scorecardresearch
 

Film Wrap: উষ্ণতায় ইন্টারনেটে ঝড় তুলছেন 'দুই তন্বী' নোরা-নিক্কি

Entertainment News Today, 5th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Nora Fatehi: ক্লিভেজের আভাস, গাড়িতেই কুসুকুসু-তে মাতলেন নোরা
বলিউডে নাচের প্রসঙ্গ যখন ওঠে তখন যে দুটি নাম উঠবেই তা হল হেলেন (Helen) এবং নোরা ফাতেহি (Nora Fatehi)। শুধুমাত্র নাচকে এক অনন্য মাত্রা দেওয়ার পিছনে এই দুই প্রাক্তন এবং বর্তমান তারকার বিরাট হাত রয়েছে। যে কোনও ধরনের নাচে নিজের স্বাক্ষর রেখে যান নোরা। বাহুবলী থেকে সত্যমেব জয়তে ২ ছবিতেএকের পর এক আইটেম গানকে কোটি কোটি ভিউজ দেওয়ার পিছনে নোরার ভূমিকা অনস্বীকার্য।


Nikki Tamboli-র উরু চেরা স্লিট ড্রেসে 'ফিদা' ফ্যানরা, ভাইরাল ফটো
আবার বোল্ড ছবি পোস্ট করে শিরোনামে নিক্কি। নেটজুড়ে তাঁকে নিয়ে চর্চা চলছে। আসলে তিনি সম্প্রতি একটি নিজের ফটোশুট করিয়েছেন। যাঁর মধ্যে থাকে গ্রিন কালারের শিমরি লেহেঙ্গাতে দেখা যাচ্ছে। যেখানে তাঁকে অত্যন্ত গ্ল্যামারাস দেখাচ্ছে।


বিয়েতে এই জুতো পরবেন ক্যাট! দাম শুনলে চোখ কপালে উঠবে
ক্যাটরিনা-ভিকির বিয়েতে মেনু থেকে শুরু করে বিয়ের পোশাক সবই হতে চলেছে বিশেষ। এখন সর্বশেষ প্রতিবেদন অনুসারে, ক্যাটরিনার জুতোও বিয়েতে খুব মূল্যবান হতে চলেছে। সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন অনুসারে, ক্যাটরিনা তার বিয়েতে হাই ফ্যাশন ব্র্যান্ডের জুতো পরবেন, যা ক্যাটরিনা তার বিয়ের জন্য বিশেষভাবে কাস্টমাইজ করেছেন।


ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড... প্রেমে থাকার বার্তা রাজ-শুভশ্রীর
অতি পরিচিত গানটিতে নিজেদের মতো পারফর্ম করলেন টলিউডের পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। গানের মাঝে তাঁদের ঠোঁট স্পর্শ করেছে প্রেমের বার্তা নিয়ে। এমন প্রেম-মাখা ভিডিও দেখে দুজনের ফ্যানরাই উচ্ছ্বসিত। সকলে দু হাত তুলে আশীর্বাদ এবং শুভ কামনা জানিয়েছেন দুজনকে।


"জিমে ছোট শর্টস পরেন জাহ্নবী" ক্যাটরিনার মন্তব্যে 'বাপি বাড়ি যা' শ্রীদেবীকন্যার
জাহ্নবী কাপুর জিমে খুব ছোট শর্টস পড়েন। এমন মন্তব্য করেছিলেন ক্য়াটরিনা কাইফ। কি উত্তর দিলেন জাহ্ববী জানেন?

Advertisement


ফেলুদা, ব্যোমকেশকে চ্যালেঞ্জ জানাবে 'সুব্রত শর্মা'
দার্জিলিংয়ের বাঙালিদের অবদান নিয়ে ওয়েব সিরিজ করবেন অঞ্জন দত্ত, নিজেই জানালেন এ কথা। শনিবার শিলিগুড়িতে উত্তরবঙ্গ বইমেলা উদ্বোধনে এসে জানান রঞ্জনার প্রেমিক।

 

Advertisement