scorecardresearch
 

Film Wrap: নুসরতের বেবি বাম্পের ছবি, কোন বিপদে যিশু?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
নুসরত জাহান ও যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক) নুসরত জাহান ও যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

শ্বাসনালীতে গভীর সংক্রমণ! ICU-তে ভর্তি সাহিত্যিক সমরেশ মজুমদার

বর্ষীয়ান সাহিত্যিক সমরেশ মজুমদার (Samaresh Majumder) ফুসফুস ও শ্বাসনালীতে গভীর সংক্রমণ থাকার কারণে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। গুরুতর অসুস্থ হওয়ার পর বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁকে। 


Nusrat Jahan Baby Bump: জল্পনার অবসান? সামনে এল নুসরতের বেবি বাম্পের ছবি!


গত কয়েকদিন ধরেই স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক ছাড়াও নুসরতের মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। এবার সামান্য এল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবি বাম্পের (Nusrat Jahan's Baby Bump) ছবি। 


Yaas দুর্গতদের ত্রাণ দিতে গিয়ে মাঝ নদীতে বিপদে যীশু! উদ্ধার করল পুলিশ 


দদক্ষিণ ২৪ পরগণার পাথরপ্রতিমায় ইয়াস দুর্গতদের  ত্রাণ পৌঁছাতে গিয়ে বিপদের সম্মুখীন হন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। দুর্গতদের কাছে ত্রাণ পৌঁছে দেওয়া থেকে শুরু করে তাঁদের জন্য মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা, কিছুই বাদ দেননি অভিনেতা। 


কার্যত লকডাউনে সহজের সঙ্গে বিশেষ সময় কাটছে প্রিয়াঙ্কার! জানেন কী করছে মা-ছেলে? 


অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sakar) প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ছেলে সহজের ছবি ও ভিডিও। গৃহবন্দী দশায় ছেলেকে সঙ্গ দিতে বিশেষভাবে সময় কাটাচ্ছেন নায়িকা। 


#BoycottKareenaKhan! সীতা চরিত্রে করিনাকে বয়কটের ডাক নেটিজেনদের  

রামায়ণ (Ramayana) পিরিয়ড ড্রামায় সীতা চরিত্রে অভিনয় করতে পারেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এবার তার জেরে বলিউডে করিনাকে বয়কটের ডাক নেটিজেনদের একাংশের। 

 

Advertisement