scorecardresearch
 

Abhisekh Chatterjee In Ismart Jodi: অভিষেক শেষ শ্যুট করেছিলেন স্ত্রীয়ের সঙ্গে! তারকা দম্পতির সোনালী কিছু মুহূর্তের সাক্ষী থাকবে 'ইসমার্ট জোড়ি'

Abhisekh Chatterjee's Last Shoot Ismart Jodi: 'ইসমার্ট জোড়ি' -তে অংশগ্রহণ করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। ইতিমধ্যে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে, সামনে এসেছে প্রোমো। 

Advertisement
'ইসমার্ট জোড়ি'-র মঞ্চে অভিষেক চট্টোপাধ্যায় ও সংযুক্তা চট্টোপাধ্যায় 'ইসমার্ট জোড়ি'-র মঞ্চে অভিষেক চট্টোপাধ্যায় ও সংযুক্তা চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে নতুন নন-ফিকশন শো।
  • এই গেম শো-এর সঞ্চালনা করবেন জিৎ।
  • প্রয়াত অভিনেতা অভিষেক, এখানেই শেষ শ্যুট করেছিলেন স্ত্রীয়ের সঙ্গে।

বৃহস্পতিবার প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhisekh Chatterjee)। বুধবার 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)-র শ্যুটিং চলাকালীন, অসুস্থতা বোধ করেন তিনি। বাড়িতে ফিরে চিকিৎসা শুরু হলেও, শেষ রক্ষা হয়নি। গভীর রাতে প্রয়াণ হয় তাঁর। অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসে সমগ্র বিনোদন জগতে। 

স্টার জলসায় আসছে নতুন গেম শো 'ইসমার্ট জোড়ি'। এই নন-ফিকশন শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলাবেন টলিউড সুপারস্টার জিৎ (Jeet)। ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাবে তাঁকে। এই শো-এর প্রথম সিজনে থাকবেন তারকা দম্পতিরা। শো -এর নিয়ম অনুযায়ী, স্বামী বা স্ত্রী দু'জনের একজনকে হতে হবে যে কোনও ক্ষেত্রের তারকা। 

Abhisekh Chatterjee Last Shoot in Jeet new game show Ismart Jodi

আরও পড়ুন: 'পুষ্পা' ট্রেন্ডে গা ভাসালেন সৌরভ! 'দাদাগিরি'-র মঞ্চে করলেন আল্লুর সিগনেচার স্টেপ

সস্ত্রীক ভুবন বাদ্যকার, রাজা গোস্বামী -মধুবনী গোস্বামী, রূপঙ্কর বাগচী -চৈতালি লাহিড়ীর মতো তারকা জুটিরা হাজির থাকবেন আসন্ন পর্বগুলিতে। এই গেম শো -এ অংশগ্রহণ করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়ও। ইতিমধ্যে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে, সামনে এসেছে প্রোমো। 

Abhisekh Chatterjee Last Shoot in Jeet new game show Ismart Jodi

জিতের শো -এ এসে অভিষেক জানান, কীভাবে এপ্রিলে দেখা হয়ে, জুলাই মাসেই সংযুক্তাকে বিয়ে করেছিলেন তিনি। তাঁর স্ত্রীও বলেন, প্রথম থেকেই তিনি বুঝেছিলেন 'অভিষেকই সেই মানুষ...।" তারকা দম্পতির সোনালী কিছু মুহূর্ত থেকে যাবে সকলের মননে আজীবন। যদিও গোটা পর্বের শ্যুটিং শেষ করতে পারেননি অভিষেক, তবে শ্যুট করা অংশটুকুই দেখানো হবে। 

আরও পড়ুন:  আশা করি ওপর থেকে এখনও তুমি হেসে বলছ, 'তুই আমার আরেক মেয়ে...': তৃণা

Advertisement

বৃহস্পতিবার, 'ইসমার্ট জোড়ি'-র সাংবাদিক বৈঠকে জিৎ এই প্রসঙ্গে জানান যে, অভিষেকের শ্যুট হয়ে যাওয়া পর্ব দেখানো হবে। সেই সঙ্গে তাঁর পরিবর্তে কাকে আনা হবে তা নিয়ে ভাবনা -চিন্তা শুরু করেছে চ্যানেল কর্তৃপক্ষ।  

Abhisekh Chatterjee Last Shoot in Jeet new game show Ismart Jodi

আরও পড়ুন:  TRP: জোর টক্কর 'মিঠাই'- 'গাঁটছড়া-র'! এই সপ্তাহে বাজিমাত করল কে?

প্রসঙ্গত, 'ইসমার্ট জোড়ি' শো- টি ভালোবাসা ও রোম্যান্সে পূর্ণ। ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে... এই মন্ত্র নিয়ে এগোচ্ছে এই নতুন শো। প্রোমোতে জিৎ বলছেন, "রোম্যান্সের অভিনয় তো অনেক দেখেছেন, এবার দেখুন সত্যিকারের রোম্যান্স। যেখানে দু'জন মানুষ সুখে- দুঃখে, একে অপরের সাথী। সেই মন পাগল করা ভালোবাসা... এই মঞ্চ আর আমি জিৎ নিয়ে আসছি নতুন যুগের নতুন শো, রিয়্যালিটির রোম্যান্স..."

আরও পড়ুন:  কৌশিক স‍্যারের চোখে চোখ রেখে অভিনয় করতে গেলেই নার্ভাস লাগছে: সোমু

ভালোবাসার কনসেপ্ট এবং সেই সঙ্গে জিৎ, বলাই বাহুল্য দর্শকদের উত্তেজনা তুঙ্গে। গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' শেষ হয়ে, সেই জায়গায় দেখা যাবে ''ইসমার্ট জোড়ি'। আগামী ২৬ মার্চ থেকে শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হবে নতুন এই শো। একই সময় প্রতিযোগী চ্যানেল জি বাংলায় সম্প্রচার হয় 'দাদাগিরি আনলিমিটেড'। তাই বলা যায় জিতের এই শো টেক্কা দেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'দাদাগিরি'-র সঙ্গে। 
 

Advertisement