scorecardresearch
 

'সাই-ফাই' ছবিতে ডবল রোলে অক্ষয়, থাকছে আরও চমক

বছরটা বেশ ভালই যাচ্ছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar)। একের পর এক সামনে আসছে তাঁর আপকামিং ছবির নাম। তাঁর বহুমুখী প্রতিভার উদাহরণ দর্শকেরা পেয়েছেন বারবারই। এবার ফের কল্পবিজ্ঞান নিয়ে কাজ করতে চলেছেন খিলাড়ি অভিনেতা। অক্ষয় ফ্যানেদের জন্যে থাকছে আরও চমক। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে।

Advertisement
অক্ষয় কুমার (ছবি সৌজন্য: ফেসবুক) অক্ষয় কুমার (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ফের কল্পবিজ্ঞানের ছবিতে অক্ষয় কুমারে।
  • এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে।
  • একের পর এক সামনে আসছে তাঁর আপকামিং ছবির নাম।

বছরটা বেশ ভালই যাচ্ছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar)। একের পর এক সামনে আসছে তাঁর আপকামিং ছবির নাম। তাঁর বহুমুখী প্রতিভার উদাহরণ দর্শকেরা পেয়েছেন বারবারই। 'মিশন মঙ্গল' (Mission Mangal)  ছবিতে অভিনয়ের পর, এবার ফের কল্পবিজ্ঞান নিয়ে কাজ করতে চলেছেন খিলাড়ি অভিনেতা। অক্ষয় ফ্যানেদের জন্যে থাকছে আরও চমক। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল জগন শক্তি (Jagan Shakti) পরিচালিত 'সাই-ফাই' (Science - Fiction) 'মিশন মঙ্গল'। এবার ফের একই ধারার একটি বড় বাজেটের ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন অক্ষয়। এই ছবিতেও পরিচালনার দায়িত্বভার সামলাবেন জগন শক্তি। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত ঠিক হয়নি ছবির নাম। কল্পবিজ্ঞান বিষয়বস্তু হওয়ার ফলে এই ছবিতে ভিএফএক্স (VFX) - র ওপর জোর দেওয়া হয়েছে। তাই এই মুহূর্তে ছবির বাজেট ঠিক করতেই ব্যস্ত নির্মাতারা। এখনও অবধি ঠিক করা হয়েছে ৩৮ দিন ধরে চলবে ছবির শ্যুটিং। খরচ যাতে হাতের বাইরে না যায় সেজন্যই এই সিদ্ধান্ত। পাশাপাশি চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ। ২০২১ সালের শেষ থেকে শুরু হবে এ ছবির শ্যুটিং। সবকিছু ঠিক থাকলে ২০২২ এই মুক্তি পাবে ছবিটি। 

আরও পড়ুন: AK vs AK: ট্যুইটারে চলছে অনুরাগ-অনিলের 'শব্দের লড়াই'! হতবাক নেটিজেনরা

এর আগে ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ও প্রভু দেবা পরিচালিত 'রাওডি রাঠোর' (Rowdy Rathore) ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। তেলেগু ছবি 'বিক্রমারকুডু' -র রিমেক এটি।

প্রসঙ্গত, অতিমারীর জন্যে এখনও মুক্তি স্থগিত রয়েছে তাঁর ছবি 'সূর্যবংশী' (Suryavanshi)। কিছুদিন আগেই সামনে এসেছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি 'রাম সেতু' (Ram Setu)-র পোস্টার। যেখানে প্রশ্ন তোলা হয়েছে রাম সত্যি নাকি কল্পনা? অক্ষয় নিজে শেয়ার করেছিলেন ছবির পোস্টার। জানিয়েছেন আগামী দীপাবলিতে আসছে ছবিটি। গত সপ্তাহে অক্ষয় দেখা করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সঙ্গে। শোনা যাচ্ছে সেই মিটিংয়ের পর অযোধ্যা ভূমিতেই হবে ছবির শুটিং।

Advertisement

এছাড়াও অক্ষয় কুমার  তাঁর আসন্ন ছবি 'আতরঙ্গি রে' (Atrangi Re) -এর শুটিং শুরু করেছেন। আনন্দ এল রাই (Anand L Rai) পরিচালিত এই ছবিতে, অক্ষয় ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন সারা আলি খান (Sara Ali Khan) ও ধনুশ (Dhanush)।  ২০২১ সালের ভ্যালেন্টাইন্স ডে- টে মুক্তি পাওয়ার কথা ছিল 'আতরঙ্গি রে'। তবে শ্যুটিং পিছিয়ে যাওয়ার ফলে আপাতত মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আড়ও পড়ুন : 'ছুটি শেষ', দেখুন সঈফ-করিনার হিমাচল ডায়ারিজ

 গত ৯ নভেম্বর OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ও রাঘব লরেন্স পরিচালিত দক্ষিণী ছবি 'মুনি ২ঃ কাঞ্চনা'-র রিমেক 'লক্ষ্মী' (Laxxmi)।  আগে এই ছবিটির নাম ছিল 'লক্ষ্মী বম্ব'। কিন্তু ছবি নিয়ে শুরু হয় নানা জল্পনা। লাভ জিহাদের মত প্রসঙ্গও ওঠে এই ছবিকে ঘিরে। এরপর মুক্তির কিছুদিন আগে বদলে ফেলা হয় ছবির নাম। যদিও মুক্তির পর থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছে দর্শকদের মধ্যে থেকে। কেউ বলেছেন ছবিটি অত্যন্ত খারাপ। আবার কেউ প্রশংসা করেছেন ছবিটির বিষয়বস্তুর। তবে কমেডি-হরর ধর্মী এই ছবিতে শাড়ি পরিহিত বৃহন্নলা লক্ষ্মী ওরফে অক্ষয় কুমার যথেষ্ট সারা ফেলেছে দর্শক মনে।

Advertisement