scorecardresearch
 

Film Wrap: করোনা কঙ্গনা এবং বিতর্ক, টলি তারকাদের সাধু উদ্যোগ

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
কঙ্গনা এবং টলিউডের তারকাদের উদ্যোগ কঙ্গনা এবং টলিউডের তারকাদের উদ্যোগ
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Kangana Ranaut: করোনা আক্রান্ত হয়ে প্রেসকে কটাক্ষ কঙ্গনার
নতুন বিতর্কের সূচনা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দীর্ঘ পোস্ট করে অভিনেত্রী জানালেন, তিনি কোভিড পজিটিভ। তার সঙ্গে কটাক্ষ করে লিখলেন, করোনা আসলে সাধারণ ফ্লু ছাড়া অন্য কিছু নয়। মিডিয়ার দৌলতে করোনা এত ভয়াবহ রূপ নিয়েছে! বহু মানুষ এ কারণে আতঙ্কে ভুগছেন।


Kangana Ranaut: 'অক্সিজেন নয়, প্রয়োজন ধর্মের' ফের বিতর্কে কঙ্গনা
৮ মে শনিবার করোনা আক্রান্ত হওয়ার খবর সোশাল মিডিয়ায় জানিয়ে তিনি মিডিয়াকে দোষারোপ করেন বেশি প্রচার করার জন্য। দেশে যেখানে অক্সিজেনের অভাবে এত মানুষ প্রাণ হারাচ্ছেন, সেখানে শুক্রবার একটি পোস্টে কঙ্গনার করা কমেন্ট নতুন করে বিতর্কের জন্ম দিয়েছে।


করোনায় সেফ হোম, অক্সিজেনের ব্যবস্থা এই টলি তারকাদের
কেউ কেউ কথা না বলে মানুষের পাশে দাঁড়িয়ে মৃত্যু মিছিল ঠেকানোর কাজে নেমে পড়েছেন। বিশেষ ভাবে এই টলি তারকাদের কথা উল্লেখ করা যেতে পারে। তালিকায় রয়েছেন, পরমব্রত চট্টোপাধ্যায়, অনুপম রায়, তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, অনুষা বিশ্বনাথন, রাজর্ষি নাগ এবং আরও অনেকে।


রক্ত দিয়ে স্বস্তিকার বার্তা 'কথা তো অনেক দিলেন, এবার একটু রক্ত দিন'
সোশাল মিডিয়ায় রক্তদানের ছবি পোস্ট করেন স্বস্তিকা। তিনি একা নন, তাঁর সঙ্গে ফুডকা সিরিজে মুখ দেখানো ইন্দ্রজীৎ লাহিড়ীও ছিলেন। সঙ্গে আরও এক বান্ধবী ছিলেন যিনি রক্তদান করেন। সোশাল মিডিয়ায় স্বস্তিকা বার্তা, 'কথা তো অনেক দিলেন, এবার একটু রক্ত দিন। আর সঙ্গে বন্ধু বান্ধবীদের ও নিয়ে যান...


Corona: ধুঁকতে থাকা দিল্লিতে অক্সিজেন পৌঁছে দিলেন রবিনা ট্যান্ডন
এ বার দিল্লির জন্য অক্সিজেন পৌঁছানোর কাজ শুরু করলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। বলিউডের অনেক সেলিব্রিটিই নিজেদের উদ্যোগে করোনার যুদ্ধে সামিল হয়েছেন। রবিনা এগিয়ে এলেন সাধারণ মানুষকে সাহায্য করতে।

Advertisement


বলিউডে Sanjay Dutt-এর চার দশক, ফিরে দেখা কিছু আইকনিক ছবি
সঞ্জয় দত্তের (Sanjay Dutt) প্রথম ছবিটি ছিল 'রকি'। বাবা সুনীল দত্ত পরিচালিত এই ছবিটি দিয়ে তিনি ইন্ডাস্ট্রিতে পা রাখেন। কেরিয়ারে তিনি অনেক ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন যা বেশ হিট হয়েছিল। সঞ্জয় দত্ত হিরো থেকে ভিলেনের চরিত্রে সমান সাবলীল।


Mother's Day 2021: নার্গিস থেকে শেফালি শাহ, বয়সে বড় নায়কদের অনস্ক্রিন 'মা'
ফিল্ম ইন্ডাস্ট্রির এক অদ্ভুত জায়গা। একদিকে আধুনিক গল্পের চিত্রায়ণ দেখা যায়, অন্যদিকে নায়কদের অর্ধেক বয়সি নায়িকাদের সঙ্গে রোম্যান্স করতে দেখা যায়। শুধু তাই নয়, এমন বহুবার ঘটেছে যে অভিনেত্রীরা তাঁর চেয়ে বড় কোনও অভিনেতার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। খবর অনুযায়ী, রইস ছবিতে শাহরুখ খানের মায়ের চরিত্রে স্বরা ভাস্করকে প্রস্তাব দেওয়া হয়েছিল! মাদার্স ডে উপলক্ষে দেখুন অনস্ক্রিন মায়েদের কাহিনি যাঁরা তাঁদের চেয়ে বেশি বয়সি অভিনেতাদের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন।

 

Advertisement