scorecardresearch
 

Film Wrap: নববর্ষের শুরুতেই আসছে 'ধর্মযুদ্ধ'! TRP-তে বিপুল পরিবর্তন একাধিক মেগার স্থান

Entertainment News Today,25th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদের সেরা খবর আজকের বিনোদের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 25th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

আরও নম্বর বাড়ল 'মিঠাই'-র! চমক দিল 'বরণ', ফিকে 'মন ফাগুন' -র প্রেমের ম্যাজিক  

একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।  


'পরম সুন্দরী' থেকে ডেডলিফট গার্ল! নেটিজেনদের মুগ্ধ করছেন 'হট' জুন আন্টি 

নেতিবাচক চরিত্রে 'জুন আন্টি' যতটা গা জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী উষসী চক্রবর্তী কিন্তু একেবারে বিপরীত মেরুর মানুষ। বরাবরই জীবনে পজিটিভ থাকতে পছন্দ করেন তিনি। 


রচনার পিতার শ্রাদ্ধ, মদন লিখলেন 'পিতামহ'! ট্রোলিং শুরু নেটিজেনদের

বাবার শ্রাদ্ধানুষ্ঠানের আয়োজন করেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এদিন উপস্থিত হন মদন মিত্র। নিজের সোশ্যাল পেজে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। এই অবধি তো ঠিক ছিল। কিন্তু বিপত্তি ঘটলো অন্য জায়গায়। 


A R Rahman-এর মেয়ের গান শুনেছেন? সকলে ধন্য ধন্য করছে!

২৪ বছর বয়সী খাতিজার এই পারফরম্যান্স সোশ্যাল মিডিয়ায় ভীষণ প্রশংসা কুড়োচ্ছে। নেটিজেনরা খাতিজার গান এবং তার কণ্ঠের প্রশংসায় পঞ্চমুখ। খাতিজা ফিরদৌস দুবাই এক্সপো ২০২০-এ অর্কেস্ট্রার অংশ হয়েছিলেন। ২০ নভেম্বর বিশ্ব শিশু দিবস উপলক্ষে খাতিজা এই গান পরিবেশন করেন। ১৬ বছর বয়সি পিয়ানোবাদক Lydian Nadhaswaram-এর সঙ্গে দুবাই এক্সপোতে পারফর্ম করেন।


ফার্স্টলুকে ভয় দেখাচ্ছেন 'ভেড়িয়া' বরুণ! ছবি মুক্তি আগামী নভেম্বরে

বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন অভিনীত ছবি 'ভেড়িয়া'-এর ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। ছবিটি ২৫ নভেম্বর ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বুধবার, প্রথম লুকের আগে, বরুণ ছবিটির মোশন পোস্টার শেয়ার করেছেন। এর সঙ্গে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, বৃহস্পতিবার ছবিটির ফার্স্ট লুকও শেয়ার করবেন। বরুণ ধাওয়ান ভক্তদের দেওয়া প্রতিশ্রুতি রেখেছেন।

Advertisement


প্রায় ২ বছরের অপেক্ষা শেষে জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ধর্মযুদ্ধ

নেতাজি জন্মজয়ন্তী, প্রজাতন্ত্র দিবস মিলিয়ে বেশ কয়েকটি ছুটির দিন মিলবে ছবি মুক্তির পর। ফলে মনে করা হচ্ছে ধর্মীয় চেতনা এবং দেশাত্মবোধক ছবির জন্য সময়টি আদর্শ হতে চলেছে। ছবির ঘটনা একটি রাতকে কেন্দ্র করে। ছোট শহর ইসমাইলপুরে হঠাৎই ধর্মীয় দাঙ্গার কারণে সব কিছু তছনছ হয়ে যায়। দুই ধর্মের চার জন এক প্রবীণার বাড়িতে আশ্রয় নেন। যিনি তাঁর ছেলের অপেক্ষায় রয়েছেন।


Topless ছবিতে ইন্টারনেটের পারদ চড়ালেন Demi Rose, দেখুন ছবি

সোশ্যাল মিডিয়া প্রভাবশালী এবং ব্রিটিশ মডেল ডেমি রোজ প্রতিদিন তার সাহসিকতার পরিচয় দিয়ে চলেছেন। এখন তিনি তার থ্রোব্যাক টপলেস ছবি শেয়ার করে ইন্টারনেটের পারদ কয়েক ধাপ চড়িয়েছেন। দেখতে দেখতে তার এই ছবি ভাইরাল হয়ে যায় এবং লাখ লাখ মানুষ লাইক করেছে।


 

Advertisement