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

Advertisement
ইন্সটাগ্রামে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন করিনা কাপুর খান ইন্সটাগ্রামে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন করিনা কাপুর খান
হাইলাইটস
  • গত ২১ ফেব্রুয়ারি করিনা কাপুর এবং সইফ আলি খানের জীবনে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান।
  • মাদার্স ডে-তে ছোট ছেলের প্রথম ছবি শেয়ার করলেন করিনা!
  • ছবিতে তৈমুর তার ছোট ভাইকে কোলে আগলে রেখেছেন। 

গত ২১ ফেব্রুয়ারি বলিউডের পাওয়ার কাপল করিনা কাপুর (Kareena Kapoor) এবং সইফ আলি খানের (Saif Ali Khan) জীবনে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। 'সইফিনা'-র ছোট ছেলেকে দেখার জন্য ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। এবার 'মাদার্স ডে' উপলক্ষে করিনা তাঁর ছেলেদের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে তৈমুর (Taimur) তার ছোট ভাইকে কোলে আগলে রেখেছেন। 

তৈমুর এবং ছোট ছেলের একটি সুন্দর কালো-সাদা ছবি শেয়ার করে করিনা কাপুর তাঁর মাদার্স ডে-র পোস্টে হিন্দিতে লিখেছেন, "আজ গোটা বিশ্ব আশায় বাঁচছে এবং এই দু'জন আমায় আশা দিয়েছে একটি সুন্দর ভবিষ্যতের। হ্যাপি মাদার্স ডে সকল সুন্দর, শক্তিশালী মায়েদের... বিশ্বাস বজায় রাখুন।"

 

 

আরও পড়ুন:  নার্গিস থেকে শেফালি শাহ, বয়সে বড় নায়কদের অনস্ক্রিন 'মা' 

দ্বিতীয় ছেলে ছবি শেয়ার করলেন বেবো

এর আগে আন্তর্জাতিক নারী দিবসে করিনা কাপুর তাঁর দ্বিতীয় ছেলের সঙ্গে একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টা প্রোফাইলে। অভিনেত্রী সেখানে সমস্ত মহিলাদের জন্য একটি বার্তাও শেয়ার করেদিয়েছিলেন। তিনি লিখেছিলেন, "এমন কোনও কিছুই নেই যা মহিলারা করতে পারেন না। হ্যাপি উইমেনস ডে আমার ভালবাসা"

 

Advertisement


 গত ফেব্রুয়ারি মাসে করিনা কাপুর এবং সইফ আলি খান তাঁদের সন্তানের জন্মের পর অভিনেতা একটি বিবৃতিতে জানিয়েছিলেন, "সকলের আশীর্বাদে আমাদের ছেলে হয়েছে। মা এবং সন্তান দুজনেই নিরাপদ এবং সুস্থ আছে। আমাদের শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ তাঁদের ভালবাসার এবং সমর্থনের জন্য।" গত বছরই দ্বিতীয় সন্তান আসার কথা সকলের সঙ্গে শেয়ার করেছিলেন সেই তারকা দম্পতি। 

আরও পড়ুন:  মায়েদের দিন! উদযাপনে টলি থেকে বলি তারকারা

প্রসঙ্গত, করিনা কাপুরকে এর পরে 'লাল সিং চাড্ডা' ছবিতে দেখা যাবে । ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন এবং মুখ্য চরিত্রে অভিনয় করছেন আমির খান। এটি হলিউড ব্লকবাস্টার 'ফরেস্ট গাম্প'-র রিমেক। গত বছর ২৫ ডিসেম্বর 'লাল সিং চাড্ডা' মুক্তি পাওয়ার কথা ছিল। তবে অতিমারীর কারণে না পিছিয়ে যায়। করন জোহারের 'তখত' ছবিতেও অভিনয় করবেন করিনা। ছবিটিতে এছাড়াও রয়েছেন রণবীর সিং, জাহ্নবী কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকর এবং অনিল কাপুর।

Advertisement