scorecardresearch
 

Adrija Roy's Diwali 2021: 'ছোটবেলায় বাজি চুরি করেছিলাম,' দীপাবলির প্ল্যানিং, নস্ট্যালজিয়া, প্রেম নিয়ে অকপট অভিনেত্রী অদ্রিজা

Adrija Roy's Diwali 2021: টেলিভিশন অভিনেত্রী অদ্রিজা রায়ের আদি বাড়ি দক্ষিণেশ্বরে (Dakshineswar)। আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে দীপাবলির প্ল্যানিং ও নস্ট্যালজিয়া শেয়ার করলেন, 'মৌ এর বাড়ি' (Mou Er Bari) ধারাবাহিকের মুখ্য চরিত্র মৌ। 

অভিনেত্রী অদ্রিজা রায় অভিনেত্রী অদ্রিজা রায়
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ অভিনেত্রী অদ্রিজা রায়।
  • 'মৌ এর বাড়ি' ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।  
  • দীপাবলিতেও অভিনেত্রীর থাকছে শ্যুটিংয়ের ব্যস্ততা।

Adrija Roy's Diwali 2021: বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy)। ছোটবেলা থেকেই কালী পুজো (Kali Puja) বা দীপাবলি (Deepawali) খুব স্পেশাল। আদি বাড়ি দক্ষিণেশ্বরে (Dakshineswar)। আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে দীপাবলির প্ল্যানিং ও নস্ট্যালজিয়া শেয়ার করলেন, 'মৌ এর বাড়ি' (Mou Er Bari) ধারাবাহিকের মুখ্য চরিত্র মৌ। 

কালার্স বাংলার 'মৌ এর বাড়ি' ধারাবাহিকে এই মুহূর্তে চলছে টানটান উত্তেজেনা। রুপমের সঙ্গে বিয়ে করে শ্বশুর বাড়ি গিয়েছে মৌ। এবার চলছে পরিবারের সকলের মেনে নেওয়া ও তাঁর মানিয়ে নেওয়ার পালা। অন্যদিকে আবার কেরিয়ার নিয়ে তাঁর স্বপ্ন... তাই এই সময় শ্যুটিং খুব গুরুত্বপূর্ণ। দীপাবলির দিনও এজন্যে কাজ থেকে রেহাই নেই অভিনেত্রীর। তবে রাতে রয়েছে বিশেষ প্ল্যান। অদ্রিজা জানালেন, "আমি ভাইফোঁটার দিন হাফ বেলা কাজ করবো, আর রবিবার ছুটি নিয়েছি। তাই দীপাবলিতে কাজ করবো। যদিও তাড়াতাড়ি প্যাক আপ হয়ে যাবে সন্ধ্যের মধ্যে। এরপর বাড়িতেই থাকবো। কালী পুজোর দিন আমি খুব একটা বাইরে বেড়ানো পছন্দ করি না। খুব কাছের বন্ধুদের ফ্ল্যাটে ডেকে নিতে পারি। যদিও আমার নিমন্ত্রণও আছে। আর যদি বন্ধুরা ব্যস্ত হয়ে পড়ে, তাহলে আমার দক্ষিণেশ্বরের বাড়িতে চলে যাব।" 

 

Adrija addy Roy aka Mou of Bengali serial mou er bari television actress- অদ্রিজা রায়

সবচেয়ে কাছের বন্ধু এই মুহূর্তে কলকাতায় নেই। তাই কিছুটা মন খারাপ আদ্রিজার। তিনি বললেন, "আমার বেস্ট ফ্রেন্ড অর্পিতা বর্তমানে কর্মসূত্রে ভাইজ্যাকে আছে। অন্যবার ও সমস্ত প্ল্যানিং করে। এবার তাই একটু অসুবিধা হচ্ছে।"  তিনি যোগ করলেন, "আমার কাছে কালী পুজো ছোটবেলা থেকেই খুব স্পেশাল। প্রতিবারই খুব মজা হয়। তবে এবছর মনে হয় না বিশেষ কিছু হবে। কারণ একে তো শ্যুটিং, সেই সঙ্গে সব কাছের মানুষরা এখন একসঙ্গে নেই। তবে আমি আমার ফ্ল্যাটটা আলো দিয়ে সাজিয়েছি।" 

আরও পড়ুন:  এনার পরের ছবিতে জুটিতে 'যশরত'! কাশ্মীরে তিনটি প্রোজেক্ট সেরে ফিরলেন নায়িকা

 

Adrija addy Roy aka Mou of Bengali serial mou er bari television actress- অদ্রিজা রায়

বাজি পোড়ানো খুবই পছন্দের পর্দার মৌ-এর। তবে বিশেষ কিছু বাজিতে রয়েছে ভয়। তাঁর কথায়, "বাজি পোড়ানো আমার বরাবরই খুব পছন্দের। এবারও হয়তো কিছু বাজি পোড়াবো। তবে চকোলেট বোম, কালি পটকা এই ধরণের যে কোনও শব্দ বাজিতে আমার একটু সমস্যা আছে। আর যেহেতু আমার দুটো বাচ্চা (সারমেয়) আছে, ওরা খুব ভয় পায়। একেবারে সোফার নীচে ঢুকে ছিল ওরা গত বছর। তাই আরও এড়িয়ে চলি শব্দ বাজি।" 

আরও পড়ুন:  নতুন ভাবে আসছে 'খড়কুটো'! দেখা যাবে না এই গুনগুন-সৌজন্যকে

 

Adrija addy Roy aka Mou of Bengali serial mou er bari television actress- অদ্রিজা রায়

ছোটবেলার কালী পুজোর স্মৃতি প্রসঙ্গে অভিনেত্রী বললেন, "দক্ষিণেশ্বরে কালী পুজোর রাতটা একেবারে অন্য রকম সুন্দর। এছাড়া আমার জয়েন্ট ফ্যামিলি। সবাই মিলে একসঙ্গে হইচই করা, তিনদিন আগে থেকে বাজি কেনা, এমনকী আমার মনে পড়ে একদম ছোটবেলায় একবার বাজি চুরিও করেছিলাম (জোড়ে হেসে)। বাড়ি থেকে কিনে দিচ্ছিল না... এছাড়া কালীপুজোর দিন আমার বাড়িতে লক্ষ্মীপুজো হয়। তাই মেনুতে থাকে নিরামিষ, তবে স্পেশাল কিছু খাবার।"   

আরও পড়ুন:  জন্মদিনের বিশেষ উপহার! প্রকাশ্যে শুভশ্রীর পরের ছবির লুক!

 

Adrija addy Roy aka Mou of Bengali serial mou er bari television actress- অদ্রিজা রায়

কালীপুজোয় প্রেম হয়েছে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রীর হেসে উত্তর, "আমার ঠিক হয়নি। তবে আমার প্রতি হয়েছে। যখন বাজি কিনতে যেতাম তখন দেখতাম, পাড়ার ক্লাবের এক সিনিয়র দাদা ঝারি মারছে। ছাদে বাজি পোড়ানোর সময়ও একই ঘটনা ঘটতো। তবে এখন আমি ফ্যানদের থেকে এত ভালোবাসা পাই যে, খুবই কৃতজ্ঞ। সবাইকে উত্তর না দিতে পারলেও খুব ভাল লাগে।"   

আরও পড়ুন:  'মিঠাই'-তে নয়া মোড়! তোর্সাকে বিয়ে করে মোদক পরিবারের আনল সোম

 

Adrija addy Roy aka Mou of Bengali serial mou er bari television actress- অদ্রিজা রায়

আরও পড়ুন:  জমাটি গানের জায়গায় প্রথমবার জিৎ গাঙ্গুলীর কণ্ঠে শ্যামা সঙ্গীত!

প্রসঙ্গত, 'মঙ্গলচণ্ডী', 'দুর্গা দুর্গেশ্বরী', 'সন্ন্যাসী রাজা'-র মতো সিরিয়ালে অভিনয় করেছেন অদ্রিজা রায়। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে 'পরিণীতা' -র মতো ছবি কিংবা 'বয়ফ্রেন্ডস অ্যান্ড গার্লফ্রেন্ডস'-এর মতো ওয়েব সিরিজ সহ আরও বেশ কয়েকটি প্রোজেক্ট। আসছে আরও কাজের অফার। তবে সিরিয়ালের শ্যুটিংয়ের ব্যস্ততার জন্য, সেই কাজগুলি এই মুহূর্তে করতে পারছেন না তিনি। তবে আগামী বছরে দর্শকদের জন্যে থাকবে চমক।