scorecardresearch
 

এখনও ভোলেননি প্রাক্তন প্রেমিককে, সুশান্তের গানে অঙ্কিতার নতুন ভিডিও

গত ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর কেটে গেছে প্রায় ৭ মাস। বারবার উঠে এসেছে তাঁর প্রাক্তন বান্ধবী অভিনেতা অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) নাম। প্রয়াত অভিনেতার গানেই নিজের ভিডিও বানিয়ে মকর সংক্রান্তির (Makar Sankranti) শুভেচ্ছাবার্তা নিজের সোশ্যাল পেজে শেয়ার করলেন অঙ্কিতা। 

অঙ্কিতা লোখান্ডে (ছবি সৌজন্য: ফেসবুক) অঙ্কিতা লোখান্ডে (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ।
  • বারবার নেটিজেনদের ট্রোলের স্বীকারও হয়েছেন অঙ্কিতা।
  • এবার সুশান্তের গানেই নিজের ভিডিও বানিয়ে সোশ্যাল পেজে পোস্ট অভিনেত্রীর।

হিন্দি টেলিভিশন জগতে খুব জনপ্রিয় দুটি নাম মানব ও অর্চনা। ২০০৯ সালে বালাজি টেলিফিল্মসের (Balaji Telefilms) প্রযোজনায় সম্প্রচারিত হত 'পবিত্র রিস্তা' (Pavitra Rishta) সিরিয়ালটি। মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। এরপর থেকে উত্তাল হয়ে ওঠে দেশ। বলিউডে ঘটতে থাকে একের পর এক ঘটনা। এরপর কেটে গেছে প্রায় ৭ মাস। এবার সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা প্রয়াত অভিনেতার গানেই নিজের ভিডিও বানিয়ে মকর সংক্রান্তির (Makar Sankranti) শুভেচ্ছাবার্তা নিজের সোশ্যাল পেজে শেয়ার করলেন অঙ্কিতা। 

প্রায় দীর্ঘ ৬ বছর সম্পর্কে ছিলেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে। 'পবিত্র রিস্তা' সিরিয়াল দিয়েই কেরিয়ার ও প্রেমের গ্ৰাফ একপঙ্গেই উঠতে থাকে তাঁদের। এরপর ২০১৬ সালে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। জনপ্রিয় এই জুটির জীবন এগোতে থাকে ভিন্ন রাস্তায়। গত জুন মাসে প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুতে ভেঙ্গে পড়েছিলেন অঙ্কিতা। দেখা করতে গিয়েছিলেন সুশান্তের পরিবারের সঙ্গে। দীর্ঘ সময়ে কাটিয়েছেন মানসিক অবসাদে। সোশ্যাল মিডিয়াতেও কম সক্রিয় থেকেছেন সেই সময়। বিভিন্ন পোস্টে অঙ্কিতা চেয়েছিলেন সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার। আবার নেটিজেনদের ট্রোলের স্বীকারও হয়েছেন বহুবার। 

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

আরও পড়ুন: শতবর্ষে ভানু! KIFF-এ 'ভুবনময় ভানু'-তে বিশেষ শ্রদ্ধাজ্ঞাপন শিল্পীকে

মকর সংক্রান্তির শুভেচ্ছাবার্তাসহ সুশান্তের জনপ্রিয় ছবি 'কাই পো চে'-র গান 'মাঞ্জা'-তে একটি ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা। ঘুড়ি হাতে খোশ মেজাজে অভিনেত্রী। পরনে সাদা ক্রপ টপ, কালো লং স্কার্ট, হাতে অনেক কাঠের চুরি, চোখে মোটা কাজল তাঁর। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, " এই গানটা শুনলে এখনও আমার গায়ে কাঁটা দেয়। কী ভাল ছবি এবং কী সুন্দর একটা জার্নি আর সঙ্গে কত স্মৃতি..." 

 


সম্প্রতি জি রিস্তে অ্যাওয়ার্ডসের মঞ্চে সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে দেখা যায় অঙ্কিতাকে। মঞ্চে কথা বলতে গিয়ে চোখের জল ধরে রাখতে পারেননি অভিনেত্রী।

আরও পড়ুন: URI-র দ্বিতীয় বর্ষপূর্তিতে নতুন সাই-ফাই ছবির ঘোষণা! সুপারহিরো ভিকির নয়া চমক

প্রসঙ্গত শোনা যায় ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গত বছরই বাগদান সেরে রেখেছেন অঙ্কিতা লোখান্ডে। সম্পর্কে থাকার কথা সকলকে জানালেও বাগদানের কথাটি এখনও পর্যন্ত স্বীকার করেননি অভিনেত্রী নিজে। 'মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন অঙ্কিতা লোখান্ডে। তবে তাঁর নতুন সম্পর্ক, বিভিন্ন পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ট্রোল হতেও দেখা গেছে তাঁকে।