scorecardresearch
 

ভবিষ্যতের গল্প বুনছেন সৌরভ! আসছে নতুন ওয়েব সিরিজ 'সাড়ে সাঁইত্রিশ'

Saarey Shaitirish: পরিচালনায় ফিরছেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। ভবিষ্যতের গল্প নিয়ে আসছে নতুন সিরিজ (Upcoming Web Series) 'সাড়ে সাঁইত্রিশ' (Saarey Shaitirish/ 37½)। রয়েছেন একঝাঁক পরিচিত অভিনেতারা।

Advertisement
অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী
হাইলাইটস
  • পরিচালনায় ফিরছেন সৌরভ চক্রবর্তী।
  • আসছে নতুন ওয়েব সিরিজ 'সাড়ে সাঁইত্রিশ'।
  • ভবিষ্যতের গল্প বলবে এই সিরিজ।

Web Series: পরিচালনায় ফিরছেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। এর আগে 'শব্দজব্দ' (Shobdo Jobdo) ওয়েব সিরিজ পরিচালনার মাধ্যমে দর্শকদের মনে যথেষ্ট জায়গা করে নিয়েছেন তিনি। এবারে ভবিষ্যতের গল্প নিয়ে আসছে নতুন সিরিজ (Upcoming Web Series) 'সাড়ে সাঁইত্রিশ' (Saarey Shaitirish/ 37½)।

ট্রিকস্টার এবং স্প্যান প্রোডাকশনের প্রযোজনায়, সৌরভ চক্রবর্তীর পরিচালনায় এবং ঈশিতা সরকারের ক্রিয়েটিভ ডিরেকশনে আসছে 'সাড়ে সাঁইত্রিশ'। আসন্ন ভবিষ্যতের ডিস্টোপিয়ান সমাজ নিয়ে বোনা হয়েছে গল্প। রয়েছেন একঝাঁক পরিচিত অভিনেতা। এই সিরিজে অভিনয় করবেন, সোহম মজুমদার, সোলাঙ্কি রায়, শতাফ ফিগার, সোহিনী সেনগুপ্ত, চিত্রাঙ্গদা চক্রবর্তী, একাবলী খান্না, কিঞ্জল নন্দ, সুব্রত দত্ত, শিলাজিৎ মজুমদার, কৌশিক কর, শোভন চক্রবর্তীর মতো গুণী শিল্পীরা।  

Saarey Shaitirish ওয়েব সিরিজ

আরও পড়ুন: পুজোয় টুম্পার জায়গা নেবে 'ময়না'! নজর কাড়বে সায়ন -ঋত্বিকা জুটি

সৌরভ চক্রবর্তী জানালেন, "কেউ প্রশ্ন করতেই পারেন কেন 'সাড়ে সাঁইত্রিশ'? এটা আসলে ২০৩৭ সালের গল্প। যেই সময়টা এখনও আসেনি, কিন্তু সেটা নিয়ে আমরা আশাবাদী। আসলে আমরা যেই স্বপ্নগুলি দেখি, সেটা হয়তো বাস্তবায়িত হয় না। এই সিরিজটি একটি সোস্যাল স্যাটায়ার।"  

সম্প্রতি বিনোদন জগতে একেবারে নয়া ভূমিকায় কাজ করছেন সৌরভ। কিছুদিন আগেই লঞ্চ হয়েছে তাঁর ডিজিটাল প্ল্যাটফর্ম 'উরিবাবা' (Uribaba)। ফিকশন থেকে নন-ফিকশন, সিটকম থেকে সিরিজ, সঙ্গীত থেকে নাটক সমস্ত ধরণের কনটেন্ট 'উরিবাবা'- র মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছে যাবে। বলা চলে, একই থালায় একাধিক পদের নতুন স্বাদ পাবেন তাঁরা।

Saarey Shaitirish ওয়েব সিরিজ

 

আরও পড়ুন:  চাঁদের হাট DBD-র মঞ্চে! দেখুন পরের পর্বের আগাম ঝলক

কিছুদিন আগে আজতক বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ জানান, "গত বছর যখন অতিমারীর জন্য আমরা ঘরবন্দী হয়ে গেলাম, তখন থেকেই এই ভাবনার সূত্রপাত। আশেপাশে কত মানুষকে দেখছিলাম তাঁরা ভাল কাজ করতে চাইছেন, আমাদের কাছে কত রকম কাজের ধারণা আসতে শুরু করল। কিন্তু একটা প্ল্যাটফর্মের প্রয়োজনীয়তা বোধ করছিলাম তখন। এরপরই আমি, অমিত দা, ঈশিতা ভাবতে শুরু করলাম, এমন একটা প্ল্যাটফর্ম যদি করা যায়, যেখানে ইন্ডিপেন্ডেন্ট কনটেন্টগুলোকে একটা জায়গা দেওয়া যাবে। এভাবে আসতে আসতে ধাপে ধাপে কাজ এগোল।"

Advertisement

তিনি যোগ করেন, "লঞ্চ করার পর খুব ভাল সাড়া পাচ্ছি। আমরা চাইছি এখানে এরকম কনটেন্ট থাকুক, যাতে বাঙালি মনে করেন 'উরিবাবা' তাঁদের নিজস্ব একটা স্টেশন।" 

আরও পড়ুন: পুজোয় আসছে দেবের 'গোলন্দাজ'! আরও একধাপ প্রত্যাশা বাড়িয়ে দিল ট্রেলার

প্রসঙ্গত, বাংলা বিনোদনের এই নতুন প্ল্যাটফর্ম 'উরিবাবা' মূলত সৌরভ চক্রবর্তী ও অমিত বসুর মস্তিষ্ক প্রসূত। এছাড়াও তাঁদের সঙ্গে রয়েছেন বিজ্ঞাপন জগতের নরেশ ক্ষেত্রপাল ও সঞ্জীব ধিরানি।

 

Advertisement