scorecardresearch
 

Film Wrap: 'Sawaan'-এ ভেজালেন ঋতাভরী, নৈশ পার্টিতে 'যশরত'

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সব খবর বিনোদনের সব খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

দর্শক-শ্রোতাদের প্রাক বর্ষায় 'Sawaan'-এ ভেজালেন ঋতাভরী
এর আগে মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম সিঙ্গেলস 'রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনা' (Rup Sagore Moner Manush Kacha Sona)। সেই গানের  ভিডিয়ো জুড়ে যেন অভিনেত্রী স্মৃতিচারণ করেছেন নিজের ছেলেবেলার। ঋতাভরীর স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের আনাচ কানাচ ধরা পড়েছে ভিডিওর ফ্রেমগুলিতে। এ বার নিজের প্রথম হিন্দি সিঙ্গলসে অন্য রূপে সামনে এলেন ঋতাভরী। শুধু অভিনয় করা বা গান করাই নয়, গানটি নিজে লিখেছেনও।


'খুল্লমখুল্লা প্রেম'? রাত পার্টিতে এক সঙ্গে যশ-নুসরত
তাঁরা না পোস্ট করলেও বন্ধু রাজকুমার গুপ্তা দুজনের সঙ্গে আলাদা আলাদা ছবি তুলে পোস্ট করলেন সোশালে। যা নিয়ে গুঞ্জন টলি মহলে। এই সেলিব্রিটি কাপল কি তা হলে কি প্রকাশ্যে আনতে চলেছেন নিজেদের সম্পর্ক? তা অবশ্য সময় বলবে। কিন্তু তার আগে ছবি নিয়ে জোর চর্চা চলছে।


জন্মদিনে অনুরোধ, বড় পর্দায় আরও কিছু ট্রেডমার্ক কাহানি দেখান সুজয়
থ্রিলার আপনার ট্রেডমার্ক। কোনও বড় ধরনের গোলাগুলি না চালিয়ে সুক্ষ্ম ভাবে তৈরি করা জাল যখন গুটিয়ে আনেন, সেই জালে আটকা পড়ে যায় দর্শক-মন। আপনি এর আগেও করেছেন। আজ আপনার জন্মদিন, একজন সিনেমার ভক্ত এবং সর্বোপরি আপনার কাজের গুণমুগ্ধ হিসাবে অনুরোধ, আবার বড় পর্দায় আপনার ট্রেডমার্ক কাহানি ফিরিয়ে আনুন। জন্মদিনে না হয় একটা রিটার্ন গিফ্টের আশা করলাম। আশা করি রাখবেন।


রাধিকা আপ্টের নগ্ন ভিডিও লিক! কী বলছেন নায়িকা
রাধিকার (Radhika Apte) ছবি 'ক্লিন শেভেন'-এর ছবি সেই ন্যুড ক্লিপটি ভাইরাল হওয়ার পরে চার দিন তিনি বাড়ি থেকে বেরতে পারেননি। সম্প্রতি সেই লিক হওয়া ভিডিও নিয়ে একটি সাক্ষাৎকার দিয়েছেন অভিনেত্রী। সেখানেই জানিয়েছেন, কেমন ছিল সেই অভিজ্ঞতা।


'বাড়িতে আসছি', ঘূর্ণিঝড়ের নাম বিভ্রাটে নেটের খোরাক অভিনেতা যশ! ভাইরাল সব মিম
বঙ্গোপসাগরে তৈরি হতে চলা আসন্ন ঘূর্ণিঝড়ের নাম নিয়ে কিছু বিভ্রান্তি তৈরি হয়। যেহেতু নামটির বানান Yaas, তাই এক সংখ্যক বাঙালি নিজেদের মতো যশ বলতে শুরু করে।

Advertisement


ঋতাভরীর মুখেও কাকলি ফার্নিচার! সোশালে পোস্ট মজার ভিডিও
সোশাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নিজের বোন মধুজা ভৌমিকের সঙ্গে এটি মজার ভিডিও শুট করে সোশাল মিডিয়ায় পোস্ট করলেন ঋতাভরী। আসল বিজ্ঞাপনের মতোই একটানা 'দামে কম মানে ভালো কাকলি ফর্নিচার' বলে গিয়েছেন দুজনে। নানা ভঙ্গিতে। সেটাই নতুন করে খানিকটা মজা ছড়িয়ে দিয়েছে ইন্টারনেটে।

 

Advertisement