scorecardresearch
 

Entertainment News Today: টলি থেকে বলি, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,5th August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 5th August: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


'পায়েল সেন' এবার তৃতীয় ব্যক্তি হয়ে আসবে রঞ্জা- মল্লারের জীবন! 'পিলু'-তে নয়া এন্ট্রি মানসীর  

দুই বিপরীতধর্মী মানুষের দূরত্ব দূর করতে, পরিবারের সকলের সঙ্গে লড়াই করে হয়েছে আহির- পিলুকে। কিন্তু ভাল সময় কি আর থেকে যায়? রঞ্জা- মল্লারের মাঝে এবার আসতে চলেছে তৃতীয় ব্যক্তি।


'পিরিয়ড হলে রান্নাঘরে যাবে না...', এই বলিউড নায়িকাদেরও একথা শুনতে হয়েছে

সমাজে পরিবর্তন আনার ক্ষেত্রে বলিউড তারকারা বড় ভূমিকা পালন করেন। এখন শুধু পিরিয়ড নিয়ে ছবিই তৈরি হচ্ছে না, বলিউড অভিনেত্রীরাও এই বিষয়ে খোলামেলা কথা বলতে শুরু করেছেন।

জুটিতে রিজওয়ান- ইন্দ্রাণী! কেমন গল্প বলবে 'নবাব নন্দিনী'? 

আসতে চলেছে নতুন ধারাবাহিক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলবে এই এই নতুন মেগা।


KBC-র সেই প্রশ্ন, যার জবাব দিলেই পাওয়া যেত ৭ কোটি টাকা

দেশের অন্য়তম সেরা শো বললে মোটেই ভুল বলা হবে না। তার অপেক্ষার অবসান। ৭ আগস্ট থেকে শুরু হতে চলেছে কৌন বনেগা ক্রোড়পতির নতুন এপিসোড। 


‘বাংলার মাটিতে বসে হিন্দি, লজ্জা করে না?’ মেজাজ হারালেন নচিকেতা

সম্প্রতি একটি লাইভ শো করছিলেন নচিকেতা চক্রবর্তী। সেখানেই এক শ্রোতা তাঁকে হিন্দি গানের জন্য অনুরোধ করে বসেন। আর তাতেই হঠাৎ চটে যান তিনি। তারপর...

Advertisement


 

Advertisement