scorecardresearch
 

'দাদা আমি সাতে পাঁচে থাকি না'! এবার বেসুরো রুদ্রনীলকে সুবিধাবাদী বলে সরাসরি কটাক্ষ অনিকেতের

সমসাময়িক পরিস্থিতি ও চারিদিকে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে সম্পূর্ণ নিজস্ব কায়দায় সোশাল মিডিয়ায় সরব হন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। লকডাউনের তাঁর লেখা 'দাদা আমি সাতে পাঁচে থাকি না' লেখা মনোলগ ভাইরাল হয়েছিল। এবার সেই পোস্টের কথা ও সুর টেনেই বর্তমান পরিস্থিতির ভিত্তিতে তাঁকে কটাক্ষ করলেন চলচ্চিত্র পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chattopadhay)।

Advertisement
রুদ্রনীলকে সরাসরি কটাক্ষ অনিকেতের রুদ্রনীলকে সরাসরি কটাক্ষ অনিকেতের
হাইলাইটস
  • রুদ্রনীলের লেখা মনোলগ 'দাদা আমি সাতে পাঁচে থাকি না' ভাইরাল হয়েছিল।
  • এবার সেই রেশ টেনেই তাঁকে কটাক্ষ অনিকেত চট্টোপাধ্যায়ের।
  • ইতিমধ্যে নেট পাড়ায় সাড়া ফেলেছে এই নতুন ভিডিয়োটি।

সমসাময়িক পরিস্থিতি ও চারিদিকে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে সম্পূর্ণ নিজস্ব কায়দায় সোশাল মিডিয়ায় সরব হন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। লকডাউনের শুরুর দিকে তাঁর  'দাদা আমি সাতে পাঁচে থাকি না', 'মধ্যবিত্ত', 'সোস্যালিস্ট' ও বাঙালিদের নিয়ে তাঁর লেখা মনোলগ ভাইরাল হয়েছিল। এবার সেই পোস্টের কথা ও সুর টেনেই বর্তমান পরিস্থিতির ভিত্তিতে তাঁকে কটাক্ষ করলেন চলচ্চিত্র পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chattopadhay)।

 মধ্যবিত্তদের নিয়ে লকডাউনের সময় এইভাবেই নিজের মতামত প্রকাশের  করেছিলেন রুদ্রনীল। রীতিমতো আলোচনায় ছিল তাঁর এই ভিডিও। বেশ কয়েকদিন থেকেই তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। বরাবরই মমতা ঘনিষ্ঠ হিসাবে পরিচিত রয়েছে তাঁর। কিন্তু এবার তাঁকেও বেসুরো হতে দেখা গেছে। তবে অভিনেতা বারবার দাবি করেছেন, তিনি আঘাত পেয়েছেন মমতার আশেপাশে থাকা নেতা-কর্মীদের কর্মকান্ডে।

আরও পড়ুন: 'দিদির সহযোদ্ধা হতে চাই'! এবার তৃণমূলে অভিনেত্রী কৌশানি ও পিয়া!

রুদ্রনীলের করা সেই পোস্টে তিনি বলেছিলেন, " দাদা আমি সাতে পাঁচে থাকি না। যে যা করে ভাই, সুবিধেটা নিয়ে যাই। দুম করে প্রকাশ্যে আসি না..... রাজনীতি-দলাদলি কিংবা সে কোলাকুলি, যে যা খুশি করে যাক, আমি টু শব্দটি করি না। বারান্দা থেকে আমি নামি না....।" সমাজের একশ্রেণীর মানুষকে কটাক্ষ করেছিলেন রুদ্রনীল। তাঁর বক্তব্যে ফুটে উঠেছিল অনেকেই শুধু সুবিধেটা নিয়ে যাচ্ছেন।

এবার বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও রুদ্রনীলের 'বেসুরো' হওয়া নিয়ে তাঁকেই কটাক্ষ করলেন অনিকেত চট্টোপাধ্যায়। তিনি সেই মনোলগের সুরেই বলেছেন, " দাদা আমি সাতে পাঁচে থাকি না। তবে দুধ চাই, মধু চাই লালবাতি গাড়ি চাই, তিন লাখি পদ চাই সেসব তো ছাড়তেই পারিনা.... তবে দেখেছি অনেক ভেবে, কী কোথায় পাওয়া যাবে, সে হিসেবে শেষে সে গোয়ালে কে কে যাবে, যদি লাভ থাকে সে হিসেবে, সে সুযোগ আমি কভু ছাড়ি না..... লালে লাল উড়িয়েছি নট বিপ্লবী, দিদির আঁচল ধরে বাগিয়েছে সবই! এবার গেরুয়া ধরে এমপি হবোই আমি, আহা! দেব হতে সাধ কী মোর জাগে না....।" অনিকের এই ভিডিও পোস্ট করার পরই সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়ছে। নেটাগরিকরা সেখানে ভরিয়ে দিচ্ছেন লাইক,কমেন্টের ঝড়ে। 

Advertisement

সম্প্রতি রুদ্রনীলের জন্মদিনে, বিকেলে তাঁর বাড়িতে যান বিজেপির যুব নেতা শঙ্কুদেব পণ্ডা। জল্পনা বিজেপির এক শীর্ষ নেতৃত্বের সঙ্গে নাকি আলোচনায় বসতে রাজি হয়েছেন তিনি। এই প্রসঙ্গে আজতক বাংলাকে রুদ্রনীল জানিয়েছিলেন, ''যে কোনও মানুষের সঙ্গে কথা বলতে পারি। আর কেউ যদি কোনও প্রস্তাব দেন এবং তার সঙ্গে আমার ভাবনা বা ইচ্ছেগুলো মিলে যায় সেগুলো নিয়ে তো কথপোকথন হতেই পারে।''

আরও পড়ুন: 'অশালীন' সৌরভ? ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক বাড়ল টলিউডে

এই ধরণের লেখা ও ভিডিও পোস্ট প্রসঙ্গে, এর আগে আজতক বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, "সেই অর্থে তো আমি কবি নই। লোকে আমার লেখাকে কবিতা বলে। আমি নিজে একজন পারফর্মার। আমার মনে হয়েছে এটা আমার কমিউনিকেশনের ধরন। আমি যেটা দেখতে পাই সেটা নিয়ে আমি লিখি।"

Advertisement