scorecardresearch
 

Film Wrap: 'বিশ্বাসঘাতক' শ্রাবন্তী! সানা-আমিরের লিঙ্কআপ?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Srabanti Chatterjee: ঘুরিয়ে শ্রাবন্তীকে 'বিশ্বাসঘাতক' বললেন রোশন!
যদিও একে অপরকে সরাসরি কিছু বলেন না, তবে ঘুরিয়ে যা বলেন তা দেখে কারও বুঝতে বাকি থাকে না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর বর্তমান স্বামী রোশান সিং (Roshan Singh) কাকে উদ্দেশ্য করে কথাগুলি বলছেন। শনিবার রোশন ফের একবার সোশাল মিডিয়ায় খোঁচা দেওয়া পোস্ট শেয়ার করলেন, যাতে ঘুরিয়ে শ্রাবন্তী বিশ্বাসঘাতক বললেন।


আমির-সানার লিঙ্কআপ নিয়ে প্রবল চর্চা, মিমে ছয়লাপ ইন্টারনেট
শনিবার থেকে টুইটারে #FatimaSanaShaikh রীতিমতো ট্রেন্ড করতে শুরু করে। রবিবারও তার অন্যথা হয়নি। দঙ্গল (Dangal) এবং থাগস অফ হিন্দুস্তান (Thugs of Hindostan) ছবিতে এক সঙ্গে কাজ করেছেন আমির এবং সানা। সিনেমার শুটিং চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় বলি মহলে। তাঁদের ছবিও সোশাল মিডিয়ায় শেয়ার হয়। তবে এ সব নিয়ে দীর্ঘ দিন কোনও আলোচনা শোনা যায়নি।


'অনেক বুঝিয়েছিলাম, কিন্তু...' বিচ্ছেদ নিয়ে বললেন আমিরের বন্ধু
শনিবার ২ জুলাই হঠাৎ করেই ডিভোর্সের কথা ঘোষণা করেন অভিনেতা আমির খান এবং কিরণ রাও। খবরে গোটা দেশের বহু মানুষ চমকে গিয়েছিলেন। একই সঙ্গে খবর নিয়ে নানা জল্পনা এবং আমির খানের সঙ্গে অভিনেত্রী ফাতিমা সানা শেখ-এর সম্পর্কের জল্পনাও উস্কে ওঠে। আমিরের বন্ধু-আত্মীয়দের অনেকে এই খবরে অবাক এবং হতাশ হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন আমিরের ঘনিষ্ঠ বন্ধু আমীন হাজি।


Nusrat Jahan: নুসরতের মুখে 'আমার আর কোথাও যাওয়ার নেই...'
'আমার আর কোথাও যাওয়ার নেই, কিচ্ছু করার নেই'। বাঙালীর গানওলা কবীর সুমনের ঝড় তোলা গানের লাইন। কিন্তু রবিবার হঠাৎই সেই লাইন অনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মুখে! সাদা-কালো টি-শার্ট এবং কালো রোদচশমা পরে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেন নায়িকা। তাতেই এমন ক্যাপশন দিলেন নুসরত।

Advertisement


Shruti Das: অভিযোগ নিতে শ্রুতির বাড়িতে পৌঁছাল পুলিশ
কখনও গায়ের রং তো কখনও চরিত্র, বারবার ট্রোলিংয়ের স্বীকার হয়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। এমনকি বাদ যায়নি তাঁর বয়ফ্রেন্ড, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে (Swarnendu Samaddar) নিয়ে আলোচনাও। এই মুহূর্তে 'দেশের মাটি' (Desher Mati) ধারবাহিকের একজন মুখ্য চরিত্র নোয়ার ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি।


সায়ন্তনের ছবিতেই বড় পর্দায় ফিরছেন বিক্রম, শুটিং অক্টোবরে
বিক্রম জানিয়েছেন, প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে। সম্ভবত শ্যুট শুরু হবে অক্টোবরের শেষে, পুজোর পরে। ইতিমধ্যে জতুগৃহ-র প্রযোজক রক্তিম চট্টোপাধ্যায় এই ছবিতে প্রযোজনার পাশাপাশি  অভিনয়েও হাতেখড়ি হচ্ছে এই ছবি দিয়েই। জানিয়েছেন, তাঁকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়। খলনায়কের ভূমিকায় বিক্রমের বিপরীতে কতটা ফুটিয়ে তুলতে পারবেন নিজেকে তা শুধু দেখার অপেক্ষায়।

 

Advertisement