scorecardresearch
 

Alivia Sarkar: অঞ্জন দত্তের সিরিজে অলিভিয়া! প্রিয় 'রকস্টারের' সঙ্গে কাজ করে 'ক্লাউড নাইনে' অভিনেত্রী

Alivia Sarkar in Anjan Dutt's Web Series: অভিনেত্রী অলিভিয়া সরকারের এক অন্য স্বপ্ন পূরণ হল সম্প্রতি। নিজের পছন্দের 'রকস্টারের' সঙ্গে কাজ করেছেন। অঞ্জন দত্তের ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। 

Advertisement
অঞ্জন দত্তের ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অলিভিয়া সরকার (ছবি: ফেসবুক) অঞ্জন দত্তের ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অলিভিয়া সরকার (ছবি: ফেসবুক)

এই সিজনেও মন্টুকে পায়নি সরমা। এমনকি তার 'বিবিজান' হওয়ার স্বপ্ন এখনও অধরা...তবে অভিনেত্রী অলিভিয়া সরকারের (Alivia Sarkar) এক অন্য স্বপ্ন পূরণ হল সম্প্রতি। নিজের পছন্দের 'রকস্টারের' সঙ্গে কাজ করছেন তিনি। অঞ্জন দত্তের (Anjan Dutt) ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। 

'মন্টু পাইলট' (Montu Pilot) -র দুটি সিজনেই নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন অলিভিয়া সরকার। এবার হইচই (Hoichoi) -র 'মার্ডার ইন দ্য হিলস' ওয়েব সিরিজের (Murder In The Hills) দ্বিতীয় সিজন, 'মার্ডার বাই দ্য বে' Murder By The Bay) -তে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে, সিরিজের প্রথম সিজনের অভিনেতারা ছাড়াও এখানে রয়েছেন পায়েল সরকার, অনন্যা চট্টোপাধ্যায়, তৃণা সাহা সহ আরও অনেকে। অলিভিয়া রয়েছেন গল্পের ফ্ল্যাশব্যাক অংশে। 

আরও পড়ুন: 'মাওবাদী'দের সঙ্গে অভিনয় করতে হবে শুনেই ঘেঁটে গিয়েছিলাম: সৌরভ

আজতক বাংলাকে অলিভিয়া জানালেন, "আমার অংশটা ফ্ল্যাশব্যাকের, তাই একদম আলাদাভাবে শ্যুট হয়েছে। দারুণ অভিজ্ঞতা হল। আমি সব সময় নতুন কিছু করতে চাই এবং কাজের মধ্যে থাকতে ভালোবাসি। আমার কাছে সব কাজ সমানভাবে গুরুত্বপূর্ণ। তবে যেহেতু এটা আমার প্রিয় রকস্টার অঞ্জন দত্তের সঙ্গে করা একটি কাজ, তাই অবশ্যই অনেক বেশি স্পেশাল।" 

 

অভিনেত্রী আরও যোগ করলেন, "আজও আমার শ্যুটিংয়ের সময় খুব নার্ভাস লাগে। আমি বুঝতে পারি না কীভাবে সব কাজ সম্পন্ন হবে...কিন্তু প্রথম দৃশ্য হয়ে যাওয়ার পর অনেকটা আত্মবিশাস আসে। এক্ষত্রেও তাই হয়েছে। তবে এখানে আমি আরও বেশি নার্ভাস ছিলাম কারণ একজন কিংবদন্তীর সঙ্গে কাজ করা সত্যি আশীর্বাদ স্বরূপ এবং তাই আমি কৃতজ্ঞ।" 

আরও পড়ুন: TRP: শীর্ষে 'মিঠাই'! চমক দিল 'মন ফাগুন', ব্যাপক রদবদল রেটিং চার্টে

Advertisement

প্রসঙ্গত,  'ডান্স বাংলা ডান্স' দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অলিভিয়া সরকার। এরপর 'সীমারেখা', 'জয়ী' সহ  আরও বেশ কয়েকটি ধারাবাহিকে তিনি অভিনয় করেন। মাঝে ছোটপর্দা থেকে বিরতি নিয়ে ওটিটি প্ল্যাটফর্মে ব্যস্ত ছিলেন তিনি। 'ব্রেক আপ স্টোরি', 'রক্তবিলাপ', 'মন্টু পাইলট'-র মতো ওয়েব সিরিজে সকলের মন জয় করেছেন অভিনেত্রী।  

 

Advertisement