scorecardresearch
 

Tollywood Celebs Party: ঘরোয়া পার্টিতে জমাট গানে -আড্ডায় 'উল্লাস' টলি তারকাদের! রয়েছেন বাবুল, রাজ, শুভশ্রীরা 

Tollywood Celebs Party: পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। শুধু পার্টি বললে ভুল হবে, বলা ভাল গানে -আড্ডায় উল্লাসে মেতে উঠেছেন তারকারা। 

ঘরোয়া পার্টিতে জমাট গানে -আড্ডায় 'উল্লাস' টলি তারকাদের ঘরোয়া পার্টিতে জমাট গানে -আড্ডায় 'উল্লাস' টলি তারকাদের
হাইলাইটস
  • পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি।
  • সম্প্রতি এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই।
  • গানে -আড্ডায় উল্লাসে মেতে উঠেছেন তারকারা। 

Tollywood Celebs Party: প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি (Celebs Party) খুব সাধারণ ব্যবহার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি। তবে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। শুধু পার্টি বললে ভুল হবে, বলা ভাল গানে -আড্ডায় উল্লাসে মেতে উঠেছেন তারকারা। 

পার্টির হোস্ট আসলে কে তা বোঝা না গেলেও, পরিচালক -প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) -র সোশ্যাল পেজ থেকে এই 'গেট টুগেদারের' আভাস মিলেছে। কে নেই সেই পার্টিতে? 'রাজশ্রী' বাদেও হাজির ছিলেন সঙ্গীত শিল্পীরা। জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly) ও তাঁর পত্নী চন্দ্রানী গাঙ্গুলী, বাবুল সুপ্রিয় (Babul Supriyo), জয় সরকার, লোপামুদ্রা মিত্র, অভিজিৎ ভট্টাচার্য, উস্তাদ রশিদ খান, শ্রীজাত সহ রয়েছেন আরও অনেকে।  

 

Tollywood Celebs Party

বিভিন্ন সময়ের হিট গানগুলি একের পড় এক গেয়ে চলেছেন অভিজিৎ, বাবুল, রশিদ খানরা এবং গিটারে রয়েছেন জয়। মাঝে অবশ্য উৎসাহিত হয়ে শুভশ্রীর কণ্ঠেও গান শোনা গেল। বাদ গেলেন না জিৎ গাঙ্গুলীও।

আরও পড়ুন: সৃজিত ভার্সেস সৃজিত ও অরিত্র! ফেব্রুয়ারিতে একই দিনে ৩ বড় ছবির মুক্তি

 

Tollywood Celebs Party

জমাটি আড্ডা, মন খোলা গান এবং সেই সঙ্গে হালকা মেজাজে তারকারা মেতেছেন মদ্যপানে। শুভশ্রী তাঁর ইন্সটা স্টোরিতে একাধিক গানের ভিডিও শেয়ার করেছেন। অন্যদিকে রাজও তাঁর ফেসবুক পেজে তুলে ধরেছেন গান-বাজনার একটি ভিডিও। 

আরও পড়ুন: চর্চায় ইতি টেনে একই ফ্রেমে 'মিঠাই'-র ২ 'স্যান্ডি'! ক্যামেরার পিছনে খোদ 'উচ্ছেবাবু'

 

আসলে তারকাদের নাম শুনেই বোঝা যাচ্ছে এটা মূলত কালার্স বাংলার গানের রিয়্যালিটি শো 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র (Sangeeter moja Juddho) টিম। আগামী ৪ ও ৫ ডিসেম্বর এই শো-তে অতিথি বিচারক হিসাবে হয়ে উপস্থিত থাকবেন বাবুল সুপ্রিয়। জমজমাট পারফরম্যান্সে যে মঞ্চ জমে উঠবে, তা বোঝা যাচ্ছে প্রোমো দেখেই। সেমি- ফাইনালসের দিকে এগোচ্ছে শো। তবে ইতিমধ্যে হয়ে গেছে গ্র্যান্ড ফিনালের শ্যুট। 

আরও পড়ুন: দাম্পত্যে ফাটল দেবলীনা- তথাগতর! নেপথ্যে তৃতীয় ব্যক্তি, এই অভিনেত্রী

প্রসঙ্গত, নতুন ফ্লেবারের এই শো এসেছে পরিচালক -প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তী প্রযোজনায়। সঞ্চালনার দাইয়িত্ব সামলাচ্ছেন মীর। বিচারক আসনে রয়েছেন জিৎ গাঙ্গুলী, অভিজিৎ ভট্টাচার্য , লোপামুদ্রা মিত্র ও উস্তাদ রশিদ খান।