scorecardresearch
 

Entertainment News Today: ছোট থেকে বড় পর্দা, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,17th May 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 17th May: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

পল্লবী নেই, তাই মেগা সিরিয়ালের স্ক্রিপ্টেও 'গৌরী'-র আকস্মিক মৃত্যু 

'মন মানে না' ধারবাহিকে মুখ্য চরিত্র- 'গৌরীর' ভূমিকায় অভিনয় করছিলেন পল্লবী। সকলের মনেই প্রশ্ন, এবার কি অন্য কাউকে দেখা যাবে সে জায়গায়? 


এ যেন সত্যিই 'অপরাজিত'! পর্দায় জিতু, নাকি স্বয়ং সত্যজিৎ?

কিছুটা কাকতালীয় মনে হলেও, এমনটাই ঘটেছিল 'অপরাজিত'-র শ্যুটিংয়ের সময়। নানা বাধা পেরিয়ে অবশেষে ১৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেল এছবি। ক্রমে বাড়ছে শো সংখ্যা, বাঙালির মুখে মুখে ফিরছে এই ছবির নাম। ফিল্ম রিভিউ না, আজ শেয়ার করি ছবি দেখে হওয়া নিজের কিছু অনুভূতি। 


খোঁজ মিলল ছোট্ট আরোহীর মায়ের! এবার সুমনের সঙ্গে জুটিতে প্রিয়া  

জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'তুমিই যে আমার মা'-র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। 


গ্রেফতার পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিক, কী অভিযোগ?

সোমবারই পল্লবীর বাবা নীলু দে অভিযোগ করেন, মেয়েকে খুন করা হয়েছে। সাগ্নিক ও ঐন্দ্রিলার নাম উল্লেখ করেছিলেন অভিযোগপত্রে।


সব জেনেও বন্ধুর ঘর ভেঙেছেন পল্লবীই: সাগ্নিকের স্ত্রী সুকন্যা

'বন্ধুর সঙ্গে বরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পল্লবীই। ওঁ মোটেও ভাল মেয়ে নয়।' এবার মুখ খুললেন সাগ্নিকের স্ত্রী সুকন্যা।


পল্লবীর মৃত্যু ফেরাল সেই দিশার স্মৃতি, আজও রহস্য!

পল্লবীর মৃতদেহের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত পাওয়া গেছে, তিনি আত্মহত্যাই করেছেন। পল্লবীর এই রহস্য মৃত্যু ফের তাজা করে দিচ্ছে কয়েকবছর আগে অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়ের স্মৃতিকেও।


ওজন কমানোর অস্ত্রোপচার! মাত্র একুশে প্রয়াত টিভি অভিনেত্রী

বিনোদন জগতে আরও একটি দুঃখজনক খবর। মাত্র ২১ বছর বয়সে প্রয়াত বিখ্যাত কন্নড় টিভি অভিনেত্রী চেতনা রাজ (Chethana Raj). বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন চেতনা। 


'কেমন যেন সেদ্ধ ডিমের মতো দেখতে', স্টারকিডদের নিয়ে মন্তব্য কঙ্গনার

বলিউড 'কুইন' কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) তার ধাকড় (Dhaakad) ছবির প্রচারে ব্যস্ত। ট্রেলার মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছে কঙ্গনার এই ছবি।


'নুসরত জাহান নিখোঁজ', বসিরহাটে পোস্টারে শোরগোল

মা হওয়ার পর নিজের এলাকায় গিয়েছিলেন সাংসদ নুসরত। তবে তারপর থেকে তাঁকে আর দেখতে পাওয়া যায়নি বলে অভিযোগ গ্রামবাসীর একাংশ।