scorecardresearch
 

মরু শহরে দুই সাংসদ মিমি-নুসরত,'কাজ না করে ঘুরছেন!' ট্রোল নেটিজেনদের

কোভিড পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই ভ্যাকেশনের যেন ধুম লেগেছে তারকাদের। টলিউডের দুই ডিভা ও সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) বাদ পরেননি সেই তালিকা থেকে। দুজনেই মরুভূমিতে রয়েছেন এই মুহূর্তে। যদিও আলাদা আলাদা স্থানে। সোস্যাল পেজে শেয়ার করতেই কটাক্ষ নেটিজেনদের।

মিমি চক্রবর্তী ও নুসরত জাহান (ছবি সৌজন্য: ফেসবুক) মিমি চক্রবর্তী ও নুসরত জাহান (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • মরু শহরে ছুটির মেজাজে সাংসদ মিমি-নুসরত!
  • চুটিয়ে উপভোগ করছেন ছুটির দিনগুলি।
  • সোস্যাল পেজে শেয়ার করতেই কটাক্ষ নেটিজেনদের।

কোভিড পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই ভ্যাকেশনের যেন ধুম লেগেছে তারকাদের। টলিউডের দুই ডিভা ও সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) বাদ পরেননি সেই তালিকা থেকে। দুজনেই মরুভূমিতে রয়েছেন এই মুহূর্তে। যদিও আলাদা আলাদা স্থানে। সোস্যাল পেজে শেয়ার করতেই কটাক্ষ নেটিজেনদের।

মরু শহর দুবাইতে সোলো ট্রিপে গিয়েছেন মিমি চক্রবর্তী। নতুন বছর উদযাপন করেছেন সেখানেই।  তাঁর সোশ্যাল পেজে গত কয়েকদিন ধরেই শেয়ার করছেন সেই ছবি ও ভিডিও। মিমি প্রেমীরা সেই পোস্টে যেমন ভরিয়ে দিচ্ছেন ভালবাসা ও প্রশংসায়, তেমন কম কটাক্ষের মুখোমুখি হতে হচ্ছে না তাঁকে। কেউ লিখেছেন, " আপনি একজন সাংসদ? একদমই না... একজন সংসদের মানুষের জন্যে কাজ করা উচিত আর আপনি দুবাইয়ে ঘুরে বেড়াচ্ছেন বাহ!!!" অন্যদিকে আরও একজন লিখেছেন, "এটা ওঁনার দোষ নয়। যারা ওঁকে বেছে নিয়েছে তাঁদের দোষ!" এই কথাকেই সমর্থন করে একজন লিখেছেন, " একদম ঠিক ওঁর নিজের দায়িত্বজ্ঞান জানা উচিত। তার বদলে এমন কাজ করছে যেটা দেখে মনে হচ্ছে একেবারেই অশিক্ষিত!"

নেটাগরিকদের রোষের মুখে পড়েও নায়িকার 'কেয়ার নট অ্যাটিটিউড'। উপভোগ করছেন নিজের দুবাই ডায়রিজ। গান গেয়ে, নেচে দিব্যি রয়েছেন খোশ মেজাজে। একটি ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন," প্রতিবারই এটি একটি নতুন গল্প বলে"। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

আরও পড়ুন: নিত্য নতুন স্টাইল স্টেটমেন্ট! বেলুন ব্লাউজে নজর কাড়লেন ফ্যাশনিস্তা মনামী

অন্যদিকে আরেক তারকা সাংসদ নুসরত জাহান রয়েছেন রাজস্থানে। গত ২৯ ডিসেম্বর আজমের খাজা গরিব নওয়াজের মাজারে উপস্থিত হয়ে রাষ্ট্র ও দেশের অগ্রগতি ও সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য প্রার্থনা করেছেন তিনি। তিনি জানিয়েছেন এই মুহূর্তে তিনি বলিউড এবং হলিউডে পা রাখতে চান না কারণ বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি ভাল কাজ করছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

যদিও আজমের শরাফে তিনি একা যাননি। সঙ্গে গিয়েছেন অভিনেতা যশ দাসগুপ্ত। দুজনের একসঙ্গে ছবি সোস্যাল পেজে না দিলেও আলাদা আলাদ শেয়ার করেছেন নিজেদের প্রোফাইলে। তা ছাড়াও যশ-নুসরতের ফ্যান পেজেও দেখা গিয়েছে তাঁদের ছবি। পুজোর আগে মুক্তিপ্রাপ্ত ছবি 'SOS কলকাতা'-এ একসঙ্গে কাজ করেছিলেন যশ-নুসরত ও মিমি। তাঁর মধ্যে যশ ও নুসরতের গুরুত্ব অনেকটাই গভীর হয়েছে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন: গড়তে চলেছে টলিপাড়ার ইতিহাস! একই ছবিতে প্রসেনজিৎ- ঋতুপর্ণা-দেবশ্রী?

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

 

সোস্যাল মিডিয়ায় প্রায়ই কটাক্ষের মুখে পড়েন এই দুই সাংসদ-নায়িকাকে। এর আগেও জীবনের নতুন অধ্যায়ে অর্থাৎ  সংসদ হওয়ার পর প্রথমবার পার্লামেন্টে গিয়ে ছবি শেয়ার করেছিলেন দুজনে। পার্লামেন্টের সামনে ওয়েস্টার্ন পোশাক পরে ছবি তোলার জন্যে ট্রোলড হতে হয়েছিল মিমি ও নুসরতদের।