scorecardresearch
 

Film Wrap: শঙ্খ-স্মরণে শর্মিলা ঋতুপর্ণা, সোনুর অক্সিজেন প্লান্ট

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
ফিল্ম র‌্যাপ ফিল্ম র‌্যাপ
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

শঙ্খ ঘোষের স্মৃতি-সন্ধ্যা, শ্রদ্ধা জানাবেন শর্মিলা- ঋতুপর্ণারা
সম্প্রতি ভারতীয় সাহিত্য ও সংস্কৃতি জগত হারিয়েছে বর্ষীয়ান কবি শঙ্খ ঘোষকে (Shankha Ghosh)। এবার বর্ষীয়ান কবিকে সম্মান জানানোর উদ্যোগ নিলেন শিল্পী সুজয় প্রসাদ চ্যাটার্জি (Sujoy Prosad Chatterjee)। সেই উদ্যোগে সামিল হবেন ভারতীয় শিল্পমহলের আরও কয়েকজন গুণী শিল্পীরা।


Sonu Sood: ফ্রান্স থেকে অক্সিজেন প্লান্ট আনছেন সোনু সুদ
করোনা কালে মামুষের হাহাকার যাঁর কানে সবচেয়ে বেশি পৌঁছচ্ছে তিনি সোনু সুদ। গত বছর থেকে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেছএন তিনি। কত হাজার-লক্ষ মানুষকে সাহায্য করেছেন নিজেও তা বলতে পারবেন না। অক্সিজেনের অভাব মেটাতে এ বার ফ্রান্স থেকে চারটি অক্সিজেন প্লান্ট উড়িয়ে আনছেন অভিনেতা। এমনটাই জানিয়েছেন তিনি।


Corona: করোনা রোগীদের মুখে খাবার তুলে দিচ্ছেন দেব
করোনা কালে সাধারণ মানুষের দিকে সাহায্যের বাড়িয়ে দিচ্ছেন বহু সেলিব্রিটি। টলি-বলির বহু তারকারা নিজেদের মতো সাহায্যের জন্য কাজ করে চলেছেন। টলিউড সুপারস্টার এবং তৃণমূল সাংসদ দেব-ও এবার একটি মানবিক উদ্যোগ নিলেন। করোনা রোগীদের কাছে বিনামূল্যে খাবার পৌঁছে দেবেন তিনি।


টাকার বিনিময়ে প্রতিযোগীদের প্রশংসা করেছি: অমিত কুমার
ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12)-তে একটি এপিসোডে লেজেন্ডারি গায়ক-অভিনেতা কিশোর কুমারকে (Kishore Kumar) শ্রদ্ধাঞ্জলী দেওয়া হয়। সেখানে প্রতিযোগী থেকে বিচারকরা ১০০টি গান করে কিশোর কুমারকে শ্রদ্ধা জানান। সেখানে অতিথি বিচারক হিসাবে উপস্থিত ছিলেন কিশোর-পুত্র অমিত কুমার (Amit Kumar)। আমায় যা করতে বলা হয়েছিল, আমি তাই করেছি। আমায় বলা হয়েছিল সকলের ঢালাও প্রশংসা করতে হবে। যে যেমন খুশি পারফর্ম করুক, তার প্রশংসা করতেই হবে।


রিল হোক বা রিয়েল, সব সময় বিতর্ক পিছু নিয়েছে পূজা বেদীর
১৯৯১ সালেই একটি কনডোমের বিজ্ঞাপনে বিতর্কে জড়ান পূজা। মার্ক রবিনসনের সঙ্গে ওই বিজ্ঞাপনে অত্যন্ত সাহসী ভঙ্গিতে স্ক্রিনে নিজেকে মেলে ধরেন। বিজ্ঞাপনটি এতটাই বোল্ড ছিল তৎকালীন টেলিভিশন অনুষ্ঠান এবং অন্যান্য বিজ্ঞাপনের বিচারে, যে সেটিকে ব্যান করতে বাধ্য হয় দূরদর্শন। সেই বিজ্ঞাপন এইডসের সচেতনতা প্রচারের অংশ ছিল।

Advertisement


বিয়ের তিন বছর পার 'রাজশ্রী'র! এক নজরে টলিউডের পাওয়ার কাপলের আদরমাখা মুহূর্তের PHOTOS
টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakrabory) ও শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) বিয়ের বয়স আজ অর্থাৎ ১১ মে ৩ বছর হল। আজ থেকে তিন বছর আগে অর্থাৎ ২০১৮ সালে এই দিনেই গাঁটছড়া বেঁধেছিলেন 'রাজশ্রী'।


সৌমিত্রর প্রথম ও শেষ ওয়েব সিরিজ! এবার ওটিটি -তে রহস্যে মোড়া 'Next'
সামনে আসছে 'ক্লিক' (Klikk) ওটিটি প্ল্যাটফর্মের এক ডিজিটাল কনটেন্ট 'নেক্সট' (Next)। থ্রিলার ধর্মী এই ওয়েব সিরিজের পরিচালনা সন্দীপ সরকার। তবে এই ওয়েব সিরিজটি বাঙালিদের জন্য একটু বেশিই স্পেশাল হবে। কারণ এটাই তাঁদের প্রিয় 'ফেলুদা' সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) প্রথম ও শেষ ওয়েব সিরিজ।


'শারীরিক হেনস্থার প্রমাণ', ভিডিও পোস্ট শ্বেতা তিওয়ারির
শ্বেতার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন যে, পাঁচ বছরের ছেলেকে হোটেলের ঘরে একা ফেলে দক্ষিণ আফ্রিকা চলে গিয়েছেন শ্বেতা। তারই জবাবে সোশাল মাধ্যমে ২টি ভিডিও শেয়ার করলেন শ্বেতা। তিনিও পাল্টা শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন। তারই প্রমাণ হিসাবে এই ভিডিও পোস্ট করলেন।

 

Advertisement