scorecardresearch
 

Babul Supriyo: রাজের ধারাবাহিকে না বাবুলের? সেই স্থান নিতে পারেন এই অভিনেতা

Babul Supriyo: বিজেপি ত্যাগ করে ফের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর থেকে ফের পুরানো ছন্দে দেখা যাচ্ছে বাবুলকে। রিয়্যালিটি শো থেকে শুরু করে, ইন্ডাস্ট্রির বাকিদের সঙ্গে মিউজিক্যাল আড্ডা সবেতেই সামিল হচ্ছেন তিনি। সম্প্রতি আরও একটি খবর চাউর হওয়ার পর থেকে হৈচৈ পড়ে যায় রীতিমতো।

Advertisement
বাবুল সুপ্রিয় বাবুল সুপ্রিয়
হাইলাইটস
  • ফের আলোনায় বাবুল সুপ্রিয়।
  • তবে এবার কারণ রাজনৈতিক নয়, বিনোদন জগৎ।
  • বাবুল সুপ্রিয় অভিনয় জগতে ফিরবেন শুনে খুশি হয়েছিলেন অনুগামীরা।

বিগত কয়েক মাস ধরে আলোচনায় তিনি। রাজনৈতিক কারণের পাশাপাশি যুক্ত হয়েছে বিনোদনের জগৎ সংক্রান্ত কারণও। কথা হচ্ছে বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) নিয়ে। বিজেপি ত্যাগ করে ফের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর থেকে ফের পুরানো ছন্দে দেখা যাচ্ছে বাবুলকে। রিয়্যালিটি শো থেকে শুরু করে, ইন্ডাস্ট্রির বাকিদের সঙ্গে মিউজিক্যাল আড্ডা সবেতেই সামিল হচ্ছেন তিনি। সম্প্রতি আরও একটি খবর চাউর হওয়ার পর থেকে হৈচৈ পড়ে যায় রীতিমতো। ছোট পর্দায় (Bengali Television) একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রের মাধ্যমে অভিনয়ে কামব্যাক করার কথা ছিল বাবুল সুপ্রিয়র। তবে আপাতত সেই কাজ করবেন না বলে জানিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্তমান তৃণমূল নেতা। 

বাবুল সুপ্রিয় অভিনয় জগতে ফিরবেন শুনে খুশি হয়েছিলেন অনুগামীরা, তবে সে গুড়ে বালি। শোনা গিয়েছিল, রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনা সংস্থার তরফে তৈরি স্টার জলসার নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে ছোট পর্দায় ডেবিউ করবেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করার কথা ছিল টেলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের (Debchandrima Singha Roy)। কথা ছিল এক অসম বয়সী প্রেমের গল্প তুলে ধরার হবে। এমনকী ধারাবাহিকের লুক সেটও হয়ে যায় সম্প্রতি। যদিও সবটা নিয়ে ছিল একটা প্রশ্নচিহ্ন। খবর অনুযায়ী, বর্তমানে তিনি না করে দিয়েছেন সেই ধারাবাহিকে অভিনয় করার জন্য। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে হলে যতটা সময় দিতে হয়, সেই সময় এই মুহূর্তে তাঁর কাছে নেই। 

আরও পড়ুন: এবছরই বড় পর্দায় আসছে 'কুলের আচার' ও 'দ্য একেন'! দেখুন জোড়া মহরৎ-এর PHOTOS

তবে টেলিপাড়ায় আবার গুঞ্জন শোনা যাচ্ছে, লুক টেস্টে নাকি ভাল লাগেনি বাবুলকে। এজন্যেই এই সিদ্ধান্ত। এদিকে চ্যানেলের বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই তাঁর। শীঘ্রই তাঁকে নাকি স্টার জলসারই আরেক ধারাবাহিক 'ধুলোকণা'-তে দেখা যাবে। যদিও সেখানে তিনি থাকবেন নিজের চরিত্রেই এবং সেটাও অল্প সময়ের জন্য। আরও একটি খবর শোনা যাচ্ছে টেলিপাড়ার অন্তরে। বাবুল সুপ্রিয়র জায়গায় নাকি রাজের নতুন মেগাতে অভিনয় করবেন টেলি অভিনেতা বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)। এর আগে এই চ্যানেলের 'কে আপন কে পর' ধারাবাহিকে মুখ্য চরিত্র অভিনয় করেছেন তিনি। চার বছর চলে এই মেগা এবং শেষ হয়েছে ২০২০ সালের ডিসেম্বর মাসে।  

Advertisement

আরও পড়ুন: 'ওগো নিরুপমা', 'মিঠাই'-এ দর্শকদের মন জয় করে, এবার নতুন চরিত্রে অর্কজা!

প্রসঙ্গত, এর আগে বড়পর্দায় বেশ ক্যেকবার দেখা গিয়েছিল বাবুল সুপ্রিয়কে। তরুণ মজুমদারের ছবি 'চাঁদের বাড়ি'-তে তাঁকে দেখা গিয়েছিল ঋতুপর্ণা সেনগুপ্তর বিপরীতে। এছাড়াও সৃজিত মুখোপাধ্যায়ের 'উমা', শিবপ্রসাদ মুখোপাধ্যায়- নন্দিতা রায়ের 'পোস্ত' ছবিতেও অভিনয় করেছেন বাবুল। সম্প্রতি 'সঙ্গীতএর মহাযুদ্ধ' রিয়্যালিটি শো এবং 'দিদি নম্বর ১' গেম শো-তেও দেখা গিয়েছিল নায়ক-গায়ক-রাজনীতিবীদকে।    

 

Advertisement