scorecardresearch
 

Film Wrap: তারকাদের 'মাদার্স ডে' উদযাপন, দ্বিতীয় সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন করিনা

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
সম্পূর্ণা লাহিড়ী ও করিনা কাপুর খান (ছবি: ফেসবুক) সম্পূর্ণা লাহিড়ী ও করিনা কাপুর খান (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

"যদি তোর ডাক শুনে কেউ না আসে...তবে নাকি একলা চলতে হয়!"  রবীন্দ্রনাথ প্রসঙ্গে নচিকেতা 


বিভিন্ন সময়ে রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি নিয়ে করা এক্সপেরিপেন্ট নিয়ে উঠেছে নানা কথা! হয়েছে বিতর্ক। যা থেকে বাদ যাননি সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তীও (Nachiketa Chakraborty)। আজতক বাংলায় এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বিশেষ আলাপচারিতায় 'আগুনপাখি' (Agunpakhi)। সেই সঙ্গে উঠে এল তাঁর রাজনৈতিক মতাদর্শ থেকে বর্তমান পরিস্থিতির কথাও।


মাদার্স ডে-তে ছোট ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন করিনা 

বলিউডের পাওয়ার কাপল করিনা কাপুর (Kareena Kapoor) এবং সইফ আলি খানের (Saif Ali Khan) জীবনে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। 'সইফিনা'-র ছোট ছেলেকে দেখার জন্য ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।


"ভাল চিকিৎসা পেলে আমিও বেঁচে যেতাম!" পোস্ট করার কয়েক ঘণ্টায় প্রয়াত রাহুল বোহরা

বলিউডেও করোনার থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। একের পর এক মিলছে আক্রান্ত হওয়ার খবর। সেই সঙ্গে মিলছে দুঃসংবাদ। এবার প্রয়াত অভিনেতা রাহুল বোহরা (Rahul Vohra)। রবিবার কোভিড ১৯-র সঙ্গে লড়াই করে তাঁর জীবনযুদ্ধের ইতি হয়। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৩৫ বছর। ডিজিটাল প্ল্যাটফর্মের খুব জনপ্রিয় মুখ ছিলেন রাহুল।


মায়ের সঙ্গে ছোটবেলার স্মৃতিচারণায় নস্টালজিক টেলি তারকারা! 


প্রতি বছর, বিশ্বজুড়ে পালিত হয় 'মাতৃ দিবস' বা 'মাদার্স ডে' (Mother's Day)। টেলিভিশনের জনপ্রিয় অভিনেতারা আজতক বাংলায় শেয়ার করলেন এই বিশেষ দিনের উইশ বার্তা। সেই সঙ্গে ছোটবেলায় তাঁদের মায়ের সঙ্গে এক্সক্লুসিভ ছবিও তুলে ধরলেন তাঁরা। 

"যেই দেশে একটা রাজ্যের মুখ্যমন্ত্রীকে কদর্য ভাষায় কথা বলা হয়, সেখানে আবার কিসের রবীন্দ্র জয়ন্তী?" বিস্ফোরক কবীর সুমন

এই বছর ২৫ শে বৈশাখ রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) ১৬০ তম জন্ম জয়ন্তী পালিত হচ্ছে। প্রায় মাস খানেক আগে থেকে রাজ্য জুড়ে রবীন্দ্র জয়ন্তীর পালনের প্রস্তুতি শুরু হয়ে যায়। যদিও করোনা অতিমারীর কারণে ২০২০ থেকে সেই প্রস্তুতিতে বেশ কিছুটা ভাটা পড়েছে।রবীন্দ্র জয়ন্তী উদযাপনেও কি রয়েছে সেই আন্তরিকতা -আনন্দ? আজতক বাংলায় এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বিস্ফোরক কবীর সুমন (Kabir Suman)।   

Advertisement


মায়েদের দিন! উদযাপনে টলি থেকে বলি তারকারা

কথাতেই বলে, যেহেতু ঈশ্বর সর্বত্র উপস্থিত থাকতে পারেন না, তাই তিনি 'মায়েদের' তৈরি করেছিলেন। প্রতি বছর, বিশ্বজুড়ে পালিত হয় 'মাতৃ দিবস' বা 'মাদার্স ডে' (Mother's Day)। তারকারাও মেতে উঠেছেন মায়েদের বিশেষ দে উদযাপনে।

 

Advertisement