scorecardresearch
 

KK-Rupankar Bagchi: KK-মৃত্যুতে বিতর্ক, খুনের হুমকি পেয়ে থানায় রূপঙ্কর-চৈতালী

Rupankar Bagchi- KK: নেটিজেনদের অনেকেই ক্ষোভ উগড়ে দিচ্ছেন রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে। খুনের হুমকিও এসেছে বলে অভিযোগ রূপঙ্কর ও তাঁর পত্নী চৈতালী লাহিড়ীর।

রূপঙ্কর বাগচী, চৈতালী লাহিড়ী ও কেকে (ছবি: ফেসবুক) রূপঙ্কর বাগচী, চৈতালী লাহিড়ী ও কেকে (ছবি: ফেসবুক)

এই মুহূর্তে শিরোনামে রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। নেটিজেনদের অনেকেই ক্ষোভ উগড়ে দিচ্ছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পীর বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে। যার মধ্যে খুনের হুমকিও এসেছে বলে অভিযোগ রূপঙ্কর ও তাঁর পত্নী চৈতালী লাহিড়ীর (Chaitali Lahiri)। এবার থানায় অভিযোগ দায়ের করলেন দম্পতি। 

আজতক বাংলাকে চৈতালী জানান, তাঁরা টালা থানায় (Tala Police Station) অভিযোগ দায়ের করেছেন। শোনা যাচ্ছে, সঙ্গীতশিল্পী কেকে (KK) -র মৃত্যুর পর বুধবার রূপঙ্করের ফোন মারফত খুনের হুমকি আসতে থাকে। যার জেরে শিল্পীর গোটা পরিবার আতঙ্কিত। চৈতালি ই-মেলের মাধ্যমে টালা থানায় অভিযোগ দায়ের করেন। 

আরও পড়ুন:  'বিদায়, নতুন বন্ধু...!' কেকে-র অদেখা ভিডিও শেয়ার করে আবেগপ্রবণ সৃজিত

এই অভিযোগ পাওয়া মাত্রই, থানার তরফ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে খবর। রূপঙ্কর বাগচীর বাড়িতে গিয়ে, চারপাশের পরিস্থিতি ঘুরে দেখে পুলিশ। সেই সঙ্গে যে সমস্ত নম্বর থেকে হুমকি এসেছে, তার নেপথ্যে কারা রয়েছেন সে বিষয় তদন্ত শুরু হয়েছে প্রশাসনের তরফে। 

আরও পড়ুন:  রবীন্দ্রসদনে আনা হল KK-র মরদেহ, গান স্যালুটে বিদায়, রয়েছেন মুখ্যমন্ত্রী

প্রসঙ্গত, কেকে-র নজরুল মঞ্চে কনসার্ট ঘিরে প্রায় মাসখানেক আগে থেকে ছিল উত্তেজনা। টিকিট কেনার জন্য চলছিল ফ্যানেদের মধ্যে উন্মাদনা। একটি ফেসবুকে ভিডিও পোস্ট করেন রূপঙ্কর বাগচী। সেই ভিডিওতে তিনি বলেন, "আজ শো করতে কেকে কলকাতায় এসেছিলেন। ওয়ান অ্যান্ড ওনলি কেকে। এই শো ঘিরে তুমুল উত্তেজনা। তাঁর কনসার্টের কিছু লাইভ ভিডিও দেখছিলাম। তিনি 'ওয়ান্ডারফুল' গায়ক। কিন্তু আমার মনে হল সোশ্যাল মিডিয়ায় এই রকম ভিডিও আমার রয়েছে। সোমলতা, ইমন, মনোময়, রাঘব, উজ্জ্বয়িনী, ক্যাকটাস, রূপমের রয়েছে। আমি গান শুনে যা বুঝলাম, আমরা কেকে-র থেকে সবাই ভাল গান গাই। কেন আমাদের নিয়ে এত উত্তেজনে বোধ করেন না বলুন তো?" 

আরও পড়ুন: মৃত্যুর আগে কলকাতায় KK-র কিছু মুহূর্ত, মন খারাপ করা সেই ছবিগুলি  

বাঙালি শ্রোতাদের উদ্দেশ্যে রূপঙ্কর বলেন, "কেকে -কেকে -কেকে, হু ইজ কেকে? আমরা যে কোনও কে-র থেকে ভাল গাই। আমি যে গায়কদের নাম নিলাম তাঁরা কেকে-র থেকে অনেক ভাল। বোম্বের শিল্পীদের নিয়ে কেন এত উত্তেজনা? ওড়িশা, পঞ্জাব, দক্ষিণের ইন্ডাস্ট্রির থেকে শিখুন। বাঙালি হন ভাই, বোন, মাসি, পিসি, প্রেমিক, প্রেমিকা -বাঙালি হন প্লিজ।" রূপঙ্কর বাগচীর এই পোস্টে নেটিজেনদের একাংশ সমর্থন জানালেও, তাঁকে তীব্রভাবে কটাক্ষ শুধু হয়েছে ঝড় নেটপাড়ায়।