scorecardresearch
 
 

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের মাঝেই শেষ হল যিশু-সোলাঙ্কির 'বাবা বেবি ও'- র শ্যুটিং

কোভিড পরিস্থিতিতেই আগামী ছবির শ্যুটিং সেরে ফেলেছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ। অরিত্র মুখার্জি (Aritra Mukherjee) পরিচালিত ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)-তে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও সোলঙ্কি রায় (Solanki Roy)।

'বাবা বেবি ও' ছবিতে যিশু ও সোলাঙ্কি 'বাবা বেবি ও' ছবিতে যিশু ও সোলাঙ্কি
হাইলাইটস
  • শেষ হল উইন্ডোজ প্রোডাকশন হাউজের পরবর্তী ছবির শ্যুটিং।
  • অরিত্র মুখার্জি পরিচালিত এই ছবির নাম 'বাবা বেবি ও'।
  • মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত ও সোলঙ্কি রায়।

কোভিড ১৯-র জেরে গোটা বিশ্বের ফিল্ম ইন্ডাস্ট্রি বিস্তর প্রভাবিত। পরিস্থিতি সামলানোর চেষ্টা করে চলেছেন সকলে। ২০২০ সালের সমস্ত বড় রিলিজ লকডাউনের জন্য ছয় মাসেরও বেশি সময়ে পিছিয়ে গেছে। এখনও সিনেমা হলে গিয়ে ছবি দেখার জন্য দর্শকেরা সাহস যোগাতে পারেননি। এই পরিস্থিতিতেই আগামী ছবির শ্যুটিং সেরে ফেলেছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ। অরিত্র মুখার্জি (Aritra Mukherjee) পরিচালিত ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)-তে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও সোলঙ্কি রায় (Solanki Roy)। ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন (Zinia Sen)। 

কিছুদিন আগে পোস্টার ও মোশন পোস্টার সামনে আসার পর থেকেই যিশু সেনগুপ্তের পরবর্তী ছবি নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। 'বাবা বেবি ও'-র গল্পটি ৪০ বছরের কাছাকাছি এক ব্যক্তিকে ঘিরে গাঁথা হয়েছে, যিনি সারোগেসির মাধ্যমে যমজ ছেলের বাবা হয়েছেন। দুই সন্তানকে সামলানোর মাঝেই কীভাবে অন্য একটি মেয়ের প্রেমে পড়েন তিনি, এইভাবেই ছবির গল্প এগোয়।

গত ২১ মার্চ কলকাতায় 'বাবা বেবি ও'- র শ্যুটিং শুরু হয়েছিল এবং ৯ এপ্রিল গোটা ছবির শ্যুটিং সফলভাবে শেষ হয়েছে। শ্যুটিংয়ের শেষ দিন যিশু সেনগুপ্ত ছিলেন একেবারে হালকা মেজাজে। তিনি জানালেন, "এই ছবির গল্পটি একেবারে আলাদা এবং আমি এর আগে এই ধরনের কোনও চরিত্রে অভিনয় করিনি। বাচ্চাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবচেয়ে ভাল কারণ ওঁরা আমাদের প্রচুর আনন্দ ও পজিটিভিটি দেয়। প্রায় এক বছর পর আমি একটি বাংলা ছবিতে কাজ করছি। সব মিলিয়ে একটা দুর্দান্ত অভিজ্ঞতা হচ্ছে। আশা করি দর্শকেরা পছন্দ করবেন কাজটি এবং রুপোলি পর্দায় আমাদের কঠোর পরিশ্রম সার্থক হবে।"

অন্যদিকে এই ছবিতে রয়েছেন অভিনেত্রী সোলঙ্কি রায়। শ্যুটিংয়ের শেষ দিনে রীতিমতো আগেবপ্রবণ অভিনেত্রী। তাঁর কথায়, "ছবিটির শ্যুটিংয়ের সময় আমি খুব টেনশনে ছিলাম কারণ এটা বড় পর্দায় আমার প্রথম কাজ। আজ কিছুটা মিশ্র অনুভূতি হচ্ছে। ইউনিটের সকলের সঙ্গে কাজ করে দুর্দান্ত অভিজ্ঞতা হয়েছে। পুরো সময়কালে সকলে একসঙ্গে ছিলাম আমরা। আশা করি আমি আমার চরিত্রের সঙ্গে ন্যায়বিচার করেছি।"

আরও পড়ুন: ডাঃ উজান এবার ঋষিরাজ! ছোট পর্দায় আরও একবার শন ব্যানার্জি 

এর আগে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবির মাধ্যমে পরিচালনায় ডেবিউ করেছেন অরিত্র মুখার্জি। প্রথম ছবিতেই বাজিমাত করে বহু প্রশংসিত এই ছবি। বলাই বাহুল্য এরপরে নতুন ছবি নিয়েও দর্শকদের প্রত্যাশা অনেকটাই। সব ঠিক থাকলে এই বছরই মুক্তি পাবে 'বাবা বেবি ও'।