scorecardresearch
 

Film Wrap: পদ্মশ্রী নিয়ে অকপট সোনু সুদ, ফিটনেসে চমক নুসরতের

Entertainment News Today, 14th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

কঙ্গনা পাচ্ছেন পদ্মশ্রী, আপনি নয় কেন? যা বললেন সোনু সুদ
আজ তকের সঙ্গে সোনু সুদের দীর্ঘ সাক্ষাৎকার হয়। কঙ্গনার পদ্মশ্রী সম্মান পাওয়া এবং তাঁর নাম নিয়ে বিবেচনা না হওয়ার প্রসঙ্গে সোনু সুদ বলেন, 'This is a question of  thinking.' তে পুরস্কার না পাওযার সঙ্গে তাঁর কাজে কোনও ফারাক আসবে না। তিনি জানান, তাঁর সামাজিক সেবামূলক কাজ চলতে থাকবে। সোনুর হিসেব অনুযায়ী তিনি এখনও পর্যন্ত ২২ হাজার শিক্ষার্থীকে নানা ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।


Nusrat Jahan: দু' মাসেই শেপে ফিরলেন নুসরত, বন্দনায় মাতলেন ভক্তরা
শ্রাবন্তী থেকে শুভশ্রী, শ্রীলেখা মিত্র-সহ বহু অভিনেত্রীকে সাম্প্রতিককালে চেহারা নিয়ে ট্রেলিংয়ের শিকার হতে হয়েছে। নুসরতও এর বাইরে ছিলেন না। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কুমন্তব্য করা হয়েছে বেশি। ছেলে ঈশানের (Yishaan) জন্মের পর থেকে জীবন পাল্টে গিয়েছে নুসরত জাহানের। আর এর মধ্যেই প্রায় আগের চেহারায় ফিরে গিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।


দেশে বিদেশে পুরস্কার জিতেই চলেছে বাংলা ছবি 'কালকক্ষ'
২৬তম বুসান চলচ্চিত্র উৎসবে ওয়ার্ল্ড প্রিমিয়ার, সঙ্গে দুটি স্ক্রিনিং এবং সপ্তম  ক্যালাইডোস্কোপ ভারতীয় চলচ্চিত্র উৎসব, বোস্টনে উদ্বোধনী ছবি হিসেবে নর্থ আমেরিকান প্রিমিয়ার হওয়ার পর ৫২তম আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসব, গোয়া (IFFI)-এ ইন্ডিয়ান প্যানোরমার সম্মান জিতে নিল অরোরা ফিল্ম কর্পোরেশন প্রযোজিত জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক জুটি রাজদীপ পাল ও শর্মিষ্ঠা মাইতির আসন্ন ছবি 'কালকক্ষ' (House of Time)।


মিস ইন্ডিয়া জুহিকে ক্রাউন পরাচ্ছেন রেখা! Viral থ্রোব্যাক ছবি
সৌন্দর্য, বুদ্ধিমত্তা এবং ক্ষমতার জোরে ১৯৮৪ সালে মিস ইন্ডিয়ার মুকুট জিতেছিলেন। সেই সময় তার বয়স ছিল মাত্র ১৮ বছর। আজ তাঁর ৫৪তম জন্মদিনে ভক্তরা ক্রমাগত তার থ্রোব্যাক ছবি শেয়ার করছেন। এই সাদাকালো ছবিতে জুহির মুকুট পরিয়ে দিচ্ছেন আর এক বলিউড ডিভা রেখা।

Advertisement


বুক খোলা লম্বা গাউনে জাহ্ববী যেন 'Queen'- নতুন করে ঘুম কাড়ছেন Fan-দের
আর আকর্ষণীয়, আরও আবেদনময়ী হয়ে উঠেছেন জাহ্ববী কাপুর। তাঁর অ্যাটিটিউড তাঁকে আরও মোহময়ী করে তুলেছে। গোল্ডেন গাউনে ঝড় তুলছেন ভক্তদের হৃদয়ে।


ফের বিপাকে রাজ-শিল্পা, ১.৫১ কোটি প্রতারণার অভিযোগ
বান্দ্রা পুলিশের তরফে জানা গিয়েছে, রাজ ও শিল্পার বিরুদ্ধে নীতিন নামে এক ব্যক্তি অভিযোগ দায়ের করেছেন। তিনি অভিযোগপত্রে জানিয়েছেন, ১.৫১ কোটি টাকা প্রতারণা করেছেন ওই দম্পতি। একটি ফিটনেশ কোম্পানির মাধ্যমে তাঁরা অত টাকা প্রতারণা করেন।


পুরোপুরি বদলে গেছেন নোরা ফাতেহি, অভিনেত্রীর এই ছবিগুলি দেখলে চমকে যাবেন
নোরা ফাতেহির অত্যাশ্চর্য রূপান্তর- একজন মডেল থেকে ডিভাতে অনুরাগীদের মন জয় করেছেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। স্ট্রাগল জীবনের ছবি, একদশকে নোরার পরিবর্তন ব্যাপকভাবে চোখে পড়ে। এক দশকে নিজেকে কতটা বদলেছেন অভিনেত্রী? মাথার চুল থেকে পায়ের নখ, শরীরের ভাঁজ থেকে ঠোঁটের গড়ন-নোরার মধ্যে দেখা গেছে বিরাট বদল।

 

Advertisement