scorecardresearch
 

Sandipta- Ditipriya: সিরিজে প্রথমবার একসঙ্গে ফ্রেম শেয়ার সন্দীপ্তা- দিতিপ্রিয়ার! পুজোয় আসছে 'বোধন'

Bodhon Web Series: নারীকেন্দ্রিক এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে সন্দীপ্তা সেন ও দিতিপ্রিয়া রায়কে। সমাজের আরও এক ভয়ঙ্কর সত্যি ফুটে উঠবে এই সিরিজে। 

Advertisement
দিতিপ্রিয়া রায় ও সন্দীপ্তা সেন দিতিপ্রিয়া রায় ও সন্দীপ্তা সেন

এবার একই সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ছোট পর্দার 'রানি রাসমণি' (Rani Rasmoni) ও 'সারদা দেবী' (Sarada Devi)। তবে ছোট পর্দা না, তাঁদের দেখা যাবে ওটিটি (OTT)-র স্ক্রিনে। হইচই (Hoichoi)-এ আসছে নতুন ওয়েব সিরিজ (Web Series) 'বোধন' (Bodhon)। নারীকেন্দ্রিক এই সিরিজে (Female Centric Content) মুখ্য চরিত্রে দেখা যাবে সন্দীপ্তা সেন (Sandipta Sen) দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)। সমাজের আরও এক ভয়ঙ্কর সত্যি ফুটে উঠবে এই সিরিজে। 

সন্দীপ্তা সেন জানালেন, “বোধন- এর কনসেপ্ট আমার সবচেয়ে ভাল লেগেছে। আমি এখানে রাকা সেনের চরিত্রে অভিনয় করছি, যিনি একজন অধ্যাপিকা। রাকার যাত্রা শুরু হয় সে কলেজে অধ্যাপিকা হিসাবে যোগ দেওয়ার পরে। এক সময় এই কলেজেই পড়ত সে। সেখানে এক ছাত্রী, শিঞ্জিনীর সঙ্গে রাকার দেখা হয়। এই চরিত্রে দিতিপ্রিয়া অভিনয় করছে। দুই মহিলার একটি শক্তিশালী গল্প বর্ণনা করবে এই সিরিজে। এটি একটি ক্ষমতায়নের গল্প যা, সমাজের নানা অগ্নিপরীক্ষার বিরুদ্ধে একটি শক্তিশালী বার্তা বহন করে।" 

আরও পড়ুন: হানিমুনে যেতে চান স্যান্ডি -পিঙ্কি! 'মিঠাই'-র মেকআপ রুমে শেয়ার করলেন জুটি

অভিনেত্রী আরও যোগ করেন, "আমি দিতিপ্রিয়ার সঙ্গে আমার প্রথম ধারাবাহিকে কাজ করেছি, তবে তখন ও ছোট ছিল। এখন ও খুব ভাল একজন শিল্পী। তাই এত বছর পর ওর সঙ্গে কাজ করব তাই দারুণ লাগছে। সেই সঙ্গে হইচই-এর এরকম একটা শক্তিশালী কনসেপ্টের অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত।"

আরও পড়ুন: 'বিগ বস'-র প্রতিযোগী হয়ে এন্ট্রি নেবেন উরফি? সলমনের শো ঘিরে জল্পনা

দিতিপ্রিয়া রায়ের কথায়, "বোধনের গল্প শোনার পর, আমি সত্যিই এই প্রোজেক্টের অংশ হতে চেয়েছিলাম। কারণ এটি এমন একটি গল্প যা, দুঃখজনকভাবে আমাদের সমাজের ভয়াবহ সত্যি। এই সিরিজে কাজ করা অবশ্যই দারুণ অভিজ্ঞতা হবে। সিরিজের থিম ছাড়াও, সন্দীপ্তাদির সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি। হইচই-কে অবশ্যই ধন্যবাদ জানাতে চাই এরকম একটা প্রোজেক্ট তৈরির ভাবনার জন্য এবং সেটার অংশ হওয়ার জন্যে আমায় সুযোগ দেওয়ার জন্য।"  

Advertisement

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় বর- নীলকে 'স্টক' করেন তৃণা! ফাঁস হল সিক্রেট

এই প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে ফ্রেম শেয়ার করবেন সন্দীপ্তা ও দিতিপ্রিয়া। চলতি মাসের মাঝামাঝি থেকেই শুরু হবে 'বোধন'-র শ্যুটিং এবং সব ঠিক থাকলে পুজোর সময় স্ট্রিমিং হবে নতুন এই ওয়েব সিরিজ। 

 

Advertisement