scorecardresearch
 

Film Wrap: অরুণিমাকে খুনের হুমকি, কেঁদে ভাসালেন বিগ বি

Entertainment News Today, 29th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

অরুণিমাকে লাগাতার খুনের হুমকি, বাড়ির সামনে থেকেই গ্রেফতার যুবক
অভিনেত্রী অরুণিমা ঘোষের অভিযোগ, ২০১৯ সাল থেকে তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লাগাতার হুমকি দিয়েছিলেন ওই ব্যক্তি। এরপর লালবাজার সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছিলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল সাইবার থানা। এর পর জামিনে মুক্তি পেয়ে ফের অভিনেত্রীকে হুমকি এবং অশালীন মেসেজ পাঠানো শুরু করে অভিযুক্ত।


হাজার পর্ব পার KBC-র, মেয়ের সামনে কেঁদে ফেললেন অমিতাভ
দু'দশক ধরে 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) শো নিয়ে টেলিভিশনের মঞ্চ কাঁপাচ্ছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বড় পর্দা, ছোট পর্দা, বিগ বি উভয় ক্ষেত্রেই হিট। টানা ২১ বছরে ধরে চলছে সকলের প্রিয় জনপ্রিয় শো 'কৌন বনেগা ক্রোড়পতি'। এই শোয়ের সঙ্গে শুরু থেকে জুড়ে রয়েছেন  অমিতাভ বচ্চন।


মিমি-নুসরত ও মহিলা সাংসদদের সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে শশী থারুর
মিমি-নুসরত সহ মহিলা সাংসদদের সঙ্গে ছবি তুলে পোস্ট করে বিপাকে পড়লেন কংগ্রেসের বিতর্কিত সাংসদ শশী থারুর। কিছুদিন আগেই স্ত্রী সুনন্দা পুষ্কর হত্যা মামলায় ক্লিনচিট পেয়েছেন। ফের নতুন বিতর্কে তিনি। জানুন কী হয়েছে...


Oops! মালাইকার জামাটা প্রায় খুলেই যাচ্ছিল, সামলালেন...
বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ইন্ডাস্ট্রিতে অনেক নাম কুড়িয়েছেন, আজ ৪৯ বছর বয়সেও তিনি তার ফিট বডি এবং লুকের জন্য পরিচিত। এছাড়াও, মালাইকা জিম লুক থেকে রেড কার্পেট লুক পর্যন্ত সবেতেই প্রশংসিত হয়েছেন। তবে মাঝে মাঝে মালাইকাও ভক্তদের দ্বারা ট্রোলড হন, সম্প্রতি মালাইকা তার পোশাকের জন্য ট্রোলড হয়েছেন।


পুনমের বোল্ড TOPLESS ছবি ভাইরাল
Poonam Pandey: ইন্সটাগ্রামে নিজের সাহসী ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে শারীরিক সৌন্দর্য লুকিয়ে রেখেছেন দু'হাত দিয়ে।

Advertisement


T10 League: স্বামীকে নিয়ে মাঠে Sunny Leone, দেখুন PHOTOS
আবুধাবিতে টি-টেন ক্রিকেট লিগ চলছে। আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিয়ে বিশ্বের অনেক বড় ক্রিকেটার এই লিগে তাদের শক্তি দেখাচ্ছেন। দিল্লি বুলস এবং নর্দান ওয়ারিয়র্সের মধ্যে যখন ম্যাচ চলছিল, তখন বলিউড অভিনেত্রী সানি লিওনও স্টেডিয়ামে হাজির ছিলেন।

 

Advertisement