scorecardresearch
 

Jisshu sengupta- Alia Bhatt: হায়দ্রাবাদে যিশুর সঙ্গে আলিয়া! শরীরচর্চার ফাঁকে চলল ফটো সেশন

হায়দ্রাবাদে একই হোটেলে রয়েছে যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। আড্ডা, কথোপকথনের মাঝে নিজস্বী তুলতে ভোলেননি তাঁরা। সেই ছবি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন যিশু। 

Advertisement
হায়দ্রাবাদের এক পাঁচতারা হোটেলের জিমে যিশু- আলিয়া (ছবি: ইন্সটাগ্রাম) হায়দ্রাবাদের এক পাঁচতারা হোটেলের জিমে যিশু- আলিয়া (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • হায়দ্রাবাদে একই হোটেলে রয়েছে যিশু সেনগুপ্ত এবং আলিয়া ভাট।
  • আড্ডা, কথোপকথনের মাঝে নিজস্বী তুলতে ভোলেননি তাঁরা।
  • সেই ছবি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন যিশু। 

এসএস রাজামৌলি (SS Rajamouli) পরিচালিত বহু প্রতীক্ষিত তেলেগু ছবি 'আরআরআর' (RRR)- এ সীতার চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। হায়দ্রাবাদে চলছে ছবির শ্যুটিং। সেখানেরই একটি পাঁচতাঁরা হোটেলে রয়েছেন নায়িকা। একই স্থানে অন্য কাজে রয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। বাংলা-হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ছবিতেও যিশু বেশ কয়েকটি কাজ করছেন। সেই জন্যে দক্ষিণের রাজ্যগুলিতে যাতায়াতও বেড়েছে তাঁর। দু'জনেই শরীরচর্চা করতে পৌঁছলেন জিমে। আড্ডা, কথোপকথনের মাঝে নিজস্বী তুলতে ভোলেননি তাঁরা। সেই ছবি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন যিশু। 

যদিও ছবিটি পোস্ট করে ক্যাপশনে বিশেষ কিছু লেখেননি যিশু। শুধুই শক্তিশালী হওয়ার একটি ইমোজি রয়েছে অভিনেতার ক্যাপশনে। এমনকি ছবিতে ট্যাগও করা নেই আলিয়া ভাটকে। তবে আলিয়া ও যিশু উভয়ের ফ্যানেরাই শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়েছেন নেটমাধ্যমে। 

 

শুক্রবার সকালে আরও একটি জিমের ছবি পোস্ট করেছিলেন আলিয়া ভাট। সেখানে কালো রঙা ট্যাঙ্ক টপের সঙ্গে লেগিংস পরেছেন নায়িকা। ছবিতে তাঁর সামনে রয়েছে অনেক ডাম্বেল। ওয়েট লিফটিং সহ জোরদার শরীরচর্চা যে তিনি করছেন, তা বলাই বাহুল্য।  

আরও পড়ুন: 'মন ফাগুন' কতটা প্রেমের রং লাগাবে সকলের মনে, জানালেন শন - সৃজলা! 

Advertisement
alia bhatt in gym

বর্তমানে বলিউডের ছবিতেও পরিচিত মুখ যিশু সেনগুপ্ত। পিকু', 'বরফি', 'মর্দানি', 'মর্দানি ২', 'শকুন্তলা দেবী', 'সড়ক ২', 'দুর্গামতী'- মতো একাধিক ছবিগুলিতে কাজ করেছেন তিনি। সামনে আসছে আরও বেশ কয়েকটি ছবি। সে তালিকায় রয়েছে 'এন.টি.আর.কাঠানায়াকুডু', 'অশ্বত্থামা', 'ভীষ্মা'। হাতে রয়েছে 'থালাইভি',আচারিয়া', 'মেইস্ট্রো', 'শ্যাম সিংহ রায়', 'এল২: এম্পুরান', 'অন্তিম-দ্য ফাইনাল ট্রুথ' ছবিগুলি। যিশু পিছিয়ে নেই ওয়েব সিরিজেও। 'স্কাইফায়ার','টাইপ রাইটার', 'ক্রিমিনাল জাস্টিজ বিহাইন্ড ক্লোজড ডোরস' -র মাধ্যমে মন ছুঁয়েছেন আপামর দর্শকদের। 

আরও পড়ুন:  রাজকে সঙ্গে নিয়েই, শিল্পার জুহুর বাড়িতে পৌঁছল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ! 

বাংলা ছবির মধ্যে 'বাবা বেবি ও' এবং ' অভিযান' মুক্তির অপেক্ষায় রয়েছে। টলিপাড়ার অনেকেই অভিমান করেন, তাঁর ডেট পাওয়া যাচ্ছে না বলে। সেই সঙ্গে টেলিভিশনের একাধিক শোয়ের সঞ্চালনাও করেন যিশু। সেই ক্ষেত্রেও রয়েছে তাঁর সমান দক্ষতা। 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২ শেষ হলেই শুরু হবে 'সুপার সিঙ্গার' সিজন ২। ইতিমধ্যে শুরু হয়েছে সেই কাজও। 

 

Advertisement