scorecardresearch
 

Entertainment News Today: টলি থেকে বলি, বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,5th August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 6th August: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

সোশ্যাল মিডিয়ায় বর- নীলকে 'স্টক' করেন তৃণা! ফাঁস হল সিক্রেট 

টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হবে 'খড়কুটো'। এই খবর শুনে বেজায় মন খারাপ হয়েছিল বহু দর্শকদের। তবে তারা ইতিমধ্যে পেয়েছে সুখবর। নতুন ভাবে আসছেন তাদের সকলের প্রিয় 'গুনগুন'।


'বিগ বস'-র প্রতিযোগী হয়ে এন্ট্রি নেবেন উরফি? সলমনের শো ঘিরে জল্পনা 

'বিগ বস ১৬' -র প্রতিযোগীদের নাম সামনে এসেছে। এই তালিকায় উঠে আসছে উরফি জাভেদের নামও। শোনা যাচ্ছে ফ্যাশন আইকন হয়ে ওঠা উরফি, সলমনের শো-তে প্রবেশ করতে চলেছেন।

'পঞ্চায়েত ২'-এর বিনোদের সঙ্গে রিঙ্কি, ছবি VIRAL, সচিব জি কোথায়? 

 'পঞ্চায়েত'-এর প্রথম সিজন ছিল সুপারহিট। প্রথম সিজনের জনপ্রিয়তার পর এর দ্বিতীয় সিজনও মুক্তি পেয়েছে। দ্বিতীয় সিজনের সঙ্গে 'দেখ রখে হো না বিনোদ'-এর মিমসও ভাইরাল হতে শুরু করেছে। 'পঞ্চায়েত ২' মুক্তির পর প্রায় তিন মাস কেটে গেছে। 

'পায়েল সেন' এবার তৃতীয় ব্যক্তি হয়ে আসবে রঞ্জা- মল্লারের জীবন! 'পিলু'-তে নয়া এন্ট্রি মানসীর  

দুই বিপরীতধর্মী মানুষের দূরত্ব দূর করতে, পরিবারের সকলের সঙ্গে লড়াই করে হয়েছে আহির- পিলুকে। কিন্তু ভাল সময় কি আর থেকে যায়? রঞ্জা- মল্লারের মাঝে এবার আসতে চলেছে তৃতীয় ব্যক্তি।


'পিরিয়ড হলে রান্নাঘরে যাবে না...', এই বলিউড নায়িকাদেরও একথা শুনতে হয়েছে

সমাজে পরিবর্তন আনার ক্ষেত্রে বলিউড তারকারা বড় ভূমিকা পালন করেন। এখন শুধু পিরিয়ড নিয়ে ছবিই তৈরি হচ্ছে না, বলিউড অভিনেত্রীরাও এই বিষয়ে খোলামেলা কথা বলতে শুরু করেছেন।

Advertisement

 

Advertisement