scorecardresearch
 

Arkoja Acharyya: 'ওগো নিরুপমা', 'মিঠাই'-এ দর্শকদের মন জয় করে, এবার নতুন চরিত্রে অর্কজা!

Arkoja Acharyya: 'মিঠাই' ধারাবাহিকে আইপিএস অফিসার বসুন্ধরা চরিত্রে ইতিমধ্যে সকলের মন জয় করেছেন অর্কজা আচার্য। এবার 'ধারা'-র পাশাপাশি আরও একটি মেগাতে দেখা যাবে অভিনেত্রীকে। 

Advertisement
অভিনেত্রী অর্কজা আচার্য (ছবি: ফেসবুক) অভিনেত্রী অর্কজা আচার্য (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • নিরুপমা চরিত্রে একেবারে অন্য লুকে সকলের মন জয় করেছেন অর্কজা।
  • বর্তমানে আইপিএস অফিসার বসুন্ধরাও দর্শকদের মনের কাছের।
  • শীঘ্রই আরও একটি নতুন ভূমিকায় তাঁকে দেখতে পাবেন দর্শকেরা।

মোটা কাঁচের চশমা, শাড়ি থেকে একেবারে পুলিশ অফিসারের উর্দিতে দেখা গিয়েছিল ছোট পর্দার 'নিরুপমা' ওরফে অভিনেত্রী অর্কজা আচার্যকে (Arkoja Acharyya)। মাস তিনেক আগে, ছোট পর্দায় তাঁর কামব্যাক হয়েছিল এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় বাংলা ধারাবাহিক (Bengali Serial) 'মিঠাই' (Mithai) দিয়ে। সেখানে আইপিএস অফিসার বসুন্ধরা চরিত্রে তিনি ইতিমধ্যে সকলের মন জয় করেছেন। এবার 'ধারা'-র পাশাপাশি আরও একটি মেগাতে (Bengali Mega Serial) দেখা যাবে অর্কজাকে। 

কালার্স বাংলার ধারাবাহিক 'মৌ এর বাড়িতে' (Mou Er Bari) এবার অর্কজা অভিনয় করবেন অনুষ্কা চরিত্রে। 'মৌ' ওরফে অভিনেত্রী অদ্রিজা রায়ের স্বামী রূপমের বাবার বন্ধুর মেয়ে অনুষ্কা। সমান্তরাল মুখ্য চরিত্রে অভিনয় করছেন এবং বাংলা ধারাবাহিকের ট্রেন্ড অনুযায়ী বেশিরভাগ ক্ষেত্রেই আগত তৃতীয় ব্যক্তিটি থাকেন নেতিবাচক চরিত্রে। অর্কজার চরিত্রেও কি এবার গ্রে শেডস থাকবে?  

 

Arkoja Acharyya অর্কজা আচার্য

 

আরও পড়ুন:  করোনার গ্রাফ প্রতিদিন ঊর্ধ্বমুখী! কতটা সাবধানতা মেনে চলছেন টেলি অভিনেতারা?

আজতক বাংলাকে অভিনেত্রী জানালেন, "গত বৃহস্পতিবার থেকে আমি শ্যুটিং শুরু করেছি। স্ক্রিপ্ট ঠিক কোন দিকে এগোবে, তা এখনও বুঝতে পারছি না। যে কয়েকদিন শ্যুট হয়েছে, ভাল ব্যাপারই হয়েছে। এখানে সবাই খুবই ভাল। অদ্রিজার সঙ্গে ইতিমধ্যে খুব মজা করে শ্যুট করেছি আউটডোরে।" 

 

Arkoja Acharyya অর্কজা আচার্য

আরও পড়ুন: এবার নয়া ভূমিকায় 'কৃষ্ণকলি'- তিয়াশা! দায়িত্ব পেলেন 'রান্নাঘর'-র

তাহলে কি 'মিঠাই' -এর বসুন্ধরা চরিত্রের সমাপ্তি হবে শীঘ্রই? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন, "একেবারেই না। 'ধারা' থাকছে। দুটো কাজই একসঙ্গে করব আমি। সেক্ষেত্রে দুই ধারাবাহিকের টিমই আমার সঙ্গে খুব সহযোগিতা করছে। শ্যুটিংয়ের ডেটও সেই মতোই ফেলছে, যাতে আমি দুটো কাজই সমান ভাবে করতে পারি।    

Advertisement

 

Arkoja Acharyya অর্কজা আচার্য

নিরুপমা, বসুন্ধরা বা অনুষ্কার সঙ্গে অর্কজার মিল কতটা? অভিনেত্রীর কথায়, "কিছুটা অর্কজা বসুন্ধরাতেও আছে, আবার কিছুটা অর্কজা অনুষ্কাতেও আছে। বসুন্ধরা যেমন খুবই কঠোর, শৃঙ্খলাবদ্ধ একজন মানুষ, অর্কজা মাঝে মাঝে সেটা। আবার উল্টো দিকে অনুষ্কা খুব মজা করতে ভালোবাসে, অর্কজা মাঝে মধ্যে সেরকম। তবে নিরুপমা খুবই ভাল একটা মেয়ে ছিল, যে অন্যায়ের প্রতিবাদ করত, অর্কজা কিছুটা সেরকম। তবে নিরুপমা চরিত্রটা আমার কাছে সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং ছিল।" 

আরও পড়ুন: 'গাঁটছড়া' থিমে সেজে উঠল বেহালার এই বস্তি! তুলির ছোঁয়ায় রঙিন করলেন সনাতন দিন্দা

 

Arkoja Acharyya অর্কজা আচার্য

প্রসঙ্গত এর আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, ধারাবাহিকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করতে তিনি আগ্রহী। সেখানেও কথা চলছে কয়েকটি প্রোজেক্ট নিয়ে। তবে কথাবার্তা আরও না এগানো অবধি, এই মুহূর্তে তিনি কিছু জানাতে পারবেন না। অর্কজার কথায়, "একজন অভিনেতা হিসাবে আমি সব রকম মাধ্যমে, বিভিন্ন জঁনারের কাজ করতে চাই। 'নিরুপমা' এক ধরণের চরিত্র ছিল। সেখান থেকে প্রায় ১৮০ ডিগ্রি উল্টো একজন আইপিএস অফিসারের চরিত্রে কাজ করছি। আমার মনে হয় অভিনেতাদের এটাই ভাল লাগার জায়গা।"     

 

Advertisement