scorecardresearch
 

'বচ্চন পান্ডে' ছবিতে এবার অক্ষয়ের সঙ্গে জুটিতে পঙ্কজ ত্রিপাঠি

এবার পর্দায় একসঙ্গে ম্যাজিক দেখাবেন খিলাড়ি ও মির্জাপুর অভিনেতা! প্রথমবার জুটি বাঁধতে চলেছেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathy)। সৌজন্যে 'বচ্চন পান্ডে' (Bachhan Pandey)। ফারহাদ সামঝি (Farhad Samjhi) পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন কৃতি সানন। অভিনেতা আরশাদ ওয়ারসি ও জ্যাকলিন ফার্নান্ডেজের নাম যুক্ত হয়েছিল এর আগেই।

Advertisement
অক্ষয়ের আগামী ছবি 'বচ্চন পান্ডে'-তে যুক্ত হলেন পঙ্কজ ত্রিপাঠি অক্ষয়ের আগামী ছবি 'বচ্চন পান্ডে'-তে যুক্ত হলেন পঙ্কজ ত্রিপাঠি
হাইলাইটস
  • প্রথমবার জুটিতে অক্ষয় -পঙ্কজ।
  • আগামী জানুয়ারী থেকে শুরু হবে 'বচ্চন পান্ডে' ছবির শ্যুটিং।
  • ছবিতে রয়েছেন আরও একগুচ্ছ গুরুত্বপূর্ণ মুখ।

অক্ষয় কুমারের (Akshay Kumar) আগামী ছবি 'বচ্চন পান্ডে' (Bachhan Pandey) -তে এবার যুক্ত হলেন কালিম ভাইয়া ওরফে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathy)। ফারহাদ সামঝি (Farhad Samjhi) পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন কৃতি শ্যানন (Kriti Sanon) । অভিনেতা আরশাদ ওয়ারসি (Arshad Warsi) ও জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) নাম যুক্ত হয়েছিল এর আগেই। এবার সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) প্রযোজিত এই ছবিতে যুক্ত হলেন পঙ্কজ।

এর আগে 'লুকাচুপি' (Luka Chuppi) ছবিতে পঙ্কজ ও কৃতি একসঙ্গে কাজ করলেও অক্ষয়ের সঙ্গে তাঁর কাজ এই প্রথম। দুজনেই কমিক চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয়। এবার তাঁরা এক সঙ্গে স্ক্রিন শেয়ার করে পর্দায় কী জাদু দেখাবেন তার জন্যে মুখিয়ে আছেন দর্শকেরা। 

শোনা যাচ্ছে সাজিদ ও ফরহাদ দু'জনে সিদ্ধান্ত নিয়ে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পঙ্কজকে ভেবেছেন। যেটি গল্পে যোগ করবে অন্য মাত্রা ও রসদ। 

আরও পড়ুন: 'সাই-ফাই' ছবিতে ডবল রোলে অক্ষয়, থাকছে আরও চমক

'বাচ্চান পান্ডে' ছবিটি, ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি 'বীরম'-র হিন্দি রিমেক। মূল ছবিতে অভিনয় করেছিলেন অজিত কুমার ও তামান্না।হিন্দি ছবিটিতে একজন গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে এবং কৃতি অভিনয় করবেন একজন সাংবাদিকের চরিত্রে। বিপরীত পেশার এই  দুই মানুষের একই ভালো লাগা ও নেশা 'সিনেমা'। কিভাবে তাঁরা এই ছবিতে কাছে আসেন সেখানে রয়েছে এক ট্যুইস্ট। ছবিতে গ্যাংস্টার অক্ষয় চান একজন অভিনেতা হতে। অন্যদিকে সাংবাদিক কৃতির  ইচ্ছে পরিচালক হওয়ার। গোটা ছবিটি অ্যাকশন, ড্রামা এবং কমিডিতে ভরপুর। 

আরও পড়ুন: Mismatched: সব সম্পর্কের 'হ্যাপি এন্ডিং' হয় না! দেখুন কতটা সফল প্রাজাক্তা-রোহিত

এর আগে সাজিদ নাদিয়াদওয়ালা সঙ্গে পঙ্কজ ত্রিপাঠি 'সুপার ৩০' এবং '৮৩' ছবিতে কাজ করেছেন। 'সুপার ৩০'-তে হৃত্বিক রোশন এবং '৮৩'-তে রণভীর সিং ছিলেন মুখ্য চরিত্রে। এবারে মির্জাপুর খ্যাত পঙ্কজ ত্রিপাঠি প্রথমবার কাজ করবেন খিলাড়ি অভিনেতার সঙ্গে।

Advertisement

আগামী ৬ জানুয়ারি থেকে জয়সালমিরে শুরু হবে 'বচ্চন পান্ডে' ছবির শ্যুটিং। একটানা ৯০ দিন ধরে একসঙ্গে কাজ করবেন এই ছবির কলাকুশলীরা। সব ঠিক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে ছবিটি।

Advertisement