scorecardresearch
 

Katrina Kaif- Vicky Kaushal's Honeymoon: মালদ্বীপই ভিকি- ক্যাটরিনার হানিমুন ডেসটিনেশন? স্বল্প ছুটিতে কাটাবেন বিশেষ সময়

Katrina Kaif- Vicky Kaushal's Honeymoon: রাজস্থানে রূপকথার বিয়ের পর, ভিকি - ক্যাটরিনা, হানিমুনের জন্য কিছুটা সময় বেঁধে রেখেছেন নিজেদের ব্যস্ত শিডিউলে। রাজস্থানের সওয়াই মাধোপুরের, সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন, ভিকি এবং ক্যাটরিনা।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • শিরোনামে ভিকি - ক্যাটরিনার বিয়ে।
  • ৯ ডিসেম্বর, গাঁটছড়া বাঁধবেন তাঁরা।
  • শোনা যাচ্ছে নিজেদের হানিমুন ডেসটিনেশন ঠিক করে ফেলেছেন 'ভিক্যাট'।

Katrina Kaif- Vicky Kaushal's Honeymoon:  সঙ্গীত, মেহেন্দি, বিয়ে এই সব নিয়ে আলোচনার পাশাপাশি, এবার নয়া জল্পনা শুরু ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) হানিমুন নিয়ে। শোনা যাচ্ছে নিজেদের হানিমুন ডেসটিনেশন ঠিক করে ফেলেছেন 'ভিক্যাট' (ViKat)। 

রাজস্থানে রূপকথার বিয়ের পর, ভিকি - ক্যাটরিনা, হানিমুনের জন্য কিছুটা সময় বেঁধে রেখেছেন নিজেদের ব্যস্ত শিডিউলে। পিঙ্কভিলা-র রিপোর্ট অনুসারে, তাঁরা বিশেষ সময় কাটাটে যাবেন মালদ্বীপে। তবে ছুটিতে যাওয়ার আগে, ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য নবদম্পতি, মুম্বইয়ে গ্র্যান্ড পার্টির আয়োজন করবেন। 

৯ ডিসেম্বর, ভিকি এবং ক্যাটরিনা রাজস্থানের সওয়াই মাধোপুরের, সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন। সমগ্র বিয়ের থিম,গান এবং অনুষ্ঠানের বিবরণী নিয়ে ব্যস্ত এই মুহূর্তে সকলে। কোভিড পরিস্থিতির কারণে, নিয়মানুসারে বি-টাউনের এই 'গ্র্যান্ড ওয়েডিং'-এ বলিউডের উপস্থিতি কম থাকবে। 

আরও পড়ুন: একই সময় মুক্তি টলিপাড়ার একাধিক ছবি! ইন্ডাস্ট্রির একজোট হওয়ার অভাবই কারণ?

তবে শোনা যাচ্ছে, ভিকি এবং ক্যাটরিনা উভয়ই তাঁদের ছবি সময় মতো শেষ করতে প্রতিশ্রুতিবদ্ধ। তাই বিয়ের পরেই হানিমুনের জন্য খুব বেশি সময় থাকবে না তাঁদের হাতে। বিয়ের অনুষ্ঠান শেষে সেটে ফিরবেন ক্যাটরিনা। সলমন খানের সঙ্গে 'টাইগার ৩' এবং শ্রীরাম রাঘবনের পরবর্তী ছবিতে বিজয় সেতুপতির সঙ্গে দেখা যাবে ক্যাটকে। বিয়ের পর ডিসেম্বরেই আবার শুরু হতে পারে দুটি ছবির শ্যুটিং।

আরও পড়ুন: ফ্রেমবন্দি রাজা -মাম্পি! জুটিকে ফের একসঙ্গে পর্দায় দেখার আবদার 'রাম্পি' ফ্যানদের

মেঘনা গুলজার পরিচালিত স্যাম মানেকশের বায়োপিক 'স্যাম বাহাদুর'-এ দেখা যাবে ভিকি কৌশলকে। কমেডি-ড্রামা ‘মিস্টার লেলে’-তেও অভিনয় করবেন অভিনেতা। ব্যস্ততা সত্ত্বেও, নবদম্পতি তাঁদের নিজ নিজ কাজে পুনরায় শুরু ফেরার আগে মধুচন্দ্রিমার জন্য কয়েক দিন সময় বের করবেন এবং মালদ্বীপে ঘুরতে যাবেন।

আরও পড়ুন: শুধু 'ভিক্যাট' না! বলিউডের এই তারকারা রাজকীয় বিয়ে সেরেছিলেন গোপনীয়তা রেখেই

প্রসঙ্গত, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের ডেস্টিনেশন ওয়েডিং হচ্ছে সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারোয়ারাতে। ১৪ শতকে নির্মিত, এই বিলাসবহুল রিসর্টটি 'VickTrina' বা 'ViKat'- এর গ্র্যান্ড বিয়ের জন্য উপযুক্ত। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের 'বিগ ফ্যাট ওয়েডিং' -এ অতিথিদের জন্য বেশ কিছু নিয়ম জারি করা হয়েছে। এমনকী অতিথিরা মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না। ভিকি এবং ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকায় করণ জোহর, ফারাহ খান, কবির খান, মিনি মাথুর এবং রোহিত শেট্টি, নেহার ধুপিয়ার মতো তারকারা রয়েছে।