scorecardresearch
 
 

Film Wrap: ইমনকে ধর্ষণের ইচ্ছা, সোনুর স্কলারশিপ

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Iman Chakraborty: সোশাল মিডিয়ায় ইমন-কে ধর্ষণের 'ইচ্ছা' যুবকের
এক্সারসাইজে ছবি পোস্ট করে সোশাল মিডিয়ায় অত্যন্ত কুরুচিকর মন্তব্য শুনতে হল ইমন-কে। ছবির নীচে এক যুবক তাঁকে ধর্ষণের ইচ্ছের কথা জানাল। যাতে অত্যন্ত দৃঢ়ভাবে রিপ্লাই করেছেন ইমন নিজে। কলকাতা পুলিশের সোশাল পেজকে ট্যাগ করে রিপ্লাই দেন ইমন নিজে।


Sonu Sood: এবার বিনামূল্যে IAS কোচিং, স্কলারশিপ দেবেন সোনু
সম্প্রতি আরও একটি চমকপ্রদ উদ্যোগের কথা জানালেন তিনি। যাঁরা টাকার অভাবে IAS পরীক্ষার প্রস্তুতি নিতে পারছেন না, তাঁদের জন্য বিনামূল্যে কোচিং ক্লাস করানোর জন্য স্কলারশিপ শুরু করলেন সোনু সুদ। সুদ চ্যারিটি ফাউন্ডেশন এবং দিয়া নিউদিল্লির উদ্যোগে এ বার দেশের বিভিন্ন প্রান্তের ছাত্রছাত্রীরা বিনামূল্যে পরীক্ষার কোচিং ক্লাসে অংশ নিতে পারবেন।


শাহরুখের সঙ্গে প্রশান্ত ভূষণের সাক্ষাৎ! এবার কি বায়োপিক?
ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলিয়ে দিয়ে কাজ থেকে অবসর নিয়েছেন ভোট কুশলী প্রশান্ত কিশোর (Prashant Kishor)। কিন্তু তিনি যে খবরের মধ্যেই রয়েছেন তা সকলেই জানেন। শুক্রবার রাতে বলিউডের বাদশা শাহরুখ খানের (Shah Rush Khan) সঙ্গে মন্নত-এ দীর্ঘ ক্ষণ মিটিং করেন প্রশান্ত। যা নিয়ে কৌতহলের শেষ নেই ফ্যানদের মধ্যে। অনেকেই বলছেন, হয়তো বায়োপিক নিয়েই আলোচনা হয়েছে দুজনের মধ্যে।

 

থিয়েটারের দিনে এমন ছিলেন শাহরুখ! ভাইরাল ছবি
তিন বছর পর বড় পর্দায় ফের একবার ফিরতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে এ মুহূর্তে তাঁর পুরনো একটি ছবি সোশাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। শাহরুখ এ সময় থিয়েটার এবং নাটকে সক্রিয়ভাবে অভিনয় করতেন। তখনকার একটি থ্রোব্যাক ছবি সোশাল মিডিয়ায় আপাতত চর্চার বিষয়।


Nusrat Jahan: ইউরো নিয়ে মীরের পোস্ট, ট্রোল হলেন নুসরত!
শুক্রবার গভীর রাতে ২০২১ ইউরোর উদ্বোধনী ম্যাচ চলাকালীন এই পোস্ট করেন মীর। পোস্টে তিনি লেখেন, 'It’s EURO 2020 Italy vs ‘That Country Where Someone Got/Did Not Get Married’'. শুক্রবার ইউরো কাপের উদ্বোধনী ম্যাচ ছিল ইতালি বনাম তুরস্কের। তুরস্কের বোদরুমে নুসরত এবং নিখিল ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য গিয়েছিলেন। ফলে পোস্ট দেখেই ট্রোলিংয়ের আভাস পেয়েছেন নেটিজেনরা।


PHOTOS: ৯ বছরের সুর-সফর অব্যাহত গুড মর্নিং আকাশ-এ
শুরু হয়েছিল ২০১২ সালের ১১ জুন। তার পর থেকে একটানা চলছে। ক্রমে বেড়েছে জনপ্রিয়তা। সোমলতা আচার্য মজুমদার ছিলেন গুড মর্নিং আকাশের প্রথম গেস্ট সঙ্গীত শিল্পী। প্রথমে সকাল ৭টা থেকে ৮.৩০ পর্যন্ত সম্প্রচারিত হত এই জনপ্রিয় শো-টি। ৯ বছর পূর্তিতে ৯ জন শিল্পী গুড মর্নিং আকাশের অফিশিয়াল সোশাল মিডিয়া পেজে সারা দিন ধরে লাইভে অনুষ্ঠান করেছেন। এঁরা ছিলেন জয়তী চক্রবর্তী, অদিতি মুন্সি, সোমলতা, পৌষালী, জোজো, শোভন, গৌরব, নিহারীকা এবং জ্যোতি।


PHOTOS: 'জীবনটা ওলটপালট হয়ে গেল' করোনায় বাবা-মা'কে হারিয়ে পোস্ট ইউটিউবার ভুবন বামের
করোনায় বাবা -মা'হারিয়েছেন বিখ্যাত ইউটিউবার ভুবন বাম। প্রিয়জনদের হারিয়ে শোকস্তব্ধ ভুবন। ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে মা-বাবার সঙ্গে ছবি পোস্ট করে শোক ভাগ করে নিলেন।