scorecardresearch
 
 

Film Wrap: 'কাঞ্চন-রঙ্গে' সরগরম সংবাদমাধ্যম

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'নিজের পরকীয়া ঢাকতে বদনাম করছে পিঙ্কি', বিস্ফোরক কাঞ্চন
গত কয়েক দিনের ঘটনা প্রবাহ নিয়ে সংবাদ মাধ্যমে নিজের অনুভূতি ব্যক্ত করলেন কাঞ্চন। জানালেন, তাঁকে মিথ্যে দোষারোপ করতে গিয়ে নিজের স্বরূপ প্রকাশ করে ফেলেছেন স্ত্রী পিঙ্কি (Pinki Banerjee)। নিজের পরকীয়া ঢাকতে শ্রীময়ী চট্টরাজ-কে (Sreemoyee Chattoraj) নিয়ে বিবাহবহির্ভূত সম্পর্কের কথা প্রচার করেছেন তিনি।


অভিনয় করি, কিন্তু সস্তা ঘরভাঙানি নই: শ্রীময়ী চট্টরাজ
সিনিয়র দাদা মেন্টর হিসাবে কাঞ্চন দা, খরাজ দা, বিশ্বনাথ এঁরাই আমাদের প্রজন্মের কাছে শ্রদ্ধার পাত্র। এঁদের সম্পর্কে অন্য কোনও ভাবনা আমার কোনও দিন আসেনি। তাই রটনা শুনে প্রথমে হেঁসে ফেলেছিলাম। কিন্তু সেটাই যখন এমন রূপ পেতে শুরু করেছে তখন বাধ্য হয়ে কথা বলতে হল। অভিনয় করি মানেই আমরা সস্তা বা ঘর ভাঙানি, তেমনটা আমার রক্তে নেই।'


Kanchan Mullick: অভাব-অভিনেতা-অভিযোগ, খবরের শিরোনামে কাঞ্চন মল্লিক
চরম অভাবের সংসার থেকে টলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা। কাঞ্চন মল্লিকের শুরু মঞ্চ থেকে। টেলিভিশনের দৌলতে ঘরে ঘরে পৌঁছে যান কাঞ্চন। এর আগে ব্যক্তি কাঞ্চন সে ভাবে কখনই চর্চায় ছিলেন না। হঠাৎ করেই তাঁর সাংসারিক জীবন খবরের শিরোনামে। নিউ আলিপুর থানায় তাঁর বিরুদ্ধে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় মানসিক নির্যাতন এবং হেনস্থার অভিযোগ করেছেন। পাল্টা অভিযোগ করেছেন কাঞ্চন-ও।


এবার স্ত্রীর বিরুদ্ধে থানায় কাঞ্চন
অভিনেতা থেকে বিধায়ক হওয়ার একমাস পার হতে না হতেই বিতর্কে কাঞ্চন মল্লিক। গত কয়েকদিন ধরেই তাঁর পারিবারিক জীবন নিয়ে জোর চর্চা চলছিল আড়ালে অবডালে। এবার তা পুরোপুরি প্রকাশ্যে চলে এসেছে। কাঞ্চন এবং তাঁর তথাকথিত বান্ধবী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ তাঁকে হুমকি দিয়েছেন বলে শনিবার রাতে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এবার নিজের স্ত্রীর বিরুদ্ধে পাল্টা পুলিশের দ্বারস্থ হলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক। রবিবার রাতেই পাল্টা স্ত্রীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তোলেন তিনি।


VIDEO: পরকীয়া ফাঁস হওয়ায় হুমকি! TMC MLA কাঞ্চনের বিরুদ্ধে থানায় স্ত্রী
বেশ কয়েকদিন ধরেই খবরের চর্চায় রয়েছেন অভিনেতা তথা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। কানাঘুষো শোনা যাচ্ছে  টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন উত্তরপাড়ার বিধায়ক। আর এর মাঝেই এবার কা়ঞ্চন মল্লিকের নামে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। অভিযোগ শনিবার রাতে তাঁর গাড়ি আটকে হুমকি দেন কাঞ্চন ও তাঁর প্রেমিকা শ্রীময়ী। প্রেমের কথা ফাঁস হওয়াতেই এমন হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ টলি অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের।


মালাইকার যোগাসন: পছন্দের সূর্য প্রণাম, শক্ত কোন আসন?
বলিউডের ফিটনেস কুইন মালাইকা অরোরা অনেকেরই ফিটনেস আইকন। লোকেরা তার ফিগার এবং টোনড বডি দেখে গুগ্ধ। এই কারণেই অনেকে অভিনেত্রীকে অনুসরণ করেন। ২১ শে জুন আন্তর্জাতিক যোগ দিবসের আগে একটি সাক্ষাত্কারে, মালাইকা যোগের প্রতি তার ভালবাসার কথা জানালেন, বর্ণনা করলেন যোগের উপকারিতা।


International Yoga Day 2021: বলিউড ডিভাদের যোগ দিবস
আজ আন্তর্জাতিক যোগ দিবস (International Yoga Day 2021) উপলক্ষে সারা বিশ্বজুড়ে যোগ চর্চা নিয়ে বহু মানুষ পোস্ট করেছেন। বলিউড ডিভারাও এতে পিছিয়ে নেই। ফিটনেস ফ্রিক এই সুন্দরীরা শরীর চর্চার অন্যতম অঙ্গ হিসাবে যোগ ব্যায়ামকে খুব গুরুত্ব দেন। আজ দেখে নিন এমনই নায়িকাদের কিছু ছবি।