scorecardresearch
 

Film Wrap: সুর চুরি! ট্রোলড অনু মালিক, মুখ খুললেন শিল্পা শেঠি

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

অলিম্পিকে সোনা পেল ইজরায়েল, ট্রোল হলেন অনু মালিক!
খবরটা পাওয়ার পর যে কোনও মানুষের মনে প্রশ্ন জাগতে পারে, অলিম্পিক চলছে জাপানের টোকিওয়। সেখানে একটি ইভেন্টে সোনা জিতেছে ইজরায়েল। কিন্তু তাতে অনু মালিক কেন ট্রোল হতে যাবেন? সঙ্গত প্রশ্ন, সন্দেহ নেই। তবে যে কারণে ট্রোল হচ্ছেন তা তাঁর পেশার সঙ্গে যুক্ত। এ বার হয়তো আরও ঘেঁটে গেলেন, তাই তো!


'আমার বাচ্চাদের প্রাইভেসির কথাটা ভাববেন অন্তত', মুখ খুললেন শিল্পা
পর্নোগ্রাফি কাণ্ডে (Pornography Case) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হওয়ার পর থেকে লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছেন অভিনেত্রী শিল্পী শেঠি (Shilpa Shetty)। বন্ধ করেছেন সোশাল পোস্টও। কিন্তু তাতে জল্পনা এবং অর্ধসত্য খবরে কোনও বিরাম পড়েনি। তার সঙ্গে বিভিন্ন মিডিয়ার খবরে পরিবারের সকলেই কম-বেশি প্রভাবিত হয়েছেন।


Chak De India: রিয়েল লাইফ চক দে গার্লসদের শুভেচ্ছা রিল লাইফের
১৪ বছর পর রিল লাইফের ঘটনা যেন বাস্তবে উঠে এল রানি রামপালদের হাত ধরে। ২০০৭ সালে মুক্তি পাওয়া শিমিত আমিন পরিচালিত চক দে ইন্ডিয়া ছবির গল্প বাস্তবের মাটিতে নামিয়ে আনল ভারতীয় মহিলা হকি দল। যা নিয়ে রিল লাইফ চক দে গার্লসদের উচ্ছ্বাসের শেষ নেই। বড় পর্দায় অমর করে দেওয়া চরিত্র প্রীতি সবরওয়াল, কোমল চৌটালা এবং বিন্দিয়া নায়েক শুভেচ্ছায় ভরালেন ভারতীয় হকি দলকে।


মিউজিক ভিডিওয় ফের একসঙ্গে যশ-মধুমিতা
ধারাবাহিকের নাম ছিল বোঝে না সে বোঝে না। সেই ধারাবাহিকের অরণ্য এবং পাখিকে এখনও মনে রেখেছেন দর্শকরা। ভালোবেসে তাঁরা এই জুটির নাম দিয়েছিলেন যশমিতা। যাঁরা এখনও এই জুটিকে নিয়ে নস্ট্যালজিয়ায় ভোগেন, তাঁদের জন্য সুখবর, SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে দেখা যাবে। গানের নাম 'ও মন রে'।

Advertisement


পরিচারিকাকে মারার অভিযোগ! জেলে জনপ্রিয় নায়িকা
গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী একা। রাজধানীর ঢাকার উলনের বাড়ি থেকে একাকে প্রথমে আটক করে হাতিরঝিল থানার পুলিশ। সেই সময় তার বাড়ি থেকে ইয়াবা এবং বিদেশি মদও উদ্ধার হয়। এই ঘটনাকে ঘিরে এখন সরগরম বাংলাদেশের রাজধানী।

 

Advertisement